PM Modi Video: পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে হালকা মেজাজে মোদী, দেখুন অনুষ্ঠানের কিছু ভাইরাল হওয়া ভিডিও

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, এই পুষ্কারের মাধ্যমে ক্রিয়েটিভিদের সম্মানিত করা হয়। প্রথমবার এজাতীয় পুরষ্কার প্রদান করা হয়। তিনি আরও বলেন, দেশের তরুণ সম্প্রদাই ইনোভেটিভ চেষ্টা করেছে

Saborni Mitra | Published : Mar 8, 2024 3:28 PM IST

শুক্রবার প্রথম জাতীয় কনটেন্ট ক্রিয়েটর অ্যাওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নয়াদিল্লির ভারত মণ্ডপে এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২৩ জনকে সম্মানিত করেন। পুরস্কার প্রদান অনুষ্ঠানের সময় রীতিমত হালকা মেজাজে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পুরষ্কার প্রপকদের সঙ্গে তিনি তাঁর নিজের জীবনের অভিজ্ঞতা শেয়ার করে নেন। পাশাপাশি তাঁদের জীবনেই কিছু অভিজ্ঞাও শোনেন। মেটান সেলফির আবদারও।

এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, এই পুষ্কারের মাধ্যমে ক্রিয়েটিভিদের সম্মানিত করা হয়। প্রথমবার এজাতীয় পুরষ্কার প্রদান করা হয়। তিনি আরও বলেন, দেশের তরুণ সম্প্রদাই ইনোভেটিভ চেষ্টা করেছে। এরাই সমাজে বদল আনতে পারে। তবে এই অনুষ্ঠানের বেশ কিছু মুহূর্ত ইতিমধ্যেই সমস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অনুষ্ঠান মঞ্চেই দৃষ্টি আকর্ষণ করেছেন বিহারের গায়িকা মৈথিলি ঠাকুর। ২৩ বছরের গায়িকাকে মোদী গান শোনাবার অনুরোধ করেন। পাশাপাশি তিনি বলেন, 'আমার কথা শুনে শুনে আপনারা সকলেই ক্লান্ত!' উত্তরে সম্মত্তি সূচক ঘাড় নেড়ে মহিলা অস্বস্তিতে পড়েন। তারপর অবশ্য তিনি না বলেন। কিন্তু প্রধানমন্ত্রীর অনুরোধ রেখে তিনি গানও শোনান। তারপর অবশ্যই সেলফি তোলার আবেদন জানান। যা মেটান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

 

বৈদিক জ্যোতিষ নিয়ে কাজ করা এক তরুণকেও সম্মান জানান হয়। তাঁকে মোদী তাঁর ছোটবেলার অভিজ্ঞতার কথা শোনান। তরুণ জানান তিনি জ্যোতিষ নিয়ে ভিডিও তৈরি করেন না। তিনি ধর্ম নিয়ে কাজ করেন। দেখুন সেই ভিডিওঃ

 

 

এক কন্টেন্ট ক্রিয়েটর প্রধানমন্ত্রীর পায়ে হাত নিয়ে প্রণাম করতে গেলে মোদী সরাসরি তাঁকে বাধা দেন। তিনি বলেন, তিনি রাজনীতি করেন। সংস্কৃতির ক্ষেত্রে পা ছোঁয়া ঠিক। কিন্তু তিনি পায়ে হাত দিয়ে প্রণাম করলে অস্বস্তিতে পরেন। তারওপ একজন মহিলা তাঁর পায়ে হাত দিচ্ছে এটি তিনি মেনে নিতে পারেন না।

 

 

Read more Articles on
Share this article
click me!