Train Derailment: আবার লাইনচ্যুত হয়ে গেল ট্রেন, হাওড়ার বহু ট্রেন বাতিল

গুরুত্বপূর্ণ লাইনে ট্রেন লাইনচ্যুত হয়ে যাওয়ায় ডাউন লাইন ও মিডল লাইনে রেল চলাচল বন্ধ হয়ে গেছে।

Sahely Sen | Published : Dec 11, 2023 1:43 AM IST

ভারতীয় রেলে ফের লাইনচ্যুত হওয়ার ঘটনা। রবিবার রাতে মহারাষ্ট্রের কাসারা ঘাট রেলওয়ে স্টেশনের (Kasara Ghat Railway Station) কাছে লাইনচ্যুত হয়ে উলটে গেল একটি মালগাড়ির দুটি কামরা। কাসারাঘাটের ওই গুরুত্বপূর্ণ লাইনে দুর্ঘটনা হওয়ার কারণে ২০টি এক্সপ্রেস ট্রেনের যাত্রাপথ ঘুরিয়ে দেওয়া হয়েছে রেলের তরফ থেকে। কয়েকটি ট্রেন বাতিলও করতে হয়েছে।

-

সেন্ট্রাল রেলওয়ের তরফে জানানো হয়েছে, রবিবার সন্ধ্যায় সাড়ে ছ’টা নাগাদ মহারাষ্ট্রের কাসারা ও ইগাতপুরীর মাঝামাঝি জায়গায় লাইনচ্যুত হয়ে গেছে একটি মালগাড়ির ২ টি কামরা। মালগাড়িটি লাইনচ্যুত হয়ে যাওয়ায় ডাউন লাইন ও মিডল লাইনে রেল চলাচল বন্ধ হয়ে গেছে। মুম্বই থেকে হাওড়াগামী এক্সপ্রেস ট্রেন ও মুম্বই -আদিলাবাদ নন্দীগ্রাম এক্সপ্রেসকে দীর্ঘ সময় ধরে অপেক্ষা করতে হয়। 


-

রেলওয়ের তরফে আরও বলা হয় যে, মুম্বই -নন্দেদ এক্সপ্রেস, গোন্দিয়া এক্সপ্রেস, পঞ্জাব মেইল এক্সপ্রেস, নাগপুর দুরন্ত এক্সপ্রেস, অমরাবতী এক্সপ্রেস, মুম্বই -হাওড়া এক্সপ্রেস, শালিমার এক্সপ্রেস, বারাণসী এক্সপ্রেস, পাটলিপুত্র এক্সপ্রেস, অমৃতসর এক্সপ্রেস, গোরখপুর এক্সপ্রেস সহ ২০টি এক্সপ্রেস ট্রেনের যাত্রা ব্যহত হচ্ছে এই দুর্ঘটনার কারণে। এই ট্রেনগুলিকে অন্য পথে পাঠানো হচ্ছে।

-

Latest Videos

যাত্রাপথ ঘুরিয়ে দেওয়ার সাথে সাথে বাতিল করা হয়েছে, হাওড়া এক্সপ্রেস, প্রতাপগড় এক্সপ্রেস, মনমেদ পঞ্চবটী এক্সপ্রেস ও আদিলাবাদ নন্দীগ্রাম এক্সপ্রেস ট্রেনগুলিও।

রেলের তরফে জানানো হয়েছে, রাত সাড়ে ১০টা নাগাদ মিডল লাইনে ফের ট্রেন চলাচল শুরু হয়েছে। তবে ডাউন লাইন থেকে এখনও মালগাড়ির লাইনচ্যুত কামরাদুটি সরানো যায়নি।

 

 

Share this article
click me!

Latest Videos

Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
Krishnanagar Latest Update : কৃষ্ণনগর হাড়হিম করা ঘটনার সঙ্গে কতজন জড়িত! জানিয়ে দিলেন ডিজি দক্ষিণবঙ্গ
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
বাড়ছে রহস্য! রাহুলের সঙ্গে চলে গিয়েছিল! মৃতা তরুণীর মায়ের বিস্ফোরক মন্তব্য | Krishnanagar News