প্রেমিকের সঙ্গে রাস্তায় ঝগড়া করায় তরুণীকে 'শাস্তি', সবার সামনেই চড় কষাল ফুড ডেলিভারি বয়


প্রেমিকের সঙ্গে রাস্তায় দাঁড়িয়ে ঝগড়া করায় এক তরুণীকে শাস্তি দিল ফুডডেলিভারি বয়। রাস্তাতেই তরুণকে মারধর করা হয় প্রেমিকের সঙ্গে খারাপ আচরণের জন্য।

Saborni Mitra | Published : Apr 1, 2022 6:32 AM IST

দিনে দুপুরে রাস্তায় দাঁড়িয়ে এক ফুডডেলিভারি বয় চড়চাপ্পড় মারছে একটি তরুণীকে। আর তাই দেখে রাস্তায় থমকে দাঁড়িয়ে পড়েছে পথ চলতি মানুষ। অনেকেই রীতিমত অবাক হয়ে সেই ঘটনা দেখতে দাঁড়িয়ে পড়েছেন অনেকেই।  তবে এখন ঘটনার আগেও রয়েছে অনেক কিছু। যা শুনলে অবাক হবেন আপনিও। ঘটনাটি ওড়িশ্যার ভূবনেশ্বরের। 

ঘটনার সূত্রপাত কিন্তু অন্য জায়গায়। ভূবনেশ্বের ইন্দিরা গান্ধী পার্কের সামনে দাড়িয়ে এক প্রেমিক তাঁর প্রেমিকার সঙ্গে কথা বলছিল। কিন্তু ক্রমেই তাঁদের প্রেম ঝগড়ায় পৌঁছে যায়। একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে তরুণী রাস্তায় দাঁড়িয়েই তাঁর প্রেমিকের সঙ্গে দীর্ঘক্ষণ উত্তেজিত হয়ে বাক্য বিনিময় করছে। প্রেমিককে শারীরিকভাবে নিগ্রহ করছেন বলে অভিযোগ। ভিডিওতেই দেখা গেছে রাস্তা থেকে পাথর তুলে নিয়ে তরুণী তার প্রেমিকের দিকে ছুঁড়ে মারছে। 

তাদের এই ঝগড়াঝাটির মধ্যে আচমকাই ঢুকে পড়ে এক ফুড ডেলিভারি বয়। প্রথমে তাদের থামানোর চেষ্টা করে। বিশেষত মহিলাকে শান্ত করতে উদ্যোগ নেয়। কিন্তু তারপরই মহিলার সঙ্গে সেই ফুডডেলিভারি বয়ের হাতাহাতি লেগে যায়। রাস্তাতেই মহিলাকে মারধর করতে দেখা যায়। মেয়েটির ব্যবহার ও কটুক্তিতে সে আপত্তি জানায়। কিন্তু কিছুতেই তরুণীকে থামাতে পারেনি। তারপর একসময় মেয়েটির ব্যবহারে উত্তেজিত হয়ে ফুডডেলিভারি বয়ও। মেজাজ হারিয়ে সে তরুণীকে মারধর শুরু করে। পথ চলতি মানুষই তাদের নিরস্ত্র করে। 

তবে এখনও পর্যন্ত ফুড ডেলিভারি বয় বা তরুণী বা তার প্রেমিক কেউই থানায় কোনও অভিযোগ করেনি। পুলিশ জানিয়েছে তারা নিজেরাই উদ্যোগ নিয়ে অভিযোগ দায়ের করেছে। খোঁজ শুরু হয়েছে তরুণী ও ফুড ডেলিভারি বয়ের। কিন্তু কী এমন হয়েছিল যাতে তরুণী রাস্তাতেই মেজাজ হারিয়ে পরপর দুটি পুরুষের সঙ্গে আশালীন আচরণ করেছে- তার কোনও উত্তর নেই পুলিশের কাছে। 

তরুণী তাঁর প্রেমিকের সঙ্গে অনেকক্ষণ ধরেই রাস্তায় দাঁড়িয়ে ঝগড়া করছিল। কিন্তু তাদের মধ্যে আচমকাই চলে আসে ফুডডেলিভারি বয়। সেই ফুড ডেলিভারি হয় তরুণ বা তরুণীর পূর্ব পরিচিত কিনা তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে তরুণীকে যেভাবে সে মারধর করেছে তা যথেষ্ট নিন্দনীয়। সূত্রের খবর পুলিশও তরুণীকে হেনস্থা করার অভিযোগ দায়ের করেছে। যদি পরিচিতও হয় তরুণ তাহলেও একমহিলার গায়ে এভাবে হাত তোলা ঠিক নয় বলেও মনে করেছেন অনেকে। 

বানরের 'পিৎজা খাওয়ার' গল্প, ভাইরাল ভিডিওতে মজে রয়েছে নেটদুনিয়া

২ বছর পর মুক্তি কোভিড-১৯ বিধি থেকে, নবান্নের নির্দেশিকায় উঠে গেল নাইট কার্ফু

শনিবার থেকে কোভিড বিধির 'ছুটি', এই রাজ্যে বিদায় ঘণ্টা বেজে গেল মাস্কেরও
 

Share this article
click me!