বাজপেয়ীর কবিতায় তাঁকে স্মরণ, দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে নরেন্দ্র মোদীর ভিডিও বার্তা

  • বাজপেয়ীকে শ্রদ্ধা নরেন্দ্র মোদী আর অমিত শাহর
  • দ্বিতীয় মৃত্যু বার্ষিকী অটলবিহারী বাজপেয়ীর 
  • ভিডিওর কোলাজে বাজপেয়ী 
  • নেপথ্য কণ্ঠ ছিলে নরেন্দ্র মোদীর 

Asianet News Bangla | Published : Aug 16, 2020 8:26 AM IST

দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর দ্বিয়ীত মৃত্যু বার্ষিকীতে  তাঁর প্রতি শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোশ্যাল মিডিয়ায় তিনি অটলবিহারী বাজপেয়ীর ওপর তৈরি একটি ভিডিও পোস্ট করেন। যেখানে মূলত প্রাধান্য পেয়েছে বাজপেয়ীর রাজনৈতিক ক্রিয়াকলাপ। এই ভিডিওটিতে অলটবিহারী বাজপেয়ীকে কবিতা পাঠ রয়েছে। আর নেপথ্য কণ্ঠে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

২০১৮ সালে ১৬ অগাস্ট অটল বিহারী বাজপেয়ীর মৃত্যু হয়েছিল। প্রয়াত প্রধানমন্ত্রীর মূর্তিতে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ আর উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তাঁর মন্ত্রিসভার সদস্যরা । 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাল মিডিয়ার বার্তায় লিখেছেন, দেশের উন্নয়নে অটলজির অসামান্য উদ্যোগ আর অবদান গোটা দেশ স্মরণ করবে। আর তাঁর পোস্ট করা ভিডিও কোলাজটিতে পরমাণু পরীক্ষাসহ একাধিক বিষয় উঠে এসেছেন। পাশাপাশি ব্যক্তি বাজপেয়ীকেও তুলে ধরার প্রচেষ্টা করা হয়েছে ১ মিনিট ৪৯ সেকেন্ডের ভিডিও বার্তাটিতে। 

যোগী রাজ্যে 'চরম' নির্যাতিতা দলিত কিশোরী, গণধর্ষণের পর চোখ উপড়ে জিভ কেটে খুনের অভিযোগ ...

ছোট ভাইকে হারিয়ে মন খারাপ ডোনাল্ড ট্রাম্পের, বললেন হারিয়েছেন অসময়ের বন্ধুকে ..
কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহও সোশ্যাল মিডিয়ায় স্মরণ করেছেন প্রাক্তন প্রধানমন্ত্রীকে। তিনি বলেছেন ভারতরত্নের সম্মান প্রাপ্ত অটলবিহারীজি ছিলেন দেশপ্রেম আর ভারতীয় সংস্কৃতির কণ্ঠশ্বর। বিজেপির ভিত্তি আর বিকাশে তাঁর অবদান ছিল গুরুত্বপূর্ণ।

Share this article
click me!