West Bengal horror: বিবাহবহির্ভূত সম্পর্কের সন্দেহে স্ত্রীকে খুন করে কাটা মাথা নিয়ে ঘুড়ে বেড়াচ্ছে স্বামী, ঘটনার জেড়ে এলাকায় ভয়ের ছায়া

জানা গিয়েছে অভিযুক্ত, গৌতম গুছাইত নামে পরিচিত, তাদের বাসভবনের মধ্যে তার স্ত্রী ফুলরানি গুচাইতের শিরচ্ছেদ করার জন্য একটি বাড়িতে তৈরি দাঁ ব্যবহার করেছিল বলে জানা গিয়েছে।

deblina dey | Published : Feb 15, 2024 8:14 AM IST / Updated: Feb 15 2024, 01:54 PM IST

পূর্ব মেদিনীপুর জেলায় অবস্থিত পটাশপুরে একটি মর্মান্তিক এবং বিভীষিকাময় ঘটনার সাক্ষী রইল গোটা এলাকা। এক ব্যক্তি তার স্ত্রীকে নির্মমভাবে হত্যা করে কাটা মুণ্ডু নিয়ে এলাকায় ঘুরে বেড়িয়েছে বলে অভিযোগ। এমন ঘটনা দেখে প্রতক্ষ্যদর্শাীরাও স্তম্ভিত। এই ঘটনার পর এলাকায় এক ভয়ের ছায়া নেমে এসেছে। জানা গিয়েছে অভিযুক্ত, গৌতম গুছাইত নামে পরিচিত, তাদের বাসভবনের মধ্যে তার স্ত্রী ফুলরানি গুচাইতের শিরচ্ছেদ করার জন্য একটি বাড়িতে তৈরি দাঁ ব্যবহার করেছিল বলে জানা গিয়েছে।

এই জঘন্য অপরাধ করার পর, অভিযুক্ত তার বাড়ি থেকে বেরিয়ে আসে, খুনের অস্ত্র ও সেই সঙ্গে স্ত্রীয়ের কাটা মাথাটি নিয়ে ঘুড়ে বেড়াতে থাকে এবং একটি স্থানীয় চায়ের দোকানে চলে যায়। প্রত্যক্ষদর্শীরা ভয়ে জড়োসড়ো হয়ে গিয়েছিল। প্রতক্ষ্যদর্শাীরা জানিয়েছেন অভিযুক্ত স্ত্রীয়ের কাটা মাথা এবং দাঁটি তার দুপাশে রেখে শান্তভাবে একটি বেঞ্চে বসেছিলেন। অবশেষে পটাশপুর থানা কর্তৃপক্ষ হস্তক্ষেপ করে অভিযুক্তকে আটক করে।

গুছাইত দম্পতির সম্পর্ক যে সুস্থ ছিল না সেই বিষয় এলাকাবাসী সকলেই জানতেন। তাদের মধ্যে ঝগড়া অশান্তি প্রায়ই লেগেই থাকতো। অভিযুক্ত পেশায় একজন ফেরিওয়ালা, তার স্ত্রীর কথিত বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহ পোষণ করেছিল, যার ফলে তাদের মধ্যে দীর্ঘস্থায়ী বিরোধ দেখা দেয়। এই দম্পতি একটি ছেলেও আছে, বর্তমানে সে পঞ্চম শ্রেণীতে পড়ে, ঘটনার চারপাশের ভীতিকর পরিস্থিতি রেশ এখনও রয়েছে।

গ্রেপ্তারের পর, আইন প্রয়োগকারী কর্মকর্তারা অবিলম্বে ভিকটিমের লাশের ময়নাতদন্ত করার প্রক্রিয়া শুরু করে। অতিরিক্তভাবে, অভিযুক্তের বাবা-মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে, কারণ কর্তৃপক্ষ এই জঘন্য কাজের পিছনে উদ্দেশ্য এবং পরিস্থিতি অনুসন্ধান করেছে। অভিযুক্তের অনিয়মিত আচরণের প্রথম উদাহরণ নয়। ২০২১ সালের মার্চ মাসে, তিনি কলকাতার আলিপুর জুলজিক্যাল গার্ডেনে একটি সিংহের ঘরে অনুপ্রবেশ করার পরে শিরোনাম এসেছিলেন, সামান্য আঘাতে পালিয়ে গিয়েছিলেন। স্থানীয় বাসিন্দারা অভিযুক্তর মানসিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছ।

Share this article
click me!