INDIA জোটের অনাস্থা প্রস্তাবকে চরম কটাক্ষ করলেন বিজেপি সাংসদ অর্জুন রাম মেঘওয়াল

সংসদে বিজেপির সংখ্যাগরিষ্ঠতা থাকা সত্ত্বেও বিজেপি-বিরোধী জোট মোদী সরকারের বিরুদ্ধে কেন অনাস্থা প্রস্তাব নিয়ে এল, তা সম্পর্কে বিস্ময় প্রকাশ করেছেন বিজেপি সাংসদ। 

Sahely Sen | Published : Aug 8, 2023 6:58 AM IST / Updated: Aug 08 2023, 01:48 PM IST

মণিপুর ইস্যু নিয়ে কেন্দ্রের বিজেপি শাসকদলের বিরুদ্ধে সুর চড়িয়েছে বিরোধী গোষ্ঠীরা। কংগ্রেস, তৃণমূল, আম আদমি পার্টি সহ বহু বিরোধী শিবিরের নেতামন্ত্রীরা এই বিষয়ে মোদী সরকারের বিরুদ্ধে ভারতীয় সংসদে অনাস্থা প্রস্তাব এনেছে। মণিপুরের ভয়ঙ্কর হিংসার ঘটনা সম্পর্কে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে জবাব চাওয়াই তাঁদের মূল লক্ষ্য। সেই অনাস্থা প্রস্তাব সম্পর্কে এবার বিরোধীদের জোট ‘INDIA’-কে কটাক্ষ করলেন বিজেপি সাংসদ অর্জুন রাম মেঘওয়াল।

বিজেপি সংসদীয় দলের বৈঠকের পর, রাজ্যের সংসদীয় বিষয়ক ও বিজেপি সাংসদ অর্জুন রাম মেঘওয়াল বলেছেন, “এই 'অহংকারী' জোট একটি অনাস্থা প্রস্তাব এনেছে। (সংসদে) আমাদের সংখ্যাগরিষ্ঠতা আছে। আমরা বুঝতে পারছি না কেন তারা এই প্রস্তাবটা আনল!”

INDIA জোটের সম্পর্কে বারবার রাজ্যের অন্দরে বিরোধিতার প্রসঙ্গ তুলে তাচ্ছিল্য করেছেন বহু বিজেপি নেতামন্ত্রীরা। রাজ্যের অন্দরে এই দলগুলির মধ্যে মোটেই সদ্ভাব নেই, সেই আলোচনার প্রসঙ্গ উসকে দিয়ে অর্জুন রাম মেঘওয়াল বলেছেন, “তারা হয়তো এটা পরীক্ষা করতে চায় যে, তারা একজোট হিসাবে ঐক্যবদ্ধ রয়েছে কিনা। তারা গতকাল রাজ্যসভায় এটি পরীক্ষা করেছে। কিন্তু রাজ্যসভার ফ্লোরে দেওয়া বক্তৃতাগুলি স্পষ্ট করে দিয়েছে যে তাদের কোনও শক্তিশালী ভিত্তি নেই...। আমরা যা পেয়েছি তার চেয়ে আমরা একটি ভোট বেশি পেয়েছি। পাওয়া উচিত ছিল। আজকের বৈঠকে এসব বিষয় নিয়ে আলোচনা হয়েছে।”

আরও পড়ুন-
Tips For Good Luck: বাড়িতে পূজাপাঠের ক্ষেত্রে ১০টি মারাত্মক ভুল অবশ্যই এড়িয়ে চলুন

মোদী সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবের আলোচনায় অংশ নিতে চলেছেন রাহুল গান্ধী

নিজের মা-কে লাঠি দিয়ে বেধড়ক মার, অসমের ব্যক্তির বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ আনলেন প্রতিবেশীরা

Hymenoplasty: যৌন সঙ্গমে ভার্জিনিটি-র আনন্দ ফিরিয়ে আনতেই কি হাইমেনোপ্লাস্টি-র দিকে ঝুঁকছেন মহিলারা?

Share this article
click me!