কংগ্রেস নেতা শশী থারুরর মিম ভাইরাল, নিজের সেরা তিনটি ছবি বেছে প্রশংসায় পঞ্চমুখ মিম শ্রষ্ঠাদের

একদম অন্য পথেই হাঁটলেন কংগ্রেস নেতা শশী থারুর। মিম শ্রষ্ঠাদের ওপর রেগে গেলেন না। উল্টে প্রশংসা করলেন। দেখুন ছবিগুলি। 
 

Asianet News Bangla | Published : Aug 25, 2021 5:50 PM IST

রাজনৈতিক নেতাদের দাপটে বর্তমানে কিছুটা হলেও কোনঠাসা কৌতুক শিল্পিরা। প্রায় একই অবস্থা নেটদুনিয়ার মিম শ্রষ্ঠাদের। কিন্তু এই উত্তাল সময়ও সম্পূর্ণ ভিন্ন পথে হাঁটলেন কংগ্রেস নেতা শশী থারুর। নিজের মিম নিজেই উপক্ষোভ করলেন। আর তা ভাগ করেনিলেন বাকি নেটিজেনদের সঙ্গে। 

সম্প্রতি কেরলে পালন করা হয়েছিল ওনাম উৎসব। সেই সময় উৎসবের বেশ কিছু ছবি শেয়ার করেন কংগ্রেস নেতা। কিন্তু তারপরই তাঁর সেই ছবিগুলি মিম হিসেবে ঘুরে বেড়ায় নেটদুনিয়া। সেই ছবিগুলির মধ্যে থেকে নিজের পছন্দের সেরা তিনটি ছবি বেছে নিয়ে নিজের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন সেই ছবিগুলি। মিম শ্রষ্ঠাদের প্রশাংসা করতেও কার্পন্য করেননি কংগ্রেস নেতা। 

কেরলের একটি মন্দিরে ওনামের রীতি পালন করেছিলেন শশী থারুর। সেই ছবিও তিনি পোস্ট করেন। কিন্তু মিম শ্রষ্ঠা সেটিকে বার্নি স্যান্ডার্সের মত করে দিয়েছে। মন্দিরের ছবি পৌঁছে গেছে WWEর রিং। নারকে হাতেই প্রতিপক্ষকে আক্রমণ করছেন তিনি। সেই ছবিগুলিতে কংগ্রেস নেতা মন্তব্য করেছেন তাঁর অনেক ছবি ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। যেখানে ফোটোশপে তাঁকে বক্সিং রিং-এর নিয়ে গিয়ে ফেলা হয়েছে। 

শশী থারুরর আরও একটি পছন্দের ছবি- যেখানে তিনি হলুদ কর্তা পরে ক্রিকেট মাঠে ফিল্ডিং করছেন। সেই ছবি পোস্ট করে কংগ্রেস নেতা লিখেছেন তিনি জানেন না কে তাদের স্বপ্ন দেখতে শেখায়- যা তাদেরএজাতীয় হাস্যকর ছবি তৈরি করতে সহযোগিতা করে। 

আরও একটি পছন্দের মিম তিনি বেছে নিয়েছেন। যেখানে মহিলা পরিবেষ্টিত হয়ে কংগ্রেস নেতা একটি মঞ্চে নাচ করছেন। 

 

প্রায় ১০ দিন ধরে কেরলসহ একাধিক দক্ষিণের রাজ্যগুলিতে পালন করা হয় ওনাম উৎসব। যদিও প্রথম তিন দিন ২১-২৩ অগাস্ট মূল অনুষ্ঠান। ফসলের এই উৎসবে সামিল হয়েছিলেন থারুর। ঐতিহ্য মেনে তিনি দোলনাতেও দুলেছিলেন।  

 

Share this article
click me!