Sonu Sood: আয়কর দফতরের নজরে সোনু সুদ, মুম্বইয়ের ৬টি স্থানে আয়কর 'পর্যবেক্ষণ'

দিল্লির আম আদমি পার্টির সরকারের আহ্বানে সাড়া দিয়ে সোনু সুদ স্কুলের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে রাজি হয়েছেন। তার কয়েক দিন পরেই সোনু সুদ ও তাঁর সংস্থার সঙ্গে যুক্ত ৬টি স্থানে আয়কর হানার ঘটনা ঘটেছে।

Asianet News Bangla | Published : Sep 15, 2021 11:49 AM IST / Updated: Sep 16 2021, 12:15 AM IST

আয়কর সংস্থার নজর এবার এবার অভিনেতা তথা পরিযায়ী শ্রমিকদের ত্রাতা থেকে সমাজসেবী হয়ে ওঠা সোনু সুদের দিকে। মুম্বইয়ে অভিনেতার সঙ্গে সম্পর্ক যুক্ত ৬টি স্থানে এবার হানা দিল আয়কর কর্তারা। সূত্রের খবর আয়কর কর্তাদের কথায় তাঁরা পর্যবেক্ষণের জন্যই এসেছে। 

দিল্লির আম আদমি পার্টির সরকারের আহ্বানে সাড়া দিয়ে সোনু সুদ স্কুলের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে রাজি হয়েছেন। তার কয়েক দিন পরেই সোনু সুদ ও তাঁর সংস্থার সঙ্গে যুক্ত ৬টি স্থানে আয়কর হানার ঘটনা ঘটেছে। আম আদমি পার্টির প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠকের পরেই সোনু সুদের রাজনীতিতে যোগদান নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। যদিও অভিনেতা জানিয়েছেন এখনও রাজনৈতিতে যোগ দেওয়ার কোনও সম্ভবনা নেই। 

Afghan Takeover: আফগানিস্তান জয়ের সাফল্য কার, সেই নিয়েই প্রবল ঝগড়া তালিবান আর হাক্কানিদের মধ্যে

ভোডাফোন-আইডিয়াকে লাইফলাইন, টেলিকম সেক্টরকে বাঁচাতে আর্থিক সাহায্যের অনুমোদন কেন্দ্রীয় মন্ত্রিসভার

করোনামহামারি চলাকালীন সোনু সুদ পরিযায়ী শ্রিমকদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। যখন প্রায় পুরোপুরি স্তব্ধ ছিল গোটা দেশের জনজীবন সেই সময় পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠাতে বিশেষ ভূমিকা গ্রহণ করেছিলেন। খাবার আর জল নিয়ে তাঁদের পাশে দাঁড়িয়েছিল। তাঁর এই সমাজসেবা বিশেষ প্রশংসা পেয়েছিল। পাশাপাশি গোটা দেশের মন কেড়ে নিয়েছিলেন এই বলি অভিনেতা। সম্প্রতি সোনু সুদ ও তাঁর পরিবার গণেশ চতুর্থীর উৎসব পালন করেছিলেন। সেই ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। উৎসবের রেশ কাটতে না কাটতেই নতুন বিপদের সামনে দাঁড়িয়ে রয়েছে তিনি। যদিও আয়কর অধিকর্তাদের এই পর্যবেক্ষণ নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি সোনু সুদ ও তাঁর পরিবার।  

Share this article
click me!