Viral Video: উত্তরপ্রদেশের এবার প্রস্রাবকাণ্ড, ২ নাবালকের মলদ্বারে কাঁচালঙ্কা- অত্যাচারের ভিডিও ভাইরাল

হামলার ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছ দুই নাবালককে কিছু মানুষ পাকড়াও করে জোর করে কাঁচা লঙ্কা খেতে বাধ্য করছে।

 

Saborni Mitra | Published : Aug 6, 2023 9:56 AM IST

মধ্যপ্রদেশের পর এবার উত্তর প্রদেশের প্রস্রাবকাণ্ড। উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগর জেলায় দুই নাবালক ছেলেকে প্রস্রাব পান করানো হয়। এখানেই অত্যাচারের শেষ নয়, তাদের মলদ্বারে কাঁচালঙ্কা ঘষে দেওয়া হয়। চোর সন্দেহে দুই নাবালকের ওপর এমনই নৃশংস অত্যাচার করা হয়। তাদের কিছু বিষাক্ত ইনজেকশনও দেওয়া হয়েছিল বলে অনুমান করছে পুলিশ। দুই নাবালকের বয়স ১০ ও ১৫ বছর।

ইতিমধ্যেই হামলার ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছ দুই নাবালককে কিছু মানুষ পাকড়াও করে জোর করে কাঁচা লঙ্কা খেতে বাধ্য করছে। একটি বোতলে ভরে জোর করে প্রস্রাব খাওয়ান হচ্ছে। তাদের অকথ্যভাষায় গালিগালজ করা হচ্ছে। তাদের মারধর করার হুমকিও দেওয়া হয়। নাবালক দুজনেই অত্যান্ত ভয় পেয়েছে- যা দেখা যাচ্ছে ভিডিওতে। টাকা চুরির অভিযোগে দুই নাবালকের ওপর এমনই পাশবিক অত্যাচার করা হয়। এই ঘটনার একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। অপরটিতে দেখা যাচ্ছে, এক নাবালকের প্যান্ট খুলে তার মলদ্বারে কাঁচা লঙ্কা ঘষে দেওয়া হয়েছে। এক নাবালককে এমন ধাক্কা দেওয়া হয় যে সে মাটিতে পড়ে যায়। দুজনেই ব্যাথায় কাতরাচ্ছে। ভিডিওতেই দেখা যাচ্ছে হলুদ রঙের তরল জাতীয় কিছু ইনজেকশন দেওয়া হয়। তবে কী ইনজেকশন দেওয়া হয়েছে তা এখনও স্পষ্ট নয়।

পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গত ৪ অগাস্ট ভিডিওগুলি শ্যুট করা হয়েছে সিদ্ধার্থনগর জেলার পাথরা বাজার থানা এলাকার কনকাটি মোড়ে এই ঘটনা ঘটেছে। পুলিশ বলেছে, তারা সোশ্যাল মিডিয়ায় শিশু নির্যাতনের যে ভিডিও ভাইরাল হয়েছে তা যথেষ্ট আপত্তিজনক। পুলিশ নিজেও উদ্যোগ নিয়ে মামলা দায়ের করেছে। হামলার ঘটনায় যুক্তদের সনাক্ত করেছে। তাদের মধ্যে ইতিমধ্যেই ৬ জনকে আটক করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে। কথা বলা হবে আক্রান্ত দুই নাবালকের সঙ্গেও।

আরও পড়ুনঃ

Earthquake: আফগানিস্তানের হিন্দুকুশে শক্তিশালী ভূমিকম্প, শনিবার রাতে কেঁপে উঠল দিল্লি- কাশ্মীর

জ্ঞানবাপী মসজিদের দেওয়ালে ত্রিশূল আর স্বস্তিক চিহ্ন? ASIকে ৪ সপ্তাহের মধ্যে রিপোর্ট দিতে নির্দেশ বারাণসী কোর্টের

ইন্ডিয়া জোটের পরবর্তী বৈঠকে কবে আর কী কর্মসূচি? জানতে ক্লিক করুন এখানে

 

Share this article
click me!