Breaking News: হাতে ঝুলছে বউয়ের কাটা মাথা! সদর্পে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন যুবক

২০২৩ সালের জুলাই মাসে এই শহরের রাস্তা দিয়েই নিজের বোনের কাটা মাথা হাতে ঝুলিয়ে সদর্পে থানায় গিয়েছিলেন যুবক। ২০২৪ সালে আবার বরাবাঁকি শহরের রাস্তা দিয়েই নিজের বউয়ের মাথা কেটে হাতে ঝুলিয়ে নিয়ে সদর্পে হেঁটে গেলেন আরও এক যুবক!

Sahely Sen | Published : Feb 16, 2024 7:46 AM IST / Updated: Feb 16 2024, 01:29 PM IST

আবার উত্তরপ্রদেশ, আবারও শহরের নাম বরাবাঁকি (Uttar Pradesh Barabanki) । ২০২৩ সালের জুলাই মাসে এই শহরের রাস্তা দিয়েই নিজের বোনের কাটা মাথা হাতে ঝুলিয়ে সদর্পে থানায় গিয়েছিলেন যুবক। থানার টেবিলে বোনের মাথাটি রেখে একটু জল খেতে চেয়েছিলেন। সেই ঘটনার ১ বছরও পূর্ণ হয়নি। তার আগেই আবার বরাবাঁকি শহরের রাস্তা দিয়েই নিজের বউয়ের মাথা কেটে হাতে ঝুলিয়ে নিয়ে সদর্পে হেঁটে গেলেন আরও এক যুবক! 

-

স্থানীয় সূত্রে খবর অনুযায়ী, আক্রমণকারী যুবকের নাম অনিল। তাঁর স্ত্রীয়ের নাম বন্দনা। দীর্ঘদিন ধরেই এলাকার কোনও যুবকের সঙ্গে বন্দনার বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল বলে সন্দেহ করছিলেন অনিল। তারপরেই আচমকা এই কাণ্ড ঘটিয়ে বসেন তিনি। 

-

ভাইরাল হওয়া ভিডিওতে অভিযুক্ত যুবককে দেখা যায় নিজের স্ত্রীয়ের কাটা মাথা বাঁ হাতে নিয়ে এবং ডান হাতে একটি ধারালো অস্ত্র ঝুলিয়ে সদর্পে বরাবাঁকির রাস্তা দিয়ে হেঁটে যেতে। যাওয়ার সময় ধারালো অস্ত্রটি দেখিয়ে রাস্তার অনেক লোককে শাসাতেও দেখা যায় তাঁকে। সূত্রের খবর অনুযায়ী, নিজের স্ত্রীয়ের কাটা মাথাটি তিনি সোজা নিকটস্থ থানায় নিয়ে গেছেন।
 

 

Share this article
click me!