বিয়ের আসরে বরের ছোঁড়া গুলিতে নিহত বন্ধু, ভিডিও ভাইরাল হতেই তীব্র প্রতিক্রিয়া নেটবাসীদের

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে বর মণীশ মাধেশিয়া একটি রথে চড়ে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। বরযাত্রীদের ভিড় ঘিরে ছিল তাকে। সেই সময়ই বিয়ের নিময় মতই সে গুলি চালায়। সেই সময়ই একটি বুলেট এসে লাগে বন্ধু বাবুলাল যাদবের গায়ে।

Saborni Mitra | Published : Jun 24, 2022 2:30 AM IST

এক মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকল উত্তর প্রদেশ। বিয়ের আসরেই বরের হাতে খুন হল বন্ধু। আর সেই ঘটনার ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাস মিডিয়ায়। বিয়ের আসরে এই ঘটনা ঘটায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে বিয়ের আচার অনুষ্ঠান চলছিল। সেখানেই বর গুলি চালায়। সঙ্গে সঙ্গে তলিয়ে পড়ে বন্ধু।

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে বর মণীশ মাধেশিয়া একটি রথে চড়ে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। বরযাত্রীদের ভিড় ঘিরে ছিল তাকে। সেই সময়ই বিয়ের নিময় মতই সে গুলি চালায়। সেই সময়ই একটি বুলেট এসে লাগে বন্ধু বাবুলাল যাদবের গায়ে। সঙ্গে সঙ্গেই বাবুলাল তলিয়ে পড়ে। বাবুলাল যাদব পেশায় সেনা কর্মী ছিলেন। বর মণীশ যে বন্দুকটি ব্যবহার করছিল সেটি ছিল আদতে বাবুলালের। 

সোনভদ্র গ্রামের এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ সুপার অমরেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন বর ও নিহত ব্যক্তি আদতে বন্ধু ছিল। বাবুলালকে আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ায়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। নিহতের পরিবারের পক্ষ থেকে এফআইআর দয়ের করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে বন্দুকটি। পুলিশ জানিয়েছে গোটা ঘটনা খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছে স্থানীয় পুলিশ কর্মীরা। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে বিয়ের অনুষ্ঠানে আগ্নেয়াস্ত্রের ব্যবহার নিয়ে আগেও একাধিকবার প্রশ্ন উঠেছিল। এবারও সেই প্রশ্নই উঠতে শুরু করেছে। 


সোশ্যাল মিডিয়ায় রাহুল পাণ্ডে নামে এক টুইটার ব্যবহারকারী এই ভিডিওটি শেয়ার করেছেন। তিনি নিজেকে সাংবাদিক বলেও দাবি করেছেন। তবে এই ঘটনায় নেটিজেনরা তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন বলেছেন বিয়ে একটি মজার ও মিলন অনুষ্ঠান। সেখানে লাইসেন্সকৃত বন্দুক ব্যবহার করে গুলি চালান একটি ফৌজদারী অপরাধ। এজাতীয় প্রথা অবিলম্বে বন্ধ করে দেওয়ার আর্জিও জানিয়েছেন তিনি। অনেকেই বিয়ের মত অনুষ্ঠানে আগ্নেয়াস্ত্রের ব্যবহার বন্ধ করার পক্ষে সওয়াল করেছেন। 

চিনে নিন ৩ রাশির মেয়েদের, যাদের শ্বশুরবাড়িতে প্রতি পদে থাকে কঠিন চ্যালেঞ্জ

অগ্নিপথ নিয়ে তিনটি মামলা সুপ্রিম কোর্টে, কেন্দ্র বলল 'তাঁদের পক্ষের কথা শুনতে হবে'

জলের তোড়ে ধুয়ে মুখে সাফ জাতীয় সড়ক, জলকাদায় দাঁড়িয়ে হাজারখানেক গাড়ি

Share this article
click me!