আসাউদ্দিন ওয়াইসি হলেন মহম্মদ আলি জিন্নার দ্বিতীয় সংস্করণ- কড়া মন্তব্য বিজেপি নেতার

জামাল সিদ্দিকী আরও বলেন, জিন্নাহ যেমন ভারত ভাগ করেছিলেন, তেমনি ওয়াইসিও দেশকে সাম্প্রদায়িকভাবে ভাগ করতে আগ্রহী। তিনি বলেন, ওয়াইসি দেশের অখণ্ডতা ও ঐক্য বিনষ্ট করতে কাজ করছেন।

Web Desk - ANB | Published : Feb 3, 2023 11:13 AM IST

ভারতীয় জনতা পার্টি বা বিজেপি নেতা জামাল সিদ্দিকী এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসিকে কটাক্ষ করেছেন। বিজেপির সংখ্যালঘু ফ্রন্টের জাতীয় সভাপতি জামাল সিদ্দিকী বলেছেন, আসাদুদ্দিন ওয়াইসি হলেন মহম্মদ আলী জিন্নাহর আরেক রূপ। জামাল সিদ্দিকী আরও বলেন, জিন্নাহ যেমন ভারত ভাগ করেছিলেন, তেমনি ওয়াইসিও দেশকে সাম্প্রদায়িকভাবে ভাগ করতে আগ্রহী। তিনি বলেন, ওয়াইসি দেশের অখণ্ডতা ও ঐক্য বিনষ্ট করতে কাজ করছেন।

ছত্তিশগড়ের রায়পুরে বিজেপি সংখ্যালঘু ফ্রন্টের সভায় যোগ দিতে আসা জামাল সিদ্দিকী বিরোধী নেতাদের তীব্র কটাক্ষ করেন। আসাদুদ্দিন ওয়াইসি প্রসঙ্গে জামাল সিদ্দিকী বলেন, 'জিন্নাহ যেভাবে নিজের স্বার্থ এবং নিজের চেয়ারের জন্য দেশকে ভাগ করেছেন, একইভাবে আসাদউদ্দিন ওয়াইসি নিজের চেয়ারের জন্য দেশের গঙ্গা-যমুনার বিভেদ ঘটাচ্ছেন। দেশের ঐক্য ও অখন্ডতা ভঙ্গ করছে। তিনি জিন্নাহর আরেক রূপ।

সংখ্যালঘু মোর্চা ৬০টি আসনের উপর ফোকাস করবে

লোকসভা নির্বাচন প্রসঙ্গে জামাল সিদ্দিকী বলেন, বিজেপির সংখ্যালঘু মোর্চা ৬০টি আসন চিহ্নিত করেছে। দলের সংখ্যালঘু গোষ্ঠীর লোকেরা এই আসনগুলিতে স্থানান্তরিত হবে এবং মানুষকে প্রধানমন্ত্রী মোদীর বন্ধু বানাবে। তিনি বলেছিলেন যে প্রধানমন্ত্রী মোদী স্পষ্টভাবে বলেছেন যে বিজেপিকে সংখ্যালঘু সমাজে যেতে হবে এবং সেই সমাজের মানুষের সাথে সংলাপ স্থাপন করতে হবে।

প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করে জামাল সিদ্দিকী বলেন, 'সবার সমর্থন, সবার উন্নয়ন এবং সবার বিশ্বাসের সংকল্প নিয়ে আমাদের প্রধানমন্ত্রী মোদি সংখ্যালঘু সমাজের মধ্যে যাচ্ছেন। সবার উন্নয়ন তিনি সমানভাবে করছেন। মোদীজি শুধু ভোটের জন্য নয়, সকলের সাথে সংখ্যালঘু সম্প্রদায়কেও অগ্রগতির সমান সুযোগ দিয়েছেন।

এর আগে, অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলেমিন (এআইএমআইএম) প্রধান আসাদউদ্দিন ওয়াইসি বলেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে বিরোধী শক্তির তরফ থেকে যদি বিশেষ মুখ উঠে আসে, তবে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপি পরাজিত হবে। এএনআই-কে দেওয়া একটি সাক্ষাত্কারে, ওয়াইসি বলেছিলেন যে বিজেপিকে পরাস্ত করতে প্রতিটি লোকসভা কেন্দ্রে বিরোধীদের ঐক্যবদ্ধ হওয়া দরকার।

Share this article
click me!