চলছে ক্লাস, ফ্যান চালিয়ে নাক ডেকে ঘুমোচ্ছেন মাস্টারমশাই! ডাকতেই যা করলেন, শুনলে চমকে যাবেন

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ক্লাসের মধ্যে দিব্যি বসে রয়েছে পড়ুয়ারা। অন্যদিকে বড় স্ট্যান্ড ফ্যান চালিয়ে ঘুমোচ্ছেন শিক্ষক!

Anulekha Kar | Published : May 25, 2024 4:26 PM IST

এ যেন এক আজব ক্লাস! ছাত্রছাত্রীরা নিজের মতো খেলে যাচ্ছে। আর অন্যদিকে নাক ডেকে ঘুমোচ্ছেন মাস্টারমশাই। ক্লাসে আবার পড়া হয় নাকি? এ যেন ঘুমের ক্লাস চলছে। যেখানে গভীর নিদ্রায় পারি দিয়েছেন শিক্ষক। সম্প্রতি এমনই এক ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেট মাধ্যমে। ঘটনাটি ঘটেছে বিহারের মধুবনি জেলার পিপরাউন প্রাথমিক বিদ্য়ালয়ে । ক্লাস রুমে ফ্যান চালিয়ে পায়ের উপর পা দিয়ে ঘুমাচ্ছেন মাস্টারমশাই।

এই স্কুলে পড়ুয়ার সংখ্যা খুবই কম। পড়াশুনো তাই হয় না বললেই চলে। তবুও পড়াশুনো করতে স্কুলে আসে বেশ কয়েকজন। কিন্তু সেই ইচ্ছে পূরণ হচ্ছে কোথায়? শিক্ষক নিজেই তো নাক ডেকে ঘুমাচ্ছেন। আবার ডাকতে গেলেই চরম বিরক্তির চোখে তাকাচ্ছেন।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ক্লাসের মধ্যে দিব্যি বসে রয়েছে পড়ুয়ারা। অন্যদিকে বড় স্ট্যান্ড ফ্যান চালিয়ে ঘুমোচ্ছেন শিক্ষক। তবে তাঁকে জাগালেই মুশকিল। রেগেই আগুন হয়ে যাচ্ছেন তিনি। কেন তিনি ক্লাসের সময় ঘুমাচ্ছেন তা জানতে চাইলেও ব্যাঁকাট্যারা উত্তর দিচ্ছেন তিনি।

অভিযুক্ত এই শিক্ষকের নামমোহন কুমার বলে জানা গিয়েছে। ভোর ৬ টা থেকে ক্লাস শুরু হলে প্রতিদিনই তিনি ক্লাসে এসে ঘুমান বলে জানা গিয়েছে। এই ভিডিও শেয়ার হতেই সমালোচনার ঝড় বয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে। শিক্ষকের তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা।  শিক্ষকের এই অদ্ভুত কারনামার জন্য তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন জেলা শিক্ষা অফিসার।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari | 'বিনীত গোয়েল প্রস্তুত থাকুন আপনাকে হুঁশিয়ারি দিচ্ছি' -শুভেন্দু অধিকারী
Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!
Madan Mitra | 'দেব আমাকে ক্ষমা করে দিস ভাই' কেন ক্ষমা চাইলেন মদন মিত্র?
Rachana Banerjee | 'সোহম ঠিক কাজ করেনি' রেস্তোরাঁ মালিককে মারধরের ইস্যুতে সরব রচনা বন্দ্যোপাধ্যায়
Suvendu Adhikari : রাজ্যপাল নিজে ডেকেছেন, পুলিশ আটকাল কেন? প্রশ্ন শুভেন্দুর