Tripura: 'তথ্য প্রমাণ সহ গ্রেপ্তার করাবো', গরু পাচার ইস্যুতে TMC-কে হুমকি ত্রিপুরার মুখ্যমন্ত্রীর

'আমার কাছে তথ্য প্রমাণ রয়েছে যার ভিত্তিতে তাদের আমি গ্রেপ্তার করাবো'। তৃণমূল নেতাদের হুঁশিয়ারি দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।  

Asianet News Bangla | Published : Sep 6, 2021 6:53 AM IST / Updated: Sep 06 2021, 12:37 PM IST

'আমার কাছে তথ্য প্রমাণ রয়েছে যার ভিত্তিতে তাদের আমি গ্রেপ্তার করাবো', এবার সোশ্যাল মিডিয়ায় নাম না করে সরাসরি তৃণমূল নেতাদের হুঁশিয়ারি দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। যদিও বিপ্লব দেবের হুঁশিয়ারিকে হালকাভাবেই নিয়েছে তৃণমূল।

আরও পড়ুন, আজ দিল্লিতে ED-র মুখোমুখি অভিষেক, সোমবার 'CID-তে না গেলে বুঝব বিড়াল', কুণালের প্য়াঁচে শুভেন্দু 

প্রসঙ্গত, ত্রিপুরার এক প্রাক্তন কাউন্সিলর সদ্য তৃণমূলে যোগ দিয়েছিলেন। সম্প্রতি একটি মামলায় তিনি গ্রেফতার হয়েছেন। আর এবার সেই প্রসঙ্গ টেনেই তৃণমূলকে হুশিয়ারি দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। তিনি ফেসবুকে একটি পোস্টে তৃণমূলের নাম না করে তোপ দেগে বলেছেন, 'আমি ২০১৫ সালে ত্রিপুরায় দায়িত্ব নিয়ে আসি এবং ২০১৭ সালেই বড়জলা উপনির্বাচনে দলের সাংগঠনিক কাজে ঝাঁপিয়ে পড়ি। তখন এই বড়জলার প্রত্যেকের বাড়িতে আমি গিয়েছি। বড়জলার প্রত্যেকে আমাকে চেনে আমিও তাদের চিনি। এখন দেখা যাচ্ছে পশ্চিমবঙ্গ থেকে একটি দল আমাদের রাজ্যে এসেছে। এ দলের নেতৃত্বরা পশ্চিমবঙ্গে গরু পাচারের মতো অসামাজিক কাজের সঙ্গে যুক্ত। এখানেও যাদের দলে টানছে তারাও এ ধরনের অসামাজিক কাজের সঙ্গে যুক্ত। আর আমার কাছে তথ্য প্রমাণ রয়েছে যার ভিত্তিতে তাদের আমি গ্রেপ্তার করাবো।' যদিও বিপ্লব দেবের হুঁশিয়ারিকে হালকাভাবেই নিয়েছে তৃণমূল।

"

আরও পড়ুন, By Polls 2021: ভবানীপুরের প্রার্থী মমতা বন্দ্য়োপাধ্যায়, ঘোষণা তৃণমূলের
মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের এই পোস্টের পর ইতিমধ্যেই সরগরম ত্রিপুরার রাজ্য রাজনীতি। তৃণমূলের অভিযোগ, তাঁদের দলে যোগ দেওয়ার পরেই গ্রেফতার করা হয়েছে সেখানকার প্রাক্তন কাউন্সিলর পান্না দেবকে। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রয়েছে। পান্না দেব নিজে তাঁর বিরুদ্ধে ওঠা সকল অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন। এরপরেই সোশ্যাল মিডিয়ায় 'তথ্য প্রমাণ' সহ 'গ্রেফতার'-র হুমকি আসাতে ফের রাজনৈতিক চাপান উতোর শুরু হয়েছে ত্রিপুরায়।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!