মহিলা সহকর্মীকে কুপ্রস্তাব প্রধানমন্ত্রীর স্বামীর, বিবাহ বিচ্ছেদ ঘোষণা করলেন জর্জিয়া মেলোনি

শুক্রবার ঘোষণা করেছেন নিজের বিচ্ছেদের কথা। বিচ্ছেদ করতে চলেছেন, তাঁর সঙ্গী টিভি সাংবাদিক অ্যান্ড্রে গিয়ামব্রুনোর সঙ্গে।

Sayanita Chakraborty | Published : Oct 21, 2023 9:46 AM IST

খবরে ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি। বিবাহ বিচ্ছেদ নিয়ে খবরে এলেন তিনি। শুক্রবার ঘোষণা করেছেন নিজের বিচ্ছেদের কথা। বিচ্ছেদ করতে চলেছেন, তাঁর সঙ্গী টিভি সাংবাদিক অ্যান্ড্রে গিয়ামব্রুনোর সঙ্গে।

সদ্য, অন ও অফ এয়ারে যৌনতামূলক বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি। এরপরই বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন। তিনি লেখেন, অ্যান্ড্রে গিয়ামব্রুনোর সঙ্গে আমার প্রায় ১০ বছরের সম্পর্কের ইতি হল এখানেই। বেশ কিছু সময় আগেই আমাদের পথ আলাদা হয়ে গিয়েছে। এবার তা স্বীকার করার সময় এসেছে।

অ্যান্ড্রে গিয়ামব্রুনো ও জর্জিয়া মেলোনি বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসতেই শুরু হয় জলঘোলা। সাত বছরের এক কন্যা সন্তান আছে তাদের। বিচ্ছেদের পর সন্তান কার কাছে থাকবে তা জানা যায়নি।

অ্যান্ড্রে গিয়ামব্রুনো ও জর্জিয়া মেলোনির বিচ্ছেদের কারণ একটি অশালীন মন্তব্য। সেই সঙ্গে মহিলা সহকর্মীর সঙ্গে ইঙ্গিতমূলক কথা। অ্যান্ড্রে গিয়ামব্রুনোর আচরণে ক্ষিপ্ত হয়েই সিদ্ধান্ত নিয়েছেন জর্জিয়া মেলোনি। ঘোষণা করেছেন বিচ্ছেদের কথা।

জানা গিয়েছে, অফ এয়ারে জর্জিয়া মেলোনির স্বামী অ্যান্ড্রে গিয়ামব্রুনো এক সহকর্মীকে বলেন, তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করলে কাজের সুযোগ দেবেন। ভাইরাল হয় এই বক্তব্য। তবে, এই প্রথম নয়। এর আগেও বিতর্কীত মন্তব্য করেন অ্যান্ড্রে গিয়ামব্রুনোর। তিনি একটি গণধর্ষণ মামলায় মন্তব্য করেছিলেন। সেইবার নির্যাতিতাকে দোষারোপ করেছিলেন। তা নিয়ে বিস্তর জলঘোলা হয় সে সময়। আর এবার ফের একবার বিতর্কে জড়ালেন অ্যান্ড্রে গিয়ামব্রুনোর। তাঁর কারণেই ভাঙছে অ্যান্ড্রে গিয়ামব্রুনোর ও জর্জিয়া মেলোনির সম্পর্ক।

 

আরও পড়ুন

ইসরাইল আক্রমণের সময় হামাস জঙ্গীরা এই ড্রাগের নেশায় চুর ছিল, প্রকাশ্যে চাঞ্চল্যকর রিপোর্ট

Dengue Drug: ডেঙ্গু নিকেশের প্রথম ধাপ, ডেঙ্গুর প্রথম ওষুধের ট্রায়াল রান খুব সফল

গ্রিনল্যান্ডের বরফ নিয়ে সতর্কতা জারি বিজ্ঞানীদের, পাশের দেশগুলোতে আতঙ্কের ঢেউ

Share this article
click me!