Viral Video: রশ্মিকা মান্দান্নার ভাইরাল ভিডিও নিয়ে সতর্ক করলেন কেন্দ্রীয় মন্ত্রী, দেখুন 'আপত্তিকর' ভিডিও

কেন্দ্রীয় মন্ত্রী বিষয়টি বেআইনি বলেও উল্লেখ করেছেন। তিনি বলেন 2023 সালের এপ্রিলে বিজ্ঞাপিত আইটি নিয়ম অনুযায়ী যে সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে একটি "আইনি বাধ্যবাধকতা" হিসাবে মেনে চলতে হবে।

 

Saborni Mitra | Published : Nov 6, 2023 10:14 AM IST / Updated: Nov 06 2023, 06:27 PM IST

অভিনেত্রী রশ্মিকা মান্দান্নার একটি ডিপফেক ভিডিও নিয়ে যখন উত্তাল সোশ্যাল মিডিয়া, সেই সময়ই হাল ধরতে এগিয়ে এলেন কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর। তিনি এই বিষয়ে কড়া প্রতিক্রিয়া জানিয়েছে। কেন্জ্রীয় মন্ত্রী বলেছেন, 'এই ধরনের ভুল তথ্যের ক্ষতিকারক ফর্ম প্ল্যাটফর্মগুলির দ্বারা মোকাবিলা করা দরকার।' সোশ্যাল মিডিয়ায় এক্সকে নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অধীনে কেন্দ্রীয় সরকার ইন্টারনেট ব্যবহারকারী সকল নাগরিকের নিরাপত্তা ও বিশ্বাস নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।

এখানেই শেষ নয়, কেন্দ্রীয় মন্ত্রী বিষয়টি বেআইনি বলেও উল্লেখ করেছেন। তিনি বলেন 2023 সালের এপ্রিলে বিজ্ঞাপিত আইটি নিয়ম অনুযায়ী যে সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে একটি "আইনি বাধ্যবাধকতা" হিসাবে মেনে চলতে হবে। চন্দ্রশেখর বলেছিলেন যে সমস্ত প্ল্যাটফর্মকে অবশ্যই "কোন ব্যবহারকারীর দ্বারা কোনও ভুল তথ্য পোস্ট করা হয়নি তা নিশ্চিত করতে হবে" এবং "সরকার যখন কোনও ব্যবহারকারীর দেওয়া তথ্য ভুল হিসেবে চিহ্নিত করবে তার মাত্র ৩৬ ঘণ্টার মধ্যেই তা সরিয়ে নিতে হবে"। তিনি এই বিষয়ে সংশ্লিষ্ট সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে আদাতলে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হতে পারে বলেও হুঁশিয়ারি দিয়েছে।

পুষ্পার অভিনেত্রী রশ্মিকা মান্দান্নার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে রীতিমত ঝড়। ১৪ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে ভিডিওটিটি। অভিষেক কুমার নামের এক নেটিজেন ভিডিওটি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। বলেছেন, ভারতে আসল আর নকল ঘটনা মোকাবিলা করার জন্য একটি আইনি ও নিয়ন্ত্রক কাঠামো থাকা জরুরি। এটি হল রশ্মিকা মাদান্নার ভাইরাল ভিডিও।

 

 

 

 

মূল ভিডিওটি গত ৯ অক্টোবর ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। সেখানে ৪ লক্ষেরও বেশি ভিউ পেয়েছিল ভিডিওটি। মূল ভিডিওটি ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ কন্যা জারা প্যালেটের। মহিলা কালো পোশাক পরে লিফটে উঠছেন। সেখানে ঘনিষ্টভাবেই তাঁকে লক্ষ্য করে শ্যুচ করা হয়েছে। মহিলার চেহারার সঙ্গে রশ্মিকার কিছুটা মিল রয়েছে। কিন্তু মুখটা সম্পূর্ণ বদলে দেওয়া হয়েছে বলে অভিযোগ। দেখুন আসল ভিডিও।

 

 

বর্তমানে হিন্দি আর দক্ষিণী সিনেমার জনপ্রিয় মুখ রশ্মিকা মান্দান্না। গুডবাইতে তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছেন। ভাইরাল হওয়া ভিডিওটি দেখেছেন অমিতাভও। তাঁর আপকামিং ছবি রণবীর কাপুরের অ্যানিমাল। ১ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন: 

Viral Video: স্বামীর পাসপোর্টে এটা কী করলেন স্ত্রী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও পোস্ট মন্ত্রীর

বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়ার নিষিদ্ধ করার হুঁশিয়ারি খালিস্তানি নেতা পান্নুনের

ভোটের জন্য ৫০৮ কোটি টাকা বেআইনি লেনদেন, ইডির নজরে এবার মুখ্যমন্ত্রী

 

Share this article
click me!