মাংসের প্লেটে আস্ত মরা ইঁদুর, ধাবার খাবারের ভিডিও ভাইরাল হতেই মালিক শ্রীঘরে

লুধিয়ানার প্রেম নগর এলাকার বাসিন্দা বিবেক কুমার। সপরিবারে খেতে গিয়েছিলেন প্রকাশ ধাবায়। সেখানেই পাতে আস্ত মরা ইঁদুর।

 

Saborni Mitra | Published : Jul 7, 2023 9:25 AM IST

আমিষ খাবারের পাতে আস্ত গোটা মরা ইঁদুর। তাই দেখে খাবার মাথায় উঠল গ্রাহকদের। এক দলতো ওয়াক তুলতে তুলতে সেখান থেকে বেরিয়ে গেল। অন্যদল রীতিমত আতঙ্কিত- কথন কী হয়! অবাক করা এই ঘটনা ঘটেছে লুধিয়ানার প্রকাশ ধাবা নামে একটি ধাবায়। তবে গ্রাহকরাও ছেড়ে দেওয়ার পাত্র নয়, খাসির মাংস অর্ডার করে কিনা তাতে পেয়েছে ইঁদুর মরা! মালিককের সঙ্গে বচসাতে জ়ডিয়ে পড়ে। তবে খাবার প্লেটে ইঁদুরের ভিডিও ভাইরাল হতেই হোটেল মালিককে গ্রেফতার করেছে লুধিয়ানা পুলিশ।

লুধিয়ানার প্রেম নগর এলাকার বাসিন্দা বিবেক কুমার। সপরিবারে খেতে গিয়েছিলেন প্রকাশ ধাবায়। একাধির খাবার অর্ডার করেছিলেন। কিন্তু সমস্যা হল মটনের একটি প্লেটে। প্লেটে পড়েছিল আস্ত মরা ইঁদুর। তাই দেখেতেই তো প্রাণ যায় যায় অবস্থায় বিবেকের পরিবারের সদস্যদের। খাবারের প্লেটে মৃত ইঁদুর। পরিবারের সদস্যদের অভিযোগ রান্না করা হয়েছিল ইঁদুর সমেত মাংস। দেখেই বিবেকের পরিবারের একাধিক সদস্য অসুস্থ হয়ে যায়। তারপরই ধাবা মালিকের সঙ্গে বসচায় জড়িয়ে পড়েন বিবেক। তবে শেষ পর্যন্ত তিনি সুবিচার পেতে পুলিশের দ্বারস্থ হন।

 

 

বিবেক আরও জানিয়েছেন ধাবার খাবার খেতে গিয়ে প্রথম থেকেই একটি বাজে গন্ধ আর স্বাদ পাচ্ছিলেন তাঁরা। তারপরই তাঁরা তন্নতন্ন করে নিজেদের প্লেটগুলি খুঁটিয়ে দেখতে শুরু করেন। তাপপরই মাংসের প্লেটে আস্ত ইঁদুর দেখতে পান। বিবেক জানান অভিযোগ জানালেনও ধাবার মালিক তা মানতে রাজি ছিল না । তাদের সঙ্গে খুব খারাপ ব্যবহার করছিল ধাবার মালিক। তাদের হুমকিও দেওয়া হয়েছে।

ভারতীয় দণ্ডবিধির ২৭৩ ধারা (বিষাক্ত খাবার,পানীয় বিক্রি), ২৬৯ ধারা (জীবনের জন্য বিপজ্জনক রোগের সংক্রমণ ছড়াতে পারে এমন কাজে অবহেলা) অধীন এফআইআর দায়ের করা হয়েছে।

তবে খাবার প্লেটে ইঁদুরের ভিডিওর সঙ্গেই ভাইরাল হয়েছে বিবেকের একাধিক কাণ্ডকারখানা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিওতে দেখা যাচ্ছে একই গ্রাহক একটি হোটেলে গিয়ে তার ম্যানেজারের সঙ্গে তর্ক করছেন খাবারের সঠিক দাম না নেওয়ার জন্য। পাল্টা হোটেল মানহানি করার হুমকিও দিয়েছিলেন। তবে কে ঠিক আর কে বেঠিক তা নির্ণয় করবে আদালত।

আরও পড়ুনঃ

পঞ্চায়েতে নির্বাচনে সব বুথেই কী থাকবে কেন্দ্রীয় বাহিনী? জানুন রাজ্য পুলিশের ভূমিকা কি হবে

দাম চড়েছে কিলো প্রতি ১৫০ টাকা, উপায় না পেয়ে ২০ কিলো টমাটোই চুরি করল চোরের দল

রাহুল গান্ধীর জন্য বড় ধাক্কা গুজরাট হাইকোর্টের রায়, মোদী পদবী মামলায় কংগ্রেস নেতার আবেদন নাকচ

 

Share this article
click me!