Asianet News BanglaAsianet News Bangla

UP Violence: 'এটা কি রাম রাজ্য' বিজেপিকে নিশানা করে এই প্রশ্নের উত্তর দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

গোটা ঘটনাকে অত্যান্ত দুঃখজনক হিসেবে বর্ণনা করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন ,'এই ঘটনার নিন্দা জানানোর জন্য আমার কাছে কোনও ভাষা নেই। তারা ( বিজেপি সরকার) গণতন্ত্রে বিশ্বাস করে না।

this is killing rajya mamata banerjee attacks bjp over lakhimpur kheri incident bsm
Author
Kolkata, First Published Oct 4, 2021, 7:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উত্তর প্রদেশের (UP) লাখিমপুর খেরির (Lakhimpur Kheri) হিংসাত্মক (Violence) ঘটনা আবারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নিশানা করলেন বিজেপিকে (BJP)। রবিবার থেকেই উত্তর প্রদেশের হিংসাত্মক ঘটনার বিরুদ্ধে সরব ছিলেন তিনি। সোমবার মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপি সরকার গণতন্ত্রের বিশ্বাস করে না। তারা কেবলমাত্র স্বৈরতন্ত্রে আস্থা রাখতে চায়। 

গোটা ঘটনাকে অত্যান্ত দুঃখজনক হিসেবে বর্ণনা করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন ,'এই ঘটনার নিন্দা জানানোর জন্য আমার কাছে কোনও ভাষা নেই। তারা ( বিজেপি সরকার) গণতন্ত্রে বিশ্বাস করে না। তারা কেবলমাত্র স্বৈরতন্ত্র চায়। এটা কি রাম রাজ্য?' এমনও প্রশ্ন তোলেন তিনি। তারপরই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন এটি রাম রাজ্য নয় এটা হত্যা রাজ্য। 


এদিন মমতা বন্দ্যোপাধ্যায় কার্যত উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেই নিশানা করেছেন। কারণ আদিত্যনাথসহ একাধিক বিজেপি নেতা উত্তর প্রদেশকে রামরাজ্যের সঙ্গেই তুলনা করে থাকেন। এদিন গোটা ঘটনার নিন্দা করে তারই জবাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে মমতার নির্দেশে এদিন তৃণমূল কংগ্রেসের পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দলও উত্তর প্রদেশে গিয়েছিল। যদিও তাঁদের আটকে দেওয়া হয় বলেও অভিযোগ।

UP Violence: কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের বিরুদ্ধে FIR দায়ের কৃষকদের, এখনও চাপা উত্তেজনা লাখিমপুর খেরিতে

I-Drone: আরও সহজ হবে টিকা অভিযান, দেশের শেষ প্রান্তে টিকা পৌঁছে দেবে ড্রোন 

Covid Vaccine Price: দামের গেরোয়ে আটকে ZyCoV-D, Zydus Cadilaর টিকার দাম নিয়ে আলোচনা

রবিবার কৃষক আন্দোলনকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল উত্তর প্রদেশ। চার কৃষকস ৮ জনের মৃত্যু হয়। অভিযোগ কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে গাড়ি চাপা দিয়ে চার কৃষককে হত্যা হয়েছে। ইতিমধ্যেই কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে। কিন্তু গতকালের পর থেকে এখনও পর্যন্ত গোটা এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।  বিজেপি বিরোধী রাজনৈতিক দলের সদস্যদের ঘটনাস্থলে যেতে দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ। 

this is killing rajya mamata banerjee attacks bjp over lakhimpur kheri incident bsm

this is killing rajya mamata banerjee attacks bjp over lakhimpur kheri incident bsm

Follow Us:
Download App:
  • android
  • ios