Viral Video: দুই মহিলার সঙ্গে নোংরা ভিডিও ভাইরাল, দল থেকে সাসপেন্ড কংগ্রেস নেতা মেভারাম জৈন

মেভারাম জৈনের দুটি ভিডিও প্রকাশ্যে এসেছিল। দুটি গোপনে শ্যুট করা হয়েছে মেভারাম জৈন ভিডিও সম্পর্কে অবগত ছিলেন না।

 

Saborni Mitra | Published : Jan 7, 2024 12:15 PM IST / Updated: Jan 07 2024, 05:54 PM IST

ভাইরাল ভিডিও ঘিরে উত্তাল রাজস্থানের রাজনীতি। বিপাকে কংগ্রেস। দুই মহিলার সঙ্গে আশালীন অবস্থায় ৭৫ বছরের কংগ্রেস নেতা মেভারাম জৈন। প্রায় সাত মিনিটের ভিডিওতে নেতাজিকে দেখা দুই মহিলার সঙ্গে অত্যান্ত নোংরা অবস্থায় দেখা গিয়েছে। যা নিয়ে রাজস্থানে মুখ পুড়েছে দলে। ড্যামেজ কন্ট্রোলে তড়িঘড়ি তাঁকে সাসপেন্ড করেছে দল।

মেভারাম জৈনের দুটি ভিডিও প্রকাশ্যে এসেছিল। দুটি গোপনে শ্যুট করা হয়েছে মেভারাম জৈন ভিডিও সম্পর্কে অবগত ছিলেন না। ভিডিওতে এক তরুণী ও এক মহিলার সঙ্গে মেভারামকে দেখা গিয়েছে। যদিও এটি প্রথম বার নয়, এর আগে ২০২২ সালেও মেভারামের একটি ভিডিও ভাইরাল হয়েছিল।

 

 

মেভারাম জৈন- কংগ্রেসের টিকিটে বারমেরের বিধায়ক ছিলেন। গত নির্বাচনে বিজেপি প্রার্থীর কাছে হেরে যান। দলের পক্ষ থেকে বলা হয়েছে দলীয় নিয়ম ভাঙার জন্য তাঁকে সাসপেন্ড করা হয়েছে। দলের প্রাথমিক সদস্যপদ কেড়ে নেওয়া হয়েছে। মেভারাম দলের তিনবারের বিধায়ক ছিলেন। বারমেরই ছিল তাঁর কেন্দ্র। তিনি গো-সেবা আয়োগের চেয়ারম্যানও ছিলেন।

তবে এর আগেও মহিলা নির্যাতনের অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। তিনি রাজস্থানের একটি মেয়েকে গণ ধর্ষণেও অভিযুক্ত ছিলেন। এই ঘটনায় ৯ জন অভিযুক্তি ছিল। দুই বছর আগেও নাবালিকার শ্লীলতাহানির অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল মেভারামের বিরুদ্ধে। যোধপুরে রাজীব গান্ধী থানায় কংগ্রেস নেতার বিরুদ্ধে মহিলা মামলা দায়ের করেন, তাঁর অভিযোগ ছিল নাবালিকা ও অন্যান্য মেয়েদের তার কাছে নিয়ে যাওয়ার জন্য চাপ দিতে মেভারাম। মহিলার অভিযোগ, ২০২১ সাল থেকেই তিনি মেভারামের সংস্পর্শে আসেন। সেই সময় থেকেই তাঁকে লাগাতার ধর্ষণ করা হয়েছিল। একাধিকবার তিনি মেভারামের যৌন হেনস্থার শিকার হয়েছেন। 

আরও পড়ুনঃ

C-130 J: কার্গিলে রাতের অন্ধকারে চ্যালেঞ্জিং ল্যান্ডিং যুদ্ধবিমান C-130 J-এর, দেখুন ভিডিও

Krishna Janmabhoomi: মথুরায় কৃষ্ণজন্মভূমি নিয়ে জনস্বার্থ মামলা খারিজ করল সুপ্রিম কোর্ট

Lakshadweep vs Maldivian: মোদীর লাক্ষাদ্বীপ সফরের পক্ষে ভারতের সেলিব্রিটিরা, শচীন-সলমনের পোস্ট দেখুন

Share this article
click me!