Kashmir Terror Attack: কাশ্মীরে জঙ্গি হামলা, বিস্তারিত তথ্য চাইলেন প্রধানমন্ত্রী মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কার্যালয় থেকে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানান হয়েছে প্রধানমন্ত্রী জম্মু ও কাশ্মীরের জঙ্গি হামলার বিস্তারিত জানতে চেয়েছেন। 

Web Desk - ANB | Published : Dec 13, 2021 4:51 PM IST

জম্মু ও কাশ্মীরে জঙ্গি হামলার (Jammu And Kashmir Terror Attack) তীব্র নিন্দা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী  জম্মু ও কাশ্মীরের জঙ্গি হামলার বিষয়ে বিস্তারিত জানতে চেয়েছেন। পাশাপাশি তিনি হামলায় নিহত  নিরাপত্তা বাহিনীর সদস্য ও বাকি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তাঁর কার্যালয় থেকেই এই টুইট করা হয়েছে। দুদিনের উত্তর প্রদেশ সফরে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি এদিন তাঁর নির্বাচনী কেন্দ্র বারাণসীতে কাশী বিশ্বনাথ করিডোরের উদ্বোধন করেন তিনি। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কার্যালয় থেকে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানান হয়েছে প্রধানমন্ত্রী জম্মু ও কাশ্মীরের জঙ্গি হামলার বিস্তারিত জানতে চেয়েছেন। তিনি হামলায় নিহত নিরাপত্তা কর্মীদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এদিন সন্ধ্যেবেলা শ্রীনগরের পান্থা চক এলাকায় জেওয়ানের কাছে পুলিশের গাড়ি লক্ষ্য করে একদল অজ্ঞাত পরিচয় জঙ্গি গুলি চালায়। এই ঘটনায় ১৪ জন নিরাপত্তা কর্মী আহত হয়েছে। এখনও পর্যন্ত দুই জনের মৃত্যু হয়েছে। 


দুই পুলিশ সদস্যদের মধ্যে একজন সহকারী সাব ইন্সপেক্টর ও অপরজন সিলেকশন গ্রেড কনস্টেবলের দায়িত্ব ছিলেন। এদিন সন্ধ্যে বেলা গুলি চালানোর পরেই স্থানীয় প্রশাসন গোটা এলাকা ঘিরে রেখেছে। তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা বাহিনী।  এলাকাটি ঘিরে রেখে চিরুনি তল্লাশি চালাচ্ছে। 

পুলিশ সূত্রের খবর জঙ্গিরা প্রথম পুলিশের বাসটিকে থামানোর জন্য বাসের চাকাতে গুলি চালিয়েছিল। কিন্তু বাসটিও যেমন সাধারণ ছিল তেমনই পুলিশের হাতেও ছিল সাধারণ অস্ত্র। একটি সূত্র বলছে বাসে থাকা পুলিশ কর্মীদের হাতে ছিল শুধুমাত্র লাঠি ও ঢাল। যা সচারচর কাশ্মীর পুলিশের হাতে থাকে না। কারণ কাশ্মীর পুলিশের হাতে থাকে আগ্নেয়াস্ত্র। একটি সূত্র বলছে, বাস থামানোর পরই জঙ্গিরা বাস লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। সূত্রের খবর সমস্ত বাসে ৪০ জন পুলিশ কর্মী ছিলেন। তাঁরা ডিউটি শেষ করে ক্যাম্পের দিকে ফিরছিল। বেস ক্যাম্পের কাছে বাসটিকে নিশানা করে জঙ্গিরা। জঙ্গিরা বাইকে করে এসেছিল। এই ঘটনায় ১৪ জন আহত হয়েছে। তাদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কা জনক। এদিনের সন্ত্রাসবাদী হামলায় আতঙ্ক বেড়েছে স্থানীয়দের মধ্য। অন্যদিকে সোমবার শ্রীনগরের রংরেথ এলাকায় এদিনই নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে দুই জঙ্গি নিহত রয়েছে। 
Bangladeshi Arrest: কলকাতায় আত্মগোপন করে থাকা বাংলাদেশি গ্রেফতার, সঙ্গে আরও ১৭ জন আটক

TMC On Ranjan Gogoi: 'বিতর্কিত মন্তব্য' , রঞ্জন গগৈ-এর বিরুদ্ধে বিশেষাধিকার নোটিশ তৃণমূলের

Pakistan Intruder: অনুপ্রবেশের চেষ্টা পাকিস্তানের মহিলার, আন্তর্জাতিক সীমান্তে গুলি করে হত্যা বিএসএফ-এর

Read more Articles on
Share this article
click me!