Top Followers: মোদী থেকে দীপিকা, বিনোদন-রাজনীতি মিলেমিশে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ফলোয়ার কোন ১০ তারকার?

ভারতীয় অভিনেতা থেকে শুরু করে ক্রীড়াবিদ, রাজনীতিবিদ এবং অন্যান্য ব্যক্তিত্বরা বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছেন। এই তালিকায় যেমন ক্ষিপ্র ক্রিকেটার বিরাট কোহলি আছে, তেমনই রয়েছেন বিশ্বের জনপ্রিয় নেতা নরেন্দ্র মোদীও। দেখে নিন সেরা ১০ তারকার তালিকা।

Sahely Sen | Published : Nov 18, 2023 6:23 AM IST

111

ভারতের সেরা ১০ জন তারকার তালিকা দেখে নিন, যাঁরা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। 

211

একেবারে ১০ নম্বরে রয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা বর্তমানে ৬৮.৬ মিলিয়ন। কিক, মার্ডার 2, জুড়ওয়া 2, রেস 3, রাম সেতু এবং অন্যান্য ছবিতে নায়িকার ভূমিকায় দেখা গেছে জ্যাকলিনকে। 

311

তালিকায় পরবর্তীতে, অর্থাৎ ৯ নম্বরে রয়েছেন উর্বশী রাউতেলা। তিনি একজন বহুমুখী বলিউড অভিনেত্রী। তার ৬৯.৬ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে।

411

'সেকেন্ড হ্যান্ড জাওয়ানি', 'সানি সানি', 'লন্ডন থুমাকদা' গানগুলির মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন গায়িকা নেহা কক্কর। Instagram-এ ফ্যানবেস রয়েছে ৭৫.৯ মিলিয়ন। 

511

ইনস্টাগ্রামে ৭৭.৪ মিলিয়ন অনুসরণকারী রয়েছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। তিনি হলেন সেই বলিউড অভিনেত্রী, যিনি ভারতীয় সিনেমার পাশাপাশি আন্তর্জাতিকভাবেও নিজের খ্যাতির প্রসার ঘটিয়েছেন। তিনি অনুরাগীসংখ্যার নিরিখে সপ্তম স্থানে রয়েছেন

611

ক্যাটরিনা কাইফ রয়েছেন তালিকার ষষ্ঠ স্থানে। তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে ৭৮ মিলিয়ন। শুধু একজন অভিনেত্রী হিসেবেই নয়, ক্যাটরিনা একজন সফল ব্যবসায়ী হিসেবেও তাঁর অনুরাগীদের মুগ্ধ করতে পেরেছেন।

711

বলিউড ডিভা এবং জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী আলিয়া ভটের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৮০.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে। তাঁর বহুমুখী অভিনয়ের মাধ্যমে আলিয়া ব্যাপক প্রশংসা জয় করেছেন। তিনি রয়েছেন পঞ্চম স্থানে।

811

এতও বেশি অভিনয় জগতের তারকাদের মাঝে রাজনৈতিক শিবির থেকে ভারতের সেরা ভক্তসংখ্যার তালিকায় প্রথম চারের মধ্যেই রয়েছেন বিখ্যাততম রাজনৈতিক ব্যক্তিত্ব নরেন্দ্র মোদী। তালিকায় চার নম্বরে থেকে তাঁর ফলোয়ার সংখ্যা বর্তমানে ৮১.১ মিলিয়ন। 

911

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীসংখ্যার তুলনার তালিকায় রয়েছেন তৃতীয় স্থানে। ৮৪.৪ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে শ্রদ্ধার। 

1011

তালিকার দ্বিতীয় নম্বরে রয়েছেন সকলের প্রিয় পিগি চপস। বোল্ড অ্যান্ড বিউটিফুল প্রিয়াঙ্কা চোপড়ার সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যা রয়েছে ৮৯.৯ মিলিয়ন। 

1111

ভক্তসংখ্যার তালিকায় একেবারে শীর্ষ স্থানে রয়েছে ভারতের সবচেয়ে আলোচিত ব্যক্তি, তথা ক্রিকেট-বিশ্বের উজ্জ্বলতম তারকা বিরাট কোহলি। ক্ষিপ্রতর এই ব্যাটসম্যান শুধুমাত্র ক্রিকেট জগতেই নয়, সৌন্দর্য্যের আইকন হিসেবেও খ্যাত হয়েছেন। সোশ্যাল মিডিয়ার তাঁর ফলোয়ার সংখ্যা রয়েছে ২৬৩ মিলিয়ন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos