Murder Case: অবিশ্বাস্য ঘটনা! বউয়ের ‘খুব কাছাকাছি’ যাওয়ার জন্য বন্ধুর গলা কেটে রক্ত খেলেন কর্ণাটকের ব্যবসায়ী

ভাইরাল হয়ে যাওয়া সেই ভিডিওতে দেখা যায়, মাটিতে ঝুঁকে পড়ে মারেশের কাটা গলা থেকে রক্ত চুষে খাচ্ছে বিজয়। এই সম্পূর্ণ ঘটনার ভিডিও রেকর্ড করতে থাকে তার ভাই।

Sahely Sen | Published : Jun 26, 2023 6:01 AM IST / Updated: Jun 26 2023, 01:04 PM IST

১৯ জুন কর্ণাটকের বেঙ্গালুরুতে ঘটে গেল এক ‘অবিশ্বাস্য’ ঘটনা। এই ঘটনাকে আক্ষরিক অর্থেই ‘অবিশ্বাস্য’ বলে দাবি করেছেন মানসিক চিকিৎসকরা। স্ত্রীয়ের সাথে বন্ধুত্ব হতে দেখে পরকীয়ার সন্দেহ করেছিলেন এক ব্যক্তি, দোষারোপ করেছিলেন ‘অতিরিক্ত ঘনিষ্ঠ’ হয়ে যাওয়ার। সেই সন্দেহের বশে প্রচণ্ড রাগে শেষমেশ নিজের বন্ধুর গলাই কেটে ফেললেন তিনি। এখানেই শেষ নয়, এরপর নিচু হয়ে বসে বন্ধুর কাটা গলা থেকে রক্তও চুষে খেতে দেখা গেল তাঁকে। ভয়ঙ্কর এই অপরাধের কাণ্ড ঘটেছে চিন্তামণি তালুকের সিদ্ধেপল্লী ক্রস এলাকায়।

৩২ বছর বয়সি ওই ব্যবসায়ীর নাম বিজয়। তাঁর স্ত্রীয়ের সাথে মারেশ নামে স্থানীয় এক যুবকের ঘনিষ্ঠতা হয়েছিল বলে সন্দেহ করেন তিনি। এরপর নিজের ছাত্র তথা দূর-সম্পর্কের ভাই জন বাবু-র সাথে যোগসাজেশ করে মারেশকে টমেটোর খামার দেখাতে নিয়ে যায় বিজয়। বাইকে করে ৩ জন খামার এলাকায় পৌঁছলেও তার থেকে কিছুটা দূরে মারেশকে নিয়ে যায় আততায়ী। এরপরেই ছুরি দিয়ে তার গলা কেটে দেয় বিজয়, এরপর তাঁকে ক্রমাগত চর, ঘুষি, লাথি মারতে থাকে। এই সম্পূর্ণ ঘটনার ভিডিও রেকর্ড করতে থাকে বি.কম পাঠরত ছাত্র জন বাবু।

ভাইরাল হয়ে যাওয়া সেই ভিডিওতে দেখা যায়, মাটিতে ঝুঁকে পড়ে মারেশের কাটা গলা থেকে রক্ত চুষে খাচ্ছে বিজয়। এই কাণ্ড ঘটানোর পর ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয় বিজয় ও জন বাবু। মারেশ গুরুতর জখম অবস্থায় আশেপাশের মানুষের সাহায্য নিয়ে হাসপাতাল পর্যন্ত পৌঁছতে সক্ষম হন, সেখানেই আপাতত তিনি চিকিৎসাধীন রয়েছেন, চিকিৎসকরা জানিয়েছেন যে, তাঁকে খুব ছোট ছুরি দিয়ে আঘাত করার কারণে তাঁর জখম খুব-একটা ক্ষতিকর হয়নি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা পুলিশের নজরে আসে। সঙ্গে সঙ্গে ২ অভিযুক্তকে গ্রেফতার করতে উদ্যত হয় কেনচারাপল্লী থানার পুলিশ।

২৪ জুন মধ্যমপেট এলাকা থেকে বিজয়কে গ্রেফতার কড়া সম্ভব হলেও বাবুকে কোথাও খুঁজে পাওয়া যায়নি, তার খোঁজে এখনও তল্লাশি চলছে। ধৃত বিজয় পুলিশকে জানিয়েছে যে, তার স্ত্রী দীর্ঘ সময় ধরে প্রত্যেকদিন মারেশের সঙ্গে ফোনে কথা বলত এবং তাদের দুজনের মধ্যে খুব বেশি ঘনিষ্ঠতাও ছিল। মারেশকে বারবার বারণ করা সত্ত্বেও সে কথা শোনেনি বলে দাবি করেছে বিজয়। কিন্তু, তার এই নারকীয় কাণ্ডের বিষয়ে অবাক হয়ে গিয়েছেন কলারের জালাপ্পা মেডিক্যাল কলেজের মনোরোগ বিশেষজ্ঞ ড. মোহন রেড্ডি। তিনি বলেছেন, মানুষের মধ্যে এই ধরনের আচরণ খুবই বিরল এবং তিনি এমন ঘটনার কথা কখনও শোনেননি। “যখন একজন ব্যক্তির প্রতিশোধ নেওয়ার আকাঙ্ক্ষা চরমে ওঠে, তখন এই ধরনের আচরণ আশা করা যেতে পারে। তবে এটা খুবই অবিশ্বাস্য।”

আরও পড়ুন-
বিশেষজ্ঞকে ‘পাগলের ডাক্তার’ ভেবে যদি মানসিক ব্যধিগ্রস্ত মানুষ চিকিৎসা করাতে রাজি না হন, তাহলে তাঁকে সাহায্য করবেন কীভাবে?

Uttarakhand Landslide: ব্যাপক বৃষ্টির জেরে মর্মান্তিক দুর্ঘটনা, উত্তরাখণ্ডে ভূমিধস হয়ে প্রাণ গেল ২ যাত্রীর
ভারতের মুসলিম প্রসঙ্গ নিয়ে এবার মোদীর পাশে দাঁড়িয়ে বারাক ওবামাকে চূড়ান্ত কটাক্ষ করলেন নির্মলা, জনি

Weather News: আবহাওয়ায় পুরোপুরি ভোলবদল, দুই বঙ্গেই বজ্রবিদ্যুৎসহ ভারী থেকে অতি ভারী বৃষ্টি

Share this article
click me!