Shocking Video: অধ্যক্ষ-অধ্যাপকের হাতাহাতি, সরকারি কলেজের সিসিটিভি ফুটেজ দেখে অবাক নেটদুনিয়া

মধ্যপ্রদেশের প্রয়াত নাগুলাল বালব্য সরকারি কলেজের ঘটনা। ব্রহ্মদীপ আলুনে এই কলেজেরই সরকারি অধ্যাপক। সম্প্রতি তাঁকে ভোলাপ থেকে বদলি করে এই কলেজে আনা হয়েছে। এই সরকারির কলেজের অধ্যক্ষ  ডক্টর শেখর মেদামওয়ার। গত ১৫ জানুয়ারি কলেজেরই প্রিন্সিপালের ঘরে এই ঘটনা ঘটেছে। 

Web Desk - ANB | Published : Jan 19, 2022 10:12 AM IST

কলেজের অধ্যাপক (Professor) সেই কলেজেরই অধ্যক্ষকে (Principal) লাঞ্ছিত করছেন। প্রথমে কথাকাটাকাটি তারপর থাতাহাতি। এমনকি টেবিলে থেকা বাইপত্রও ছুঁড়ে ফেলে দিতে কুসুর করছেন না। এমনই ছবি ধরা পড়ল সিসিটিভি (CCTV) ক্যামেরায়। আর নিমেষেই সেই ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। ঘটনাটি মধ্যপ্রদেশের (Madhya Pradesh)। উজ্জয়িনীর একটি সরকারি কলেজে (Ujjain Govt College) এই ঘটনা ঘটেছে। যদিও এই ঘটনায় রীতিমত তৎপর মধ্যপ্রদেশ পুলিশ (MP Police)। দায়ের করা হয়েছে অভিযোগ। 

মধ্যপ্রদেশের প্রয়াত নাগুলাল মালব্য সরকারি কলেজের ঘটনা। ব্রহ্মদীপ আলুনে এই কলেজেরই সরকারি অধ্যাপক। সম্প্রতি তাঁকে ভোলাপ থেকে বদলি করে এই কলেজে আনা হয়েছে। এই সরকারির কলেজের অধ্যক্ষ  ডক্টর শেখর মেদামওয়ার। গত ১৫ জানুয়ারি কলেজেরই প্রিন্সিপালের ঘরে এই ঘটনা ঘটেছে। সেই সময়ই গোটা বিষয়টি সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অধ্যক্ষের ঘরে কথাবার্তা চলছিল। সেই সময়ই আচমকাই মেজাজ হারাতে দেখা যায় সহকারী অধ্যাপক আলুনেকে। তিনি কথা কাটাকাটি  সময়ই প্রিন্সিপালের টেবিল চাপড়ে কথা বলেন। তারপরই তাঁকে প্রিন্সিপালের ওপর চড়াও হতে দেখা যায়। টেবিলের ওপর থাকা বই খাতাও তিনি ছুঁড়ে দেন। তারপরই প্রিন্সিপালের গায়েও তিনি হাত তোলেন বলে অভিযোগ। ভিডিওটিতেই দেখা যাচ্ছে অধ্যাপকের সঙ্গে অধ্যকের এই হাতাহাতির শব্দে বাইরের অনেকেই বিনা অনুমতিতে প্রিন্সিপালের ঘরে ঢুকে পড়েন। 

যদিও আলুনে ইতিমধ্যেই স্থানীয় পুলিশের দ্বারস্থ হয়েছেন। তিনি বলেছেন তাঁকেই অধ্যক্ষ কথা বলার জন্য তাঁর ঘরে ডেকে ছিলেন। কিন্তু প্রন্সিপালই তাঁর সঙ্গে প্রথমে খারাপ আচরণ করেন। তাঁকে অশালীন কথা বলে আক্রমণ করা হয়। প্রিন্সিপাল প্রফেসরকে ঘুষি মারে বলেও অভিযোগ করেন। অন্যদিকে সিসিটিভির ফুটেজ পুলিশের হাতে তুলে দিয়েই অধ্যাপকের বিরুদ্ধে অভিযোগ করেছেন অধ্যক্ষ। 

আলুনের অন্য অভিযোগও রয়েছে। তিনি বলেছেন, কলেজ অধ্যক্ষ সকলের সঙ্গেই দুর্ব্যবহার করেন। তাঁর ব্যবহারে  অতিষ্ঠ হয়ে তিন জন অকালেই অবসর নিয়েছে। সমস্ত কলেজ স্টাফেদের সঙ্গেই অধ্যক্ষ খারাপ ব্যবহার করেন বলে অভিযোগ করেছেন তিনি। তিনি আরও বলেছেন সদ্যও তাঁর বদলি হয়েছে। ১৫ কিলোমিটার হেঁটে তাঁকে কলেজে আসতে হয়। তারপই একটি টিকা ক্যাম্পেরও আয়োজের বেশ কিছু দায়িত্ব তাঁকে দেওয়া হয়েছিল। সেই নিয়েই অধ্যক্ষ কথা বলতে ডেকেছিলেন। তারপরই খারাপ ব্যবহার করেন বলেও জানিয়েছেন তিনি। 
UP Poll 2022: অখিলেশকে জোর ধাক্কা দিয়ে বিজেপিতে অপর্ণা যাবদ, মুলায়ম সিং-এর পুত্রবধূ তিনি

Viral News: শৌচাগার থেকে ব্রাশ হাতে অনলাইন শুনানি, সরগরম নেটদুনিয়া

'জমি ফিরে না পেলে মোদীকে ফোন করব', পাকিস্তান পুলিশের হাতে নির্যাতিত হিন্দুর হুমকি সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!