মেসি-এমবাপেরা এক সূতোয় বাঁধল রাহুল-যোগীকে, ফুটবল জ্বরে আক্রন্ত দেশের রাজনীতিবীদরা

যোগী আদিত্যনাথ থেকে শুরু করে রাহুল গান্ধীকে আজ এক সূতোয় বেঁধে দিল মেসি আর এমবাপেরা। কারণ আজ প্রত্যেকেই রাজনৈতিক জটিলতা কাটিয়ে বসে পড়েছে টেলিভিশনের সামনে।

Saborni Mitra | Published : Dec 18, 2022 6:04 PM IST

FIFA World Cup 2022 ফাইনাল ম্যাচ- আর্জেন্টিনার মুখোমুখি ফ্রান্স। কাপ জেতার হাড্ডাহড্ডি লড়াই। আর সেই লড়াই দেখতে ব্যস্ত ভারতের প্রথম সারির রাজনীতিবিদর। যোগী আদিত্যনাথ থেকে শুরু করে রাহুল গান্ধীকে আজ এক সূতোয় বেঁধে দিল মেসি আর এমবাপেরা। কারণ আজ প্রত্যেকেই রাজনৈতিক জটিলতা কাটিয়ে বসে পড়েছে টেলিভিশনের সামনে। মেঘালয়া সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি জানিয়েছিলেন গোটা দেশে ফুটবল জ্বরে আক্রান্ত আর সেই কারণে তিনি তাঁর ভাষণেই ফুলবল পরিভাষায় কথা বলবেন। বলেছিলেন দুর্নীতিকে লাল কার্ড দেখিয়েছে। সুর বেঁধে দিয়েছিলেন মোদী। তেমনই ছবি ধরা পড়ল রাতের বেলা বিশ্বকাপ ফাইলান চলাকালীন।

 

 

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে দেওয়া ছবিতে দেখা যাচ্ছে বিশাল একটি ঘরে বসে একাই ফুটবল খেলা দেখছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বিশাল এলইডি স্ক্রিনের পর্দায় ফ্রান্স আর্জেন্টিনার লড়াইয়ের দিকেই রয়েছে তাঁর চোখ। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে জানান হয়েছে, মুখ্যমন্ত্রী তাঁর লক্ষ্মৌএর বাড়িতে বসেই খেলা দেখেছেন।

 

 

সংবাদ সংস্থা এএনআই-এর দেওয়া তথ্য অনুযায়ী রাহুল গান্ধী ব্যস্ত রয়েছেন ভারত জোড়ো যাত্রায়। বর্তমানে তিনি রয়েছেন রাজস্থানের দুসাতে। সেখানেই দলীয় কর্মীদের সঙ্গে খোলা আকাশের নিচে বিশাল এলইডি স্ক্রিন লাগিয়ে ফিফা বিশ্বকাপের ফাইনাল খেলা দেখছেন। সঙ্গে রয়েছেন কংগ্রেসের কর্মী ও সমর্থকরা।

 

 

অন্যদিকে কলকাতার বিধাননগরে শ্রীভূমির উদ্যোগে খেলা দেখার ব্যবস্থা করা হয়েছিল। সেখানেই খেলা দেখলের রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেতা সুজিত বসু। সঙ্গে ছিলেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

খেলা দেখবেছেন কেন্দ্রীয় মন্ত্রী মীনাক্ষী লেখাই। তিনি এনএনআইকে জানিয়েছেন খেলা মিস করতে চান না তিনি।

 

Share this article
click me!