Viral News: ৫ টাকা দিয়ে চিপসের প্যাকেট কিনে এ কি পেলেন ক্রেতা! ভিডিও পোস্ট করে উগরে দিলেন ক্ষোভ

৫ টাকা দিয়ে একটি চিপসের প্যাকেট কিনেছিলেন দিব্যাংশু কাশ্যপ নামের এক ব্যক্তি। কিন্তু, প্যাকেটটি খুলতেই হতবাক হয়ে গিয়েছেন ওই ক্রেতা।

Sahely Sen | Published : Dec 19, 2023 7:42 AM IST

চলতি বাজারে মাত্র একটি আলুর দাম সাধারণত হয়ে থাকে ১ টাকা বা ২ টাকা। একটি মাঝারি আকৃতির আলুর অর্ধেক পরিমাণ ভরা থাকে একটি চিপসের প্যাকেটের মধ্যে (কখনও থাকে তার চেয়েও কম)। আলুর চিপসের প্যাকেটে চিপসের তুলনায় যে হাওয়া বেশি ভরা থাকে, সেই অভিযোগ যুগ যুগ ধরেই করে আসছেন ক্রেতারা। কিন্তু, এবার যা ঘটল, তা একেবারে দুঃস্বপ্নের মতো ব্যাপার। 

-

৫ টাকা দিয়ে একটি চিপসের প্যাকেট কিনেছিলেন দিব্যাংশু কাশ্যপ নামের এক ব্যক্তি। প্যাকেটটিতে ২৫ শতাংশ চিপস ‘অতিরিক্ত’ দেওয়ার কথা-ও লেখা ছিল। কিন্তু, প্যাকেটটি খুলতেই হতবাক হয়ে গিয়েছেন ওই ক্রেতা। প্যাকেটটি ছিঁড়ে ভেতরে তিনি পেয়েছেন গুনে গুনে মাত্র ২ টি মাঝারি মাপের আলুর চিপস । হাওয়া ভর্তি করে গোল করে ফোলানো প্যাকেটটিতে এর থেকে বেশি আর কিচ্ছু পাওয়া যায়নি। চিপসের প্যাকেট খোলার পর ভেতরের দুটি চিপস দেখে তিনি খাওয়ার ইচ্ছেও ভুলে গিয়েছেন ।

-

স্বাভাবিকভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করার জন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকেই বেছে নিয়েছেন ক্রেতা দিব্যাংশু কাশ্যপ। নিজের কেনা চিপসের প্যাকেটের ভিডিও রেকর্ডিং‌ পোস্ট করে তিনি লিখেছেন, "প্রিয় লেইস ইন্ডিয়া (Lay's India), পেপসিকো ইন্ডিয়া (Pepsico India), আজকের জলযোগ করা একটি অপ্রত্যাশিত মোড় নিয়েছে। আমি একটা ৫ টাকার ক্লাসিক সল্টেড প্যাক কিনেছিলাম আশাব্যঞ্জক প্রত্যাশা নিয়ে। ভেতরে শুধুমাত্র দুটো চিপ উন্মোচন করার জন্য! এটা কি নতুন মান? একজন অনুগত গ্রাহক হিসাবে, এটা আমি একেবারেই প্রত্যাশা করিনি।" দেখুন সেই ভিডিও: 

Latest Videos

 

 

Share this article
click me!

Latest Videos

অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
লক্ষ্মী প্রতিমা ভাঙ্গার প্রতিবাদ করায় জুটল পুলিশের মার #shorts #laxmipuja #viralvideo
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন