Raksha Bandhan 2023: প্রধানমন্ত্রী মোদীকে রাখি পরাতে দিল্লিতে আসবেন তাঁর পাকিস্তানি বোন

কামার মহসিন শেখ জানিয়েছেন, ২০২৪ সালের সাধারণ নির্বাচনে সাফল্যের জন্য তিনি কামনা করেছেন। এই বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করার জন্য তিনি আগ্রহী।

 

Saborni Mitra | Published : Aug 22, 2023 2:42 PM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাখি পরাতে দিল্লিতে আসছেন তাঁর পাকিস্তানি বোন। কামার মহসিন শেখ, পাকিস্তানি বংশোদ্ভূত মহিলা। বিয়ের পর আমেদাবাদে চলে আসেন। প্রায় ৩০ বছরেও বেশি সময় ধরে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মঙ্গলকামনায় তাঁর হাতে রাখি বেঁধে আসছেন। এবারও তার অন্যথা হবে না। তবে করোনাভাইরাসের সংক্রমণের জন্য গত কয়েক বছর মোদী-কামার সাক্ষাতে ছেদ পরেছিল। তিনি মহিলা ডাকযোগে প্রধানমন্ত্রীকে রাখি পাঠিয়ে দিয়েছিলেন।

কামার মহসিন শেখ জানিয়েছেন, ২০২৪ সালের সাধারণ নির্বাচনে সাফল্যের জন্য তিনি কামনা করেছেন। এই বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করার জন্য তিনি আগ্রহী। রাখি বন্ধনেরমত পবিত্র উৎসব মোদীর সঙ্গেই কাটাতে চান। মোদীকে কৃষি বিষয়ক একটি বইও উপহার দেওয়ার ইচ্ছে রয়েছে তাঁর।

কামার বলেছেন, তিনি নিজেই রাখি তৈরি করেছেন। মোদী পড়াশুনা করতে ভালবাসেন। সেই জন্যই কৃষি বিষয়ক একটি বই পছন্দ করে রেখেছেন। তিনি আরও জানিয়েছেন। গত তিন বছর কোভিডের কারণে মোদীর সঙ্গে দেখা হয়নি। তাই এবার রাখির উৎসবের সময় সামনাসামনি দেখা করার জন্য তিনি মুখিয়ে রয়েছে। তিনি আরও বলেথেন, প্রতিদিনই তিনি মোদীর দীর্ঘ আয়ু ও সুস্বাস্থ্য কামনা করেন। তিনি আরও বলেন,তাঁর বিশ্বাস তাঁর স্বপ্ন পুরণ হবে। কারণ মোদী যাতে গুজরাটের মুখ্যমন্ত্রী হয় তার জন্য একটা সময় কামনা করেছিলেন। আগামী নির্বাচনে মোদী যাতে আবারও প্রধানমন্ত্রী হয়ে ফিরে আসতে পারে তার জন্যও তিনি কামনা করছেন বলেও জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, এর আগে যখন তিনি রাখি বাঁধতেন তখনই মোদী যাতে প্রধানমন্ত্রী হন তার জন্য কামনা করতেন। তিনি আরও বলেন তাঁর কামনা মোদীর যেন সব ইচ্ছে পুরণ হয়। তিনি আরও বলেন দেশের জন্য অনেক প্রশংসাযোগ্য কাজ করেছেন মোদী।

মহিলা জানিয়েছেন, মোদী যখন প্রধানমন্ত্রী ছিলেন না আরএসএস কর্মী হিসেবেই তাঁর পরিচিতি ছিল তখন থেকেই তাঁর যোগাযোগ রয়েছে। চলতি বছর ৩০ অগাস্ট রাখি পুর্নিমা। তার আগেই প্রধানমন্ত্রীর জন্য রাখি নিয়ে আমেদাবাদ থেকে দিল্লিতে আসবেন তিনি।

আরও পড়ুনঃ

দুর্গাপুজোয় ক্লাবগুলির অনুদান বৃদ্ধির সঙ্গে আরও বড় ঘোষণা মমতার, জানালেন ক্যার্নিভ্যালের দিনও

ভোট বাড়াতে শচীনের ওপর আস্থা নির্বাচনে কমিশনের, জাতীয় আইকন প্রাক্তন ক্রিকেটার

Chandrayaan 3: শেষ ২০ মিনিট অত্যন্ত কঠিন ল্যান্ডার বিক্রমের জন্য, চন্দ্রযান-৩ কী পরিস্থিতিতে থাকবে অবতরণের আগে

Read more Articles on
Share this article
click me!