Delhi Murder: প্রেমিকাকে ছুরি দিয়ে কুপিয়ে পাথর মেরে হত্যা, হাড়হিম করা খুনে উত্তপ্ত রাজধানী

আবারও দিল্লিতে খুন। রাস্তার ওপর দাঁড়িয়ে প্রেমিকাকে কুপিয়ে হত্যা করল প্রেমিক। উত্তাল জাতীয় রাজধানীর রাজনীতি।

 

Web Desk - ANB | Published : May 29, 2023 10:34 AM IST

দিল্লিতে কিশোরীকে নৃশংস খুনের ঘটনায় মূল অভিযুক্তকে উত্তর প্রদেশের বুলন্দশহর থেকে গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্ত ২০ বছরের সাহিল। উত্তর - পশ্চিম দিল্লির শাহবাদ এলাকায় একটি ১৬ বছরের কিশোরীকে একাধিকবার ছুরি দিয়ে আঘাত করে সে। তারপর কিশোরীর মৃত্যু নিশ্চিত করতে পাথর ছুঁড়ে হত্যা করা হয়েছে। গোটা ঘটনা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেছিল স্থানীয় বাসিন্দারা। কেউ কোনও প্রতিবাদ করেনি। যাইহোক এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সোমবার পুলিশ জানিয়েছে সোশ্যাল মিডিয়া থেকেই মূল অভিযুক্তরে সনাক্ত করা হয়েছে। তারপরই তাকে গ্রেফতার করা হয়েছে।

দিল্লি পুলিশের জনসংঘোগ আধিকারিক সুমন নালওয়া জানিয়েছেন খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে সাহিলকে। সাহিল ফ্রিজ ও এসি সারানোর কাজ করত। পুলিশ আরও জানিয়েছে, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ফুটেজে দেখা গেছে সাহিল কিশোরীকে একের পর এক ছুরি মেরে যাচ্ছে। অনেকেই তাকে থামানোর চেষ্টা করেছিল। কিন্তু কেউ তা করতে পারেনি। রাস্তার মানুষ সাহিলের কাণ্ডে দেখে রীতিমত ভয় পেয়েছিল। তবে কিশোরীর মৃত্যুর পরেই সাহিল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে হত্যার কারণ এখনও জানা যায়নি। নিহত তরুণী শাহবাদ ডেয়ারির জেজে কলোনীর বাসিন্দা। রাস্তাতেই পড়েছিল তাঁর নিথর দেহ। এক পুলিশ কর্তা জানিয়েছে রবিবার রাতে কিশোরী বাড়ি ফেরার সময়ই অভিযুক্ত তার ওপর চড়াও হয় । প্রথমে তাঁকে একাধিকবার ছুরিকাঘাত করে। পুলিশ জানিয়েছে, সাহিল ও নিহতের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। স্থানীয় সূত্রে তারা জানতে পারেছে শনিবার রাতের দিকে তাদের মধ্যে ঝগড়া হয়। রবিবার কিশোরী তার বন্ধুর ছেলের জন্মদিনের পার্টিতে যোগ দিতে যেতে চেয়েছিল। কিন্তু তাতে সাহিল বাধা দেয়। তাতেই দুজনের মধ্যে সমস্যা তৈরি হয়। যাইহোক নিহতের বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে শাহবাদ ডেয়ারি থানা ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা দায়ের করেছে।

তবে দিল্লিরে রাস্তার ওপর এই নৃশংস খুনের ঘটনাকে কেন্দ্র করে আম পার্টির অভিযোগ দিল্লিতে নাবালিকাকে রাস্তায় নৃশংসভাবে খুন করা হয়েছে, অপরাধীদের মনে কোনও ভয় নেই। রাজ্যের আইনশৃঙ্খলা পুরোপুরি ভেঙে পড়েছে। দিল্লির মহিলা চেয়ারপার্সেন স্বাতী মালিওয়াল পুলিশের ভূমিকার তীব্র নিন্দা করেছেন। তিনি বলেছেন জাতীয় রাজধানীতে কেউ আর পুলিশকে ভয় পায় না। পুলিশ উপযুক্ত ব্যবস্থা নিচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি। যদিও দিল্লির বিজেপি নেতা কপিল মিশ্র বলেছেন এই হত্যাকাণ্ড নির্মম। দিল্লির শ্রদ্ধা ওয়াকার এখনও বিচার পায়নি। তারই মধ্যে আরও শ্রদ্ধা নৃশংসতার শিকার হচ্ছে।

আরও পড়ুনঃ

আজ সন্ধ্যায় অগ্নিগর্ভ মণিপুর পৌঁছে যাবেন অমিত শাহ, শান্তি ফেরাতে ৪ দিন ঠাসা কর্মসূচি

বিতর্কের মধ্যেই দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উদ্বোধন করলেন নতুন সংসদভবন, বর্ণাঢ্য উদ্বোধনের ছবিতে খুন

'অভিষেকের পর অহংকারী রাজা রাস্তায় জনগণের কণ্ঠ স্তব্ধ করছে!' দুটি ইস্যুতে রাহুলের নিশানায় মোদী

 

Share this article
click me!