Md Shami: মহম্মদ শামির চোখের সামনেই ভয়াবহ গাড়ি দুর্ঘটনা! তড়িঘড়ি পাহাড়ের ঢালে নেমে এলেন ক্রিকেটার

উত্তরাখণ্ডের নৈনিতালের দিকে একটি হিল স্টেশনে যাওয়ার পথে ক্রিকেটার মহম্মদ শামি একটি গাড়িকে পাহাড়ের ঢাল থেকে নীচের দিকে পড়ে যেতে দেখতে পান। তড়িঘড়ি নিজের গাড়ি থেকে নেমে দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিকে উদ্ধার করার জন্য ছুটে আসেন ফাস্ট বোলার।

Sahely Sen | Published : Nov 26, 2023 4:45 AM IST / Updated: Nov 26 2023, 01:41 PM IST

ক্রিকেটের ময়দানে দুর্ধর্ষ রূপে ফিরে এসেছেন ভারতের তরুণ ক্রিকেটার মহম্মদ শামি। তাঁর প্রত্যাবর্তন নিয়ে প্রশংসা বাক্য শুনিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তাঁকে নিয়ে বিভিন্ন মহলে যখন চর্চা তুঙ্গে, তখনই আরও একবার সংবাদের শিরোনামে উঠে এলেন এই ডানহাতি ফাস্ট বোলার। 

-

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন মহম্মদ শামি। সেই ভিডিওতে দেখা গেছে একটি সাংঘাতিক ঘটনা। পাহাড়ের ঢালে একেবারে খাদের মুখে গাছের সঙ্গে ধাক্কা লেগে পড়ে রয়েছে একটি সাদা গাড়ি। বিশাল বড় দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন চালক। 

-

নিজের চোখে দেখা ভয়াবহ দুর্ঘটনার চিত্র মনে করে ভিডিওটির ক্যাপশনে শামি লিখেছেন, “ তিনি খুব ভাগ্যবান যে, ঈশ্বর তাঁকে দ্বিতীয় জীবন দিয়েছেন। আমার গাড়ির সামনে নৈনিতালের কাছে পাহাড়ি রাস্তার ওপর থেকে তাঁর গাড়িটি নিচে পড়ে যায়। আমরা খুব নিরাপদে তাঁকে (চালককে) বের করে আনতে পেরেছি।”

-

জানা গিয়েছে, উত্তরাখণ্ডের নৈনিতালের দিকে একটি হিল স্টেশনে যাওয়ার পথে ক্রিকেটার মহম্মদ শামি একটি গাড়িকে পাহাড়ের ঢাল থেকে নীচের দিকে পড়ে যেতে দেখতে পান। তড়িঘড়ি নিজের গাড়ি থেকে নেমে দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিকে উদ্ধার করার জন্য ছুটে আসেন ফাস্ট বোলার। তিনি এবং তাঁর সহায়করা মিলে আহত চালককে অতি সন্তর্পণে বের করে নিয়ে আসেন।

-

একজন মানুষের জীবন বাঁচাতে পেরে যেমন খুশি হয়েছেন ক্রিকেটার নিজে, তেমনই আনন্দিত হয়েছেন তাঁর ভক্তরাও। ভিডিওর নিচে মন্তব্যের জায়গায় অনেকে লিখেছেন, ‘গাড়ির ভিতরে থাকা ব্যক্তি এতটাই ভাগ্যবান যে, তিনি নিজের দ্বিতীয় জীবন পেয়েছেন এবং তাঁর ত্রাণকর্তা হলেন স্বয়ং মহান শামি।’

Share this article
click me!