Viral Video: শৌচাগারে সিংহ, পশুরাজকে নিয়ে আলোচনায় মগ্ন নেটবাসী

ভিডিওটি যারা শ্যুট করেছিল তারা প্রথমে জঙ্গলের মধ্যে শৌচাগার দেখে হাসাহাসি করছিল। ব্যাকগ্রাউন্ডে তাদের নানা কথা শোনা যাচ্ছে। কিন্তু আচমকা বনের রাজার দেখা পেয়ে, তাও আবার টয়লেটে- কিছুটা হলে হতভম্ব হয়ে যায় ভ্রমণার্থীরা।

Asianet News Bangla | Published : Oct 4, 2021 5:48 PM IST

প্রশ্নটা হল তাহলে পশুরাজেও প্রয়োজন পড়ে। জঙ্গল সাফারিতে গিয়ে অনেক পশু পাখি, দেখা যায়। কপাল ভালো থাকলে আপনি বাঘ, হাতি এমন কি পশুরাজকেও নিজের চোখে দেখে আসতে পারেন। কিন্তু এই ঘটনা জুড়ি মেলা ভার। কারণ সম্প্রতি একটি সিংহের (Lion)  ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে । যেখানে পশুরাজকে একটি পাবলিক শৌচাগার থেকে বার হতে দেখা গেছে। মাত্র এক সেকেন্ডের ভিডিওটিতে দেখা গেছে একটি সিংহ শৌচাগার থেকে বেরিয়ে আসছে। 

ভিডিওটি যারা শ্যুট করেছিল তারা প্রথমে জঙ্গলের মধ্যে শৌচাগার দেখে হাসাহাসি করছিল। ব্যাকগ্রাউন্ডে তাদের নানা কথা শোনা যাচ্ছে। কিন্তু আচমকা বনের রাজার দেখা পেয়ে, তাও আবার টয়লেটে- কিছুটা হলে হতভম্ব হয়ে যায় ভ্রমণার্থীরা। কিছুটা ভয়ও পেয়ে গিয়েছিল বলা যেতে পারে। রেকর্ডিংটি একটি চলন্ত গাড়ি থেকে করা হয়েছিল। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি সিংহ শৌচাগার থেকে বেরিয়ে আসছে। বাইরে এসে দরজার গায়ে কিছুক্ষণ অসলভাবে দাঁড়িয়ে থেকে তারপর গুটিগুটি পায়ে নিজের গন্তব্যের দিকে চলে যাচ্ছে। ওয়ান্ডনেস ইকো ফাউন্ডেশন নামে এক গ্রাহত ভিডিওটি পোস্ট করেছিলেন টুউটার থেকে। সেখানে ক্যাপশনে  তিনি লিখেছিলেন 'লু সবসময় মানুষের জন্য় নিরাপদ নয়। কখনও এটি অন্যেরাও ব্যবহার করতে পারে।'

Pandora Papers: প্যান্ডোরা পেপার্সেরকাণ্ডে তদন্তের নির্দেশ কেন্দ্রের, কী জানাল CBDT

WhatsApp Problem: রাত ৯টা থেকে বন্ধ হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, বিভ্রান্ত ব্যবহারকারীরা

UP Violence: 'এটা কি রাম রাজ্য' বিজেপিকে নিশানা করে এই প্রশ্নের উত্তর দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

যাইহোক ভিডিওটি নিয়ে রীতিমত সরগরম নেটপাড়া। অনেকেই বলেছেন তাহলে সিংহও প্রাকৃতিক ডাকে সাড়া দেয়।  অনেকে আবার সিংহটি পুরুষ না মহিলাদের ব্যবহারের জন্য শৌচাগার থেকে বার হচ্ছে তা নিয়েও প্রশ্ন তুলেছেন। তবে এক নেটিজেন বলেছেন সিংহটি পুরুষদের শৌচারগারই ব্যবহার করেছে- যা তাকে রীতিমত ইমপ্রেসড করেছে। 

Share this article
click me!