Gujarat Elections 2022: নির্বাচনের আগে প্রস্তুতি তুঙ্গে, মঙ্গলবার বেলা ১১টায় পার্টি সদস্যদের সঙ্গে বৈঠকে মোদী

নরেন্দ্রমোদী মঙ্গলবার বেলা এগারোটা নাগাত ভার্চ্যুয়াল মিটিং-এ সাক্ষাৎ করবেন বিজেপির দলীয় সদস্যদের সঙ্গে। এদিন এই মিটিং- উপস্থিত থাকবেন ৫ লাখ ২৫ হাজার সদস্য। প্রতিটা সদস্যকেই নমো অ্যাপে নাম নথিভূক্ত করে নিতে হবে। এই অ্যাপের মাধ্যমেই সকলের সঙ্গে মিটিং-এ উপস্থিত থাকবেন নরেন্দ্রমোদী। 

Jayita Chandra | / Updated: Jan 25 2022, 06:15 AM IST

সামনেই নির্বাচন (Elections 2022)। পাঁচ রাজ্যকে কেন্দ্র করে বর্তমানে উত্তেজনা তুঙ্গে, কোন রাজ্যের দখল কার হাতে, কোন রাজনৈতিক দলের ছবিটা কোথায় ঠিক কেমন, তা সবটাই স্পষ্ট হয়ে যাবে ভোটের ফলাফলেই। তার আগেই শেষ লড়াইয়ের প্রস্তুতিতে কোমড় বেঁধে নেমে পড়লেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। একাধিকবার তাঁকে বিভিন্ন রাজ্যের দলীয় সদস্যদের (BJP Members) সঙ্গে মিটিয় করতে দেখা যাচ্ছে। তবে লক্ষ্য থেকে বাদ পড়ল না গুজরাত (Gujarat Elections 2022)। কারণ চলতি বছরই শেষের দিকে গুজরাতের নির্বাচন। তাই সেখানেও ময়দান পোক্ত করতে বিশেষ নজর নরেন্দ্র মোদীর (Narendra Modi)। রাত পোহালেই সদস্যদের সঙ্গে মিটিং-এ বসবেন প্রধান মন্ত্রী। নরেন্দ্রমোদী মঙ্গলবার বেলা এগারোটা নাগাত ভার্চ্যুয়াল মিটিং-এ (Vertual Meeting) সাক্ষাৎ করবেন বিজেপির দলীয় সদস্যদের (BJP Members)সঙ্গে। এদিন এই মিটিং- উপস্থিত থাকবেন ৫ লাখ ২৫ হাজার সদস্য। প্রতিটা সদস্যকেই নমো অ্যাপে (NaMo Application) নাম নথিভূক্ত করে নিতে হবে। এই অ্যাপের মাধ্যমেই সকলের সঙ্গে মিটিং-এ উপস্থিত থাকবেন নরেন্দ্রমোদী। 

এদিন আলোচনার বিষয় হল, ভোটের মুখে মূল কি ফ্যাক্টর। আগামী দুমাস মোট পাঁচ রাজ্যের নির্বাচন নিয়ে ব্যস্ততা তুঙ্গে থাকলেও, এবার গুজরাতের দিকেও নজর দিলেন তিনি। বিজেপি দলের সদস্যের সূত্র অনুযায়ী নমো অ্যাপে নথীভুক্ত আছে মোটের ওপর ৬০ লক্ষ সদস্য। তবে এই প্রথম, যেখানে পাঁচ লাখেরও বেশি সদস্য একই সঙ্গে মিটিং-এ উপস্থিত থাকবেন। নতুনত্ব টেকনলজি ব্যবহার করে এই মিটিং করা হচ্ছে। আসন্ন বিধানসভা নির্বাচনকে (Gujarat Assembly Election) লক্ষ্যে রেখেই এই মিটিং-এর ডাক বলেই জানান, গুজরাতের বিজেপির সংবাদের মুখ্যপাত্র।

আরও পড়ুন- Punjab Election 2022: বিজেপির সঙ্গে আসন সমঝতা চূড়ান্ত, নিরাপত্তার লক্ষ্যে জোট বললেন ক্যাপ্টেন

আরও পড়ুন- Prashant Kishor On Congress: বিজেপিকে হারানো সম্ভব, কংগ্রেস ইস্যুতে অন্য কথা প্রশান্ত কিশোরের

আরও পড়ুন- Punjab Election 2022: 'সিধুকে বাদ দেওয়ার পরই পাকিস্তানের বার্তা', হাটে হাঁড়ি ভাঙলেন ক্যাপ্টেন

কেবল ভার্চ্যুয়াল মিটিং (Narendra Modi Vertual Meeting) নয়, পাশাপাশি নরেন্দ্রমোদী একাধিক সফরেও গুজরাত পৌঁছবেন। চলবে প্রচার থেকে শুরু করে হালহকিকত দেখে নেওয়া। মার্চ মাস থেকেই গুজরাত সফরে যাবেন প্রধানমন্ত্রী। তার আগে সমস্ত প্রস্তুতি সঠিক ভাবে নিয়ে নিতেই বিজেপির কর্মকর্তারা এই বৈঠকে যোগ দিচ্ছেন। একইভাবে উত্তরপ্রদেশেরে নির্বাচনকে লক্ষ্যে রেখেও সোমবার নমো অ্যাপের মধ্যে দিয়ে দলীয় সদস্যদের সঙ্গে কথা বলে নেন প্রধানমন্ত্রী। 

Share this article
click me!