অখিলেশ যাদবের কনভয়ে মারাত্মক দুর্ঘটনা, ধাক্কা মারতে মারতে দুমড়ে গেল একের পর এক গাড়ি

কমপক্ষে ৬টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তড়িঘড়ি ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে অ্যাম্বুল্যান্সে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

Web Desk - ANB | Published : Feb 4, 2023 5:30 AM IST

পশ্চিমবঙ্গে বাবুল সুপ্রিয়র পর উত্তর প্রদেশে অখিলেশ যাদব, পর পর দুর্ঘটনার কবলে রাজনৈতিক নেতারা। শুক্রবার দুর্ঘটনার মুখে পড়ে উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের কনভয়। পরপর একাধিক গাড়ি একে অপরের সঙ্গে ধাক্কা খায়। এই দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে অখিলেশ যাদব আঘাতপ্রাপ্ত হননি বলে জানা গিয়েছেন। পুলিশ সূত্রে খবর, শুক্রবার উত্তর প্রদেশের হরদোই এলাকায় দুর্ঘটনার মুখে পড়ে অখিলেশ যাদবের কনভয়। একের পর এক গাড়ির সঙ্গে আচমকাই ধাক্কা লেগে যায়। এর জেরে কমপক্ষে ৬টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তড়িঘড়ি ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে অ্যাম্বুল্যান্সে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শুক্রবার হরদোইয়ের হরপালপুরের বৈঠাপুর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। ফারহাত নগর রেল ক্রসিংয়ের কাছে আচমকাই অখিলেশের কনভয়ে থাকা একটি গাড়ি দ্রুত গতিতে চলতে চলতে বেশ জোরে ব্রেক কষে দেয়। স্বাভাবিকভাবেই পিছনে থাকা একের পর এক গাড়ি একে অপরকে ধাক্কা মারতে থাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া দুর্ঘটনাস্থলের ভিডিয়ো থেকে দেখা গেছে, পরপর একাধিক গাড়ি ধাক্কা মেরে দাঁড়িয়ে পড়েছে। অধিকাংশ গাড়িরই সামনের দিকটা দুমড়ে মুচড়ে গেছে। বেশ কয়েকজন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। তাঁদের উদ্ধার করার কাজ চলছে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, এই দুর্ঘটনায় কমপক্ষে ৬টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। গুরুতর আহত হয়েছেন তিনজন। তাদের সঙ্গে সঙ্গে অ্য়াম্বুলেন্সে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অক্ষত রয়েছেন অখিলেশ যাদব। পুলিশের তরফে জানানো হয়েছে, অখিলেশ যাদবের একটি বড় কনভয় যাচ্ছিল। সপা প্রধান যে গাড়িতে ছিলেন, ঠিক তার পিছনে থাকা গাড়িটিই হঠাৎ ব্রেক কষে। সঙ্গে সঙ্গে পিছনের গাড়িগুলি এসে একে অপরের পিছনে ধাক্কা মারে। প্রাথমিক তদন্তে অনুমান, অত্যন্ত দ্রুতগতিতে আসছিল কনভয়ের গাড়িগুলি। রাস্তার একটি বাঁকে হঠাৎ অখিলেশ যাদবের গাড়ির পিছনে থাকা গাড়িটির সামনে কিছু একটা চলে আসে। চালক জোরে ব্রেক কষতেই পরপর গাড়িতে ধাক্কা লাগে। আহতদের হাসপাতালে পাঠানোর পর অখিলেশ যাদব নিজস্ব গন্তব্যে চলে যান।

 

 

আরও পড়ুন-

বাবুল সুপ্রিয়র কনভয়ের সাথে অটোর সংঘর্ষ, শুক্রবার সন্ধ্যায় বীরভূমে বড়সড় দুর্ঘটনা

দেবের প্রযোজনায় টলিউডে আসছে ‘বিনোদিনী, একটি নটীর উপাখ্যান’, রুক্মিণী মৈত্রর সাথে ঘোষিত হল একরাশ স্টার কাস্ট

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে জ্বালানির দরে ওঠানামা অব্যাহত? দেখে নিন শনিবারের পেট্রোল-দর

Share this article
click me!