Singer Nobel Arrested: গায়ক নোবেল গ্রেফতার! জালিয়াতির অভিযোগে ঢাকা পুলিশের হাতে ধৃত

৪ দিন আগে গায়ক নোবেলের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ দায়ের করা হয়।

Web Desk - ANB | Published : May 20, 2023 12:06 PM IST / Updated: May 20 2023, 05:54 PM IST

গায়ক মইনুল এহসান নোবেলকে শনিবার গ্রেফতার করেছে ঢাকা মহানগরের গোয়েন্দা পুলিশ (ডিবি)। সম্প্রতি একটি অনুষ্ঠানে গান গাওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রচুর টাকা নিয়েছিলেন নোবেল। কিন্তু, টাকা নিয়েও তিনি ওই অনুষ্ঠানে গাইতে যাননি বলে বলে অভিযোগ ওঠে। এই মর্মে বাংলাদেশের ঢাকা শহরের মতিঝিল থানায় অভিযোগ দায়ের করেন ওই অনুষ্ঠানের উদ্যোক্তারা। 

বাংলাদেশের সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে যে, দিন চারেক আগে মতিঝিল থানায় গায়ক নোবেলের বিরুদ্ধে জালিয়াতি করার অভিযোগ দায়ের হয়। এর পরেই তাঁকে পাকড়াও করার উদ্যোগ নেয় ঢাকার পুলিশ বিভাগ। শনিবার, ঢাকা পুলিশের লালবাগ বিভাগের গোয়েন্দা শাখার অভিযানে ভারতের সা-রে-গা-মা-পা অনুষ্ঠানের এই এককালীন বিশিষ্ট নামজাদা অংশগ্রহণকারীকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। 

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে, মইনুল এহসান নোবেলের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। গান গাওয়ার চুক্তি সই করার পরেও পারফর্ম না করার অভিযোগ উঠেছে গায়কের বিরুদ্ধে। 

তবে মতিঝিল থানায় দায়ের করা মামলাতেই নোবেলকে আজ গ্রেফতার করা হয়েছে কিনা, সেই বিষয়ে তাঁর কাছে কোনও তথ্য নেই বলে জানিয়েছেন ওসি মিজানুর। বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানার অপেক্ষা করা হচ্ছে। 

প্রসঙ্গত উল্লেখ্য, গায়ক নোবেল সা-রে-গা-মা-পা অনুষ্ঠানের মঞ্চ থেকেই বিতর্কিত মন্তব্য করার জন্য যথেষ্ট নাম অর্জন করেছেন। এককালে সা-রে-গা-মা-পা অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে তিনি মন্তব্য করেছিলেন যে, এই অনুষ্ঠানের বিচারকদের কোনও ক্ষমতাই নেই যে তাঁরা নোবেলের গানের বিচার করতে পারবেন। এরপর অতি সাম্প্রতিক কালে একটি কলেজের অনুষ্ঠানে মত্ত অবস্থায় গান গাইতে গিয়ে তিনি অত্যন্ত খারাপ আচরণ করেছেন এবং ভয়ঙ্কর খারাপ গান গেয়েছেন বলে অভিযোগ ওঠে। এরকম বহু অভিযোগ ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছিলই, তারই ওপরে এবার বিষফোঁড়ার মতো কাজ করল তাঁর টাকা নিয়েও গান গাইতে না যাওয়ার ঘটনা। 

আপাতত সা-রে-গা-মা-পা-খ্যাত গায়ক নোবেল এখন ঢাকা পুলিশের হেফাজতেই জেল বন্দি রয়েছেন বলে জানা গেছে। 

আরও পড়ুন-
৭ বছরের একরত্তি মেয়েকে একের পর এক থাপ্পড়, উত্তরপ্রদেশের স্কুলে শিক্ষিকার চূড়ান্ত অমানবিকতা
রাশিয়া-ইউক্রেন যুদ্ধের আবহে শান্তির বার্তাবাহক নরেন্দ্র মোদী, জাপানের হিরোশিমায় গান্ধীমূর্তির উন্মোচন

মদন মিত্র বনাম এসএসকেএম হাসপাতালের দ্বন্দ্ব চরমে, ‘অশান্তি বরদাস্ত করব না’ হুঁশিয়ারি হাসপাতালের

Share this article
click me!