'সন্ত্রাসবাদীদের দল বিজেপি,' নরেন্দ্র মোদীকে তোপ মল্লিকার্জুন খাড়গের

হরিয়ানা, জম্মু ও কাশ্মীরে সদ্য বিধানসভা নির্বাচনের ফল প্রকাশিত হয়েছে। তারপরেও দেশজুড়ে উৎসবের মধ্যে কংগ্রেস ও বিজেপি-র মধ্যে বাদানুবাদ থামছে না।

Soumya Gangully | Published : Oct 12, 2024 9:57 AM IST / Updated: Oct 12 2024, 04:43 PM IST

কয়েকদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অভিযোগ করেছিলেন, 'শহুরে মাওবাদীদের দল চালাচ্ছে কংগ্রেস।' তাঁকে পাল্টা আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। তাঁর দাবি, সন্ত্রাসবাদীদের দল বিজেপি। কংগ্রেস সভাপতি বলেছেন, 'মোদী সবসময় বলেন, কংগ্রেস হল শহুরে মাওবাদীদের দল। এটা তাঁর অভ্যাস। কিন্তু তাঁর নিজের দল কী? বিজেপি হল সন্ত্রাসবাদীদের দল। গণপিটুনি দেয়, মারে। মোদীর কিছু বলার অধিকার নেই। যেখানে যেখানে বিজেপি সরকার আছে, সেখানেই আদিবাসীদের উপর অত্যাচার হচ্ছে।' দুর্গাপুজোর মধ্যে খাড়গের এই মন্তব্য ঘিরে জাতীয় রাজনীতি সরগরম। কয়েকদিন আগে জম্মু ও কাশ্মীরে বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে মঞ্চেই অসুস্থ হয়ে পড়ার পর খাড়গে বলেছিলেন, 'মোদীকে ক্ষমতা থেকে না সরানো পর্যন্ত আমার মৃত্যু হবে না।' এবার কেন্দ্রের শাসক দলের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করলেন কংগ্রেস সভাপতি।

কংগ্রেসকে আক্রমণ মোদীর

Latest Videos

৫ অক্টোবর মহারাষ্ট্রের বিদর্ভ অঞ্চলে বিধানসভা নির্বাচনের আগে এক জনসভায় মোদী অভিযোগ করেন, 'কংগ্রেস দলকে নিয়ন্ত্রণ করছে একদল শহুরে মাওবাদী। কংগ্রেসের বিপজ্জনক উদ্দেশ্য ভেস্তে দেওয়ার জন্য মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে।' এরপর ৯ অক্টোবর হরিয়ানা বিধানসভা নির্বাচনে বিজেপি জয় পাওয়ার পর ফের মোদী বলেন, ‘হরিয়ানা বিধানসভা নির্বাচনে বিজেপি-র জয় দেশের মানুষের মনোভাব দেখিয়ে দিচ্ছেন। মানুষ দেখিয়ে দিয়েছেন, তাঁরা কংগ্রেস ও শহুরে মাওবাদীদের ঘৃণ্য চক্রান্তের শিকার হবেন না।’ মোদীর এই আক্রমণেরই জবাব দিলেন খাড়গে।

মোদীকে আক্রমণ খাড়গের

কাশ্মীরে ভোটের প্রচারে গিয়ে মোদীকে আক্রমণ করে খাড়গে বলেন, ‘যাই হোক না কেন, আমরা জম্মু ও কাশ্মীর রাজ্যের মর্যাদা ফিরিয়ে আনার জন্য লড়াই করব। আমি এইভাবে চলে যাব না। আমার বয়স ৮৩ বছর। খুব তাড়াতাড়ি আমার মৃত্যু হবে না। মোদীকে না সরানো পর্যন্ত আমি বেঁচে থাকব। আমি আপনাদের কথা শুনব এবং আপনাদের জন্য লড়াই করব।’ ফের বিজেপি ও মোদীকে আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

'৮৩ বছর বয়স হলেও মোদীকে সরানো না পর্যন্ত আমার মৃত্যু হবে না,' তোপ খাড়গের

INDIA Bloc: মমতার পাশে কংগ্রেসের খাড়গের বড় বার্তা, দল ছাড়ার কথায় অধীরের পাল্টা হুংকার

EC Vs Congress: খাড়গের অভিযোগের কড়া জবাব দিল নির্বাচন কমিশন, ভোট নিয়ে সন্দেশ না করতে নির্দেশ

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

আরও তীব্র আন্দোলন! আরও চাপে মমতা! আমরণ অনশনে যোগ আরও দুই জুনিয়র ডাক্তারের | Kolkata Doctor News
ঢাকের তালে দেবী বন্দনা #shorts #durgapuja #durgapuja2024 #durgapujashorts
অষ্টমীতে উপচে পড়া ভিড় Baksara উদয় সমিতিতে! ঢাকের তালে চলে দেবীর আরাধনা! | Durga Puja 2024
Shantipur-এর কুমারী পুজোয় ভক্তদের ভিড়! বিরাট আয়োজন শান্তিপুরের রামকৃষ্ণ মিশনে | Durga Puja 2024
একটানা ৪৮ ঘণ্টা কর্মবিরতির ডাক বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের | Doctors on Strike | RG Kar Protest |