Delhi Rape: বন্ধুর মেয়েকে বারবার ধর্ষণ দিল্লির অফিসারের, স্বামীর কুকীর্তি ঢাকতে নাবালিকাকে গর্ভনিরোধক বড়ি স্ত্রীর

দিল্লির নাবালিকাকে ধর্ষণে অভিযুক্ত সরকারি আধিকারিক। স্ত্রীও নাবালিকাকে গর্ভনিরোধক বড়ি খাইয়েছিল। ২০২০- ২০২১ সালের ঘটনায় তোলপাড় রাজধানী।

 

Saborni Mitra | Published : Aug 20, 2023 9:19 AM IST

বাবার বন্ধুর হাতে নির্যাতিতা দিল্লির নাবালিকা। একবার নয় বারবার লালসার স্বীকার হয়। গর্ভাবতী হয়ে পড়লে অভিযুক্তের স্ত্রী স্বামীকে বাঁচাতে মেয়েটিকে মৃত্যুর দিকে ঠেলে দেয়। অভিযোগ দায়ের না করে মেয়েটিকে গর্ভনিরোধক বড়ি খাইয়ে দিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বিচার পেতে নির্যাতিতা আইনের দ্বারস্থ হয়। অভিযোগ দায়ের করে স্বামী স্ত্রী দুজনের বিরুদ্ধে। অভিযুক্ত আবার দিল্লির সরকারি অফিসারও।

ঘটনার সূত্রপাত ২০২০ সালে। মেয়েটি সেই বছরই তাঁর বাবাকে হারিয়েছিল। তখন মেয়েটি দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিল। এফআইআর অনুযায়ী নির্যাতিতার তখন মাত্র ১৪ বছর বয়স ছিল। বাবাকে হারানোর পরে মেয়েটির স্থান হয় একটি চার্চে। সেই সময় চার্চ থেকেই দিল্লির সরকারি অফিসার মৃত ব্যক্তিকে নিজের বন্ধু পরিচয় দিয়ে তার বাড়িতে নিয়ে আসে। সেখানেই দিনের পর দিন চরম অত্যাচারের মুখোমুখি হতে হয়েছে নির্যাতিতাকে। যৌন অত্যাচারের শিকার হয়েছে বাবারই বন্ধুর বাড়িতে। একটা সময় নির্যাতিতা গর্ভাবতী হয়ে পড়ে। নিজের সম্মান বাঁচাতে নির্যাতিতা অভিযুক্তের স্ত্রীর দ্বারস্থ হয়। কিন্তু সেই মহিলাও নির্যাতিতার পাশে দাঁড়ায়নি। স্বামীর বিরুদ্ধে যাতে নির্যাতিতা অভিযোগ দায়ের না করে সেই শর্তেই নির্যাতিতার হাতে তুলে দিয়েছিল গর্ভনিরোধক বড়ি। এফআইআর আনুযায়ী নির্যাতিতাকে ২০২০ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত একাধিকবার ধর্ষণ করা হয়েছে।

বর্তমানে অভিযুক্ত দিল্লির মহিলা ও শিশু উন্নয়ন জফতের ডেপুটি ডিরেক্টর পদে রয়েছে। স্বামী স্ত্রী দুজনের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। স্বামীর বিরুদ্ধে পকসো আইনেও মামলা করা হয়েছে। স্ত্রীর বিরুদ্ধে যৌন অপরাধকে সমর্থন ও ফৌজদারি ষড়যন্ত্রের মামলা দায়ের করা হয়েছে।

নির্যাতিতার পাশে দাঁড়িয়ে দিল্লি পুলিশ। ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত। নির্যাতিতা বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। ম্যাজিস্ট্রেটের সামনে তার বক্তব্যও রেরক্ড করা হবে। ঘটনাতি অত্যান্ত ঘজন্য বলেও জানিয়েছে দিল্লি পুলিশ। দোষীরা যাতে যথাযত শাস্তি রায় তারও ব্যবস্থা করা হবে বলেও দিল্লি পুলিশ সূত্রের খবর। এই ঘটনায় দিল্লির মহিলারা তীব্র নিন্দা জানিয়েছে। 

আরও পড়ুনঃ

'জেলার' এর সাফল্য পেতেই পা ছুঁয়ে যোগীর আশীর্বাদ চাইলেন রজনীকান্ত - দেখুন ভিডিও

প্রিয়াঙ্কাকে বারাণসী থেকেই মোদীর বিরুদ্ধে লড়াই করতে হবে, কংগ্রেস নেত্রীর ওপর চাপ বাড়াচ্ছে শরিকরা

onion price:সেপ্টেম্বর থেকেই বাড়তে পারে পেঁয়াজের দাম, তার আগেই ৪০ শতাংশ রফতানি শুল্ক আরোপ কেন্দ্রের

Share this article
click me!