স্পষ্ট মতদানের জন্য অভিনন্দন: ঐতিহাসিক জয়ের পর হরিয়ানার ভোটারদের ধন্যবাদ মোদীর

এই জয় প্রবৃদ্ধি এবং অগ্রগতির বিজেপির এজেন্ডার প্রতি জনগণের আস্থার প্রতিফলন বলেও জোর দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি দলীয় কর্মীদের অভিনন্দন জানানোর সুযোগও নেন, দলের অবিচল নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের জন্য নির্বাচনী সাফল্যের কৃতিত্ব দেন।

Parna Sengupta | Published : Oct 8, 2024 4:52 PM IST

হরিয়ানা বিধানসভা নির্বাচনে ইতিহাস সৃষ্টি করেছে বিজেপি। রাজ্যের ৯০টি বিধানসভা আসনের মধ্যে, দলটি ৪৮টি আসনে ল্যান্ডস্লাইড জয় পেয়েছে। এই জয়ে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ঐতিহাসিক অনুষ্ঠানে দলীয় কর্মীদের উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেন, হরিয়ানার মানুষ সর্বত্র পদ্মফুল ফুটিয়েছে। উল্লেখ্য, কংগ্রেসের সমস্ত আশাকে বিজেপি ভেঙে দিয়েছে। এই দল এক দশক পরে ক্ষমতায় ফিরে আসার আশা করেছিল।

'হরিয়ানায় তৃতীয়বার ফুটল পদ্ম'

Latest Videos

দিল্লিতে বিজেপির সদর দফতরে দলীয় কর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, 'যেখানে দুধ-দই খাওয়া হয়, সেটাই আমাদের হরিয়ানা'। হরিয়ানার মানুষ বিস্ময়কর কাজ করেছে। আজ নবরাত্রির ষষ্ঠ দিন, মা কাত্যায়নীর দিন। মা কাত্যায়নী হাতে পদ্ম নিয়ে সিংহের উপর বসে আছেন। তিনি আমাদের সকলকে আশীর্বাদ করছেন। তৃতীয়বারের মতো হরিয়ানায় এমন পবিত্র দিনে পদ্ম ফুটল।

'ভোট ভাগে জম্মু কাশ্মীরে সবচেয়ে বড় দল বিজেপি'

প্রধানমন্ত্রী মোদী বলেন, 'জম্মু ও কাশ্মীরে শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে, ভোট গণনা হয়েছে এবং ফলাফল ঘোষণা করা হয়েছে এবং এটি ভারতীয় সংবিধান ও গণতন্ত্রের বিজয়। জম্মু ও কাশ্মীরের জনগণ এনসি জোটকে ম্যান্ডেট দিয়েছে, আমি তাদেরও অভিনন্দন জানাই। আমরা যদি ভোটের শতাংশের দিকে তাকাই, জম্মু ও কাশ্মীরে বিজেপি বৃহত্তম দল হিসাবে আবির্ভূত হয়েছে।

এই রেকর্ডটি প্রথমবারের মতো করা হয়েছিল

প্রধানমন্ত্রী মোদী হরিয়ানায় জয়কে দলীয় কর্মী, জেপি নাড্ডা এবং মুখ্যমন্ত্রী নয়াব সিং সাইনির কঠোর পরিশ্রমের ফল বলে বর্ণনা করেছেন। মোদী বলেন, 'উন্নয়নের নিশ্চয়তায় আজ মিথ্যার গাঁটছড়া শেষ হয়েছে। হরিয়ানার মানুষ ইতিহাস সৃষ্টি করেছে। হরিয়ানা ১৯৬৬ সালে গঠিত হয়েছিল। এখন পর্যন্ত হরিয়ানায় ১৩টি নির্বাচন হয়েছে, যার মধ্যে ১০টি নির্বাচনে হরিয়ানার মানুষ সরকার পরিবর্তন করেছে, কিন্তু হরিয়ানার মানুষ এবার যা করেছে তা আগে কখনও হয়নি। হরিয়ানায় প্রথমবারের মতো ৫বছরের দুটি মেয়াদ পূর্ণ করে সরকার গঠন করা হয়েছে।

Share this article
click me!

Latest Videos

Raipur-এর Mana Camp-এ দুর্গাপুজোর প্রস্তুতি সারা, বাঙালিদের উৎস‍াহ তুঙ্গে! ।| Durga Puja 2024
Bangla News | বিস্ফোরক শুভেন্দু! মহামিছিলের ডাক ডাক্তারদের, খবরের সব আপডেট | Asianet News Bangla
Kultali-তে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ! জুতো দেখিয়ে তীব্র প্রতিবাদ আমজনতার! | Jaynagar News Today
‘Mamata-কে আমরা মন্ত্রী হিসেবেই ধরি না!’ জয়নগর থানা ঘিরে চলে ছাত্র সংগঠনের তীব্র বিক্ষোভ! | Jaynagar
‘গদির লড়াইয়ে আমরা নেই’ Jaynagar কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামলেন আমজনতা! | Jaynagar News Today