মধ্যপ্রদেশে ১২ বছরের শিশুর গোপনাঙ্গে লাঠি ঢুকিয়ে ধর্ষণ, গ্রেফতার মন্দির কমিটির দুই সদস্য

দুই অভিযুক্ত হল রবীন্দ্র কুমার রবি ও অতুল ভাদোলিয়া। পুলিশ জানিয়েছে, তারা জানতে পেরেছে, রবীন্দ্রকুমার রবি ও অতুল ভাদোলিয়া ১২ বছরের শিশুর গোপানাঙ্গে একটি লাঠি বা অন্য কোনও শক্ত বস্তু ঢুকিয়ে তারপরই ধর্ষণ করেছে।

 

Saborni Mitra | Published : Jul 29, 2023 9:41 AM IST

মধ্যপ্রদেশের সাতনা জেলায় ১২ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মন্দির পরিচালন ট্রাস্টের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবারই মধ্যপ্রদেশের মাইহার শহরের ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসে। ঘটনাটি ঘটেছিল বৃহস্পতিবার। পুলিশ জানিয়েছে, বিখ্যাত সারদা মন্দির চত্ত্বরেই দুই ব্যক্তির লালসার শিকার হয় মাত্র ১২ বছরের মেয়েটি।

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। মেয়েটির শরীরে দাঁতের অসংখ্য দাগ রয়েছে। নির্যাতিতার মেডিক্যাল টেস্টও রয়েছে । রিপোর্টে উল্লেখ করা হয়েছে ভায়ঙ্কর তথ্য। বলা হয়েছে নির্যাতিতার যৌনাঙ্গে শক্ত কিছু ঢুকিয়ে তারপরই ধর্ষণ করা হয়েছে। সেই কারণে প্রচুর রক্তপাত হয়েছে। নির্যাতিতা চিকিৎসা চলছে স্থানীয় হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্ত হল রবীন্দ্র কুমার রবি ও অতুল ভাদোলিয়া। পুলিশ জানিয়েছে, তারা জানতে পেরেছে, রবীন্দ্রকুমার রবি ও অতুল ভাদোলিয়া ১২ বছরের শিশুর গোপানাঙ্গে একটি লাঠি বা অন্য কোনও শক্ত বস্তু ঢুকিয়ে তারপরই ধর্ষণ করেছে। মেডিক্যাল রিপোর্টেও সেই কথা উল্লেখ রয়েছে। পুলিশ আরও জানিয়েছে নির্যাতিতার প্রচুর রক্তক্ষরণ হওয়ার কারণে চিকিৎসকরা চিন্তায় ছিলেন। বর্তমানে নির্যাতিতার অবস্থা স্থিতিশীল। নির্যাতিতার শরীর কামড়ে আর আঁচড়ে ক্ষতবিক্ষত করা হয়েছে বলেও জানিয়েছেন সাতনার পুলিশ সুপার আশুতোষ গুপ্তা। তিনি আরও বলেন এগুলি সবই যৌন নিপীড়নের সঙ্গে যুক্ত। পুলিশ সুপার আরও জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Pakistan sex scandal: পাকিস্তানের সবথেকে বড় যৌন কেলেঙ্কারির ফাঁস, বিশ্ববিদ্যালয়ে থেকে ভাইরাল ৫৫০০ পর্ন ভিডিও

৩০ বছর বয়সী অভিযুক্তদের শুক্রবার স্থানীয় আদালতে পেশ করা হয়েছে। তাদের ১৪ দিনের জেল হেফাজতে পাঠান হয়েছে। দুজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধর্ষণ, ৩৭৬ডিবি ১২ বছরের কম বয়সী মহিলার ওপর গণধর্ষণ, ৩৬৬এ নাবালিকা সংগ্রহ করা . ৩২৩ ইচ্ছেকৃতভাবে আঘাত করা-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি শিশু সুরক্ষা আইন বা পকসো আইনেও মামলা দায়ের করা হয়েছে।

Muharram 2023: সিয়া-সুন্নিদের কাছে কেন দুঃখের পরব মহরম, মুসলিম ধর্ম এর গুরুত্ব অনেক

অন্যদিকে মা সারদা মন্দির কমিটি পক্ষ থেকেও একটি বিবৃতি জারি করা হয়েছে। সেখানে বলা হয়েছে, শিশুকে যৌন হেনস্থার অভিযোগে অভিক্তি রবি ও আদোলিয়াকে বরখাস্ত করা হয়েছে। তাদের দুজনেরই বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে। আরও বলা হয়েছে, তাদের এই কাজ মন্দিরের সুনাম নষ্ট করেছে। মাইহার সাতনা থেকে মাত্র ৪৫ কিলোমিটার দূরে একটি মন্দির শহর।

স্থানীয়দের তরফ থেকে বলা হয়েছে অভিযুক্তরা মেয়েটি প্রলোভন দেখিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে ধর্ষণ ও যৌন নির্যাতন করে। শুক্রবার সকালেই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Delhi Crime: বিয়ের প্রস্তাবে না! তিন দিন ধরে পরিকল্পনা করে খুড়তুতো বোনকে রড দিয়ে পিটিয়ে খুন

ভোটমুখী মধ্য প্রদেশের এই ঘটনায় কিছুটা হলেও বিপাকে বিজেপি সরকার। কারণ প্রতিপক্ষ কমলনাথ ইতিমধ্যেই ধর্ষণের ঘটনায় সরব হয়েছেন। তিনি গোটা ঘটনার তীব্র নিন্দা করেছেন। পাশাপাশি রাজ্য নারী নির্যাতনের বেআব্রু ছবিটাও তুলে ধরেছেন। তিনি বলেছেন, রাজ্যে মা ও বোনের সঙ্গে প্রায়ই এজাতীয় ঘটনা ঘটছে। সরকার নীরবে বসে রয়েছে।

 

Share this article
click me!