Sachin Seema: সীমা-শচিনের প্রথম সন্তান, পাকিস্তান থেকে ভারতে এসে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন চার সন্তানের মা

ভারতে এবার পঞ্চম সন্তানের জন্ম দিতে চলেছেন সীমা। সংবাদ মাধ্যমের কাছে একথা জানিয়েছেন তিনি নিজেই। ২০২৪ সালেই আসতে চলেছে শচীন সীমার প্রথম সন্তান। 

Sahely Sen | Published : Jan 5, 2024 9:30 AM IST

প্রেমের টানে চার সন্তানকে নিয়ে পাকিস্তান থেকে ভারতে চলে এসেছিলেন সীমা হায়দর। উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার যুবক শচিন মীনাকে বিয়ে করেছিলেন তিনি। ভারতে এবার পঞ্চম সন্তানের জন্ম দিতে চলেছেন সীমা। সংবাদ মাধ্যমের কাছে একথা জানিয়েছেন তিনি নিজেই। ২০২৪ সালেই আসতে চলেছে শচীন সীমার প্রথম সন্তান। 

=

অনলাইন শুটিং গেম পাবজির (PUBG) মাধ্যমে সীমা হায়দার ও শচীন মীনার পরিচয় ও প্রেম হয় । ভারতে আসার আগে ২০২৩ সালের মার্চ মাসে চার সন্তানকে নিয়ে প্রথমে নেপালে আসেন সীমা হায়দার । সেখানে একটি হোটেলে প্রেমিক শচীনের সঙ্গে কাটানোর পর তারা গ্রেটার নয়ডায় চলে আসেন । হোটেল রিসেপশনিস্টের বাচ্চাদের সঙ্গে আনন্দময় মুহূর্তগুলি একসাথে ক্যাপচার করে ইনস্টাগ্রাম রিলগুলির একটি সিরিজ তৈরি করেছিলেন সীমা । সেখানেই একটি মন্দিরে তাদের বিয়েও হয়েছিল । চার সন্তানসহ নিজে হিন্দু ধর্মে ধর্মান্তরিত হন সীমা হায়দার । সীমা হায়দারের আগের বিয়ে থেকে চারটি সন্তান রয়েছে । বড় মেয়ের বয়স আট বছর ।

-

কিন্তু গ্রেটার নয়ডায় আসার কিছুদিন পর বিষয়টি জানাজানি হয়ে যায় । ফলে সীমা এবং শচীনকে উত্তর প্রদেশ পুলিশ ২০২৩ সালের জুলাই মাসে অবৈধভাবে ভারতে প্রবেশ করার কারণে গ্রেপ্তার করেছিল। সীমা হায়দার পাকিস্তানি গুপ্তচর হতে পারে বলে সন্দেহ হওয়ায় পুলিশ তাদের জিজ্ঞাসাবাদও করেছিল । পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছিল শচীনের পরিবারকেও । এখন সন্তানসহ নিজের ভারতীয় নাগরিকত্বের জন্য কেন্দ্র সরকারের কাছে আবেদন জানিয়েছেন সীমা হায়দার । যদিও নাগরিত্বের বিষয়টি এখনো অমিমাংসিত আছে ।

Share this article
click me!