Viral Video: পুতিনের বাবা-মায়ের কবরে প্রস্রাব! রুশ প্রেসিডেন্ট নির্বাচনের মধ্যে অস্বস্তিকর ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মাত্র ১৬ সেকেন্ডের ভিডিওটি শেয়ার করা হচ্ছে। ভিডিওটি দেখে বলা যায় যে ব্যক্তি প্রস্রাব করছেন তিনি নিজেই সেই ভিডিও শ্যুট করেছেন।

 

Saborni Mitra | Published : Mar 16, 2024 6:15 AM IST / Updated: Mar 16 2024, 12:40 PM IST

রাশিয়ার প্রেসিডেন্ট নির্বাচনের মধ্য়েই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এক অস্বস্তিকর ভিডিও। যা নিয়ে রীতিমত সরব হয়েছে নেটিজেনরা। সেন্টপিটার্সবার্গে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিতের বাবা-মায়ের কবরের ওপর এক ব্যক্তি প্রস্রাব করেছেন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। তবে এই অজানা ব্যক্তি তার সম্পর্কে এখনও কিছুউ জানা যায়নি। কিন্তু ভিডিওটি প্রায় ভাইরাল হয়েছে। এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও কিছুই বলেছে রুশ প্রশাসন। বর্তমানে ভোট গ্রহণ নিয়ে ব্যস্ত প্রশাসন। তবে ভাইরাল ভিডিওটি যে প্রেসিডেন্ট পুতিনের অস্বস্তি বাড়িয়ে দেবে তা আর বলার অপেক্ষা রাখে না।

সোশ্যাল মিডিয়ায় মাত্র ১৬ সেকেন্ডের ভিডিওটি শেয়ার করা হচ্ছে। ভিডিওটি দেখে বলা যায় যে ব্যক্তি প্রস্রাব করছেন তিনি নিজেই সেই ভিডিও শ্যুট করেছেন। তার সঙ্গে অন্য কেউ ছিল না। কিন্তু সেই অজ্ঞাত পরিচয় ব্যক্তি নিজের মুখ দেখায়নি। দেখুন সেই অস্বস্তিকর ভিডিওঃ

 

 

ভোট গ্রহণ চলছে রাশিয়ায়। এবার জিতলে টানা ৬ বছর ক্ষমতায় থাকার রেকর্ড করবেন পুতিন। যদিও পুতিনের জয় সময়ের অপেক্ষা। কারণ তাঁর বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনও শক্তিশালী প্রতিপক্ষই নেই। টানা ২৫ বছরের শাসনে তিনি বিরোধীপক্ষকে ধুলোয়ে মিশিয়ে দিয়েছিলেন। ৭১ বছরের পুতিন ক্রেমনিলেন তিনটি রাজনৈতিক দলের বিরুদ্ধে লড়াই করছেন। সংশ্লিষ্ট দলগুলি শুধুমাত্র পুতিনের ইউক্রেন আক্রমণের সমালোচনা করেছে। রাশিয়ার অর্থনীতি বা বিদেশনীতি নিয়ে কোনও প্রশ্নই তোলেনি।

অন্যদিকে রাশিয়ার পুতিনের সবথেকে শক্তিশালী প্রতিপক্ষ ছিলেন আলেক্সি নাভালনি। যিনি রহস্যজনকভাবে গত ফেব্রুয়ারি মাসে আর্কটিকের কারাগারে মারা যান। যদিও আলেক্সির সহকর্মী বা সমর্থকদের দাবি তাঁকে হত্যা করা হয়েছে। যদও ক্রেমলিন এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও কথা বলেনি।

আরও পড়ুনঃ

Viral Video: একটু খাবার দিয়ে ধর্ম পরিবর্তন পাকিস্তানে! হিন্দুদের মুসলিম করার ভিডিও ভাইরাল

Extramarital Affair: ব্রিটেনের রাজবাড়িতে বিবাহবহির্ভূত প্রেমের গুঞ্জন! কেটের স্বামীর উইলিয়ামের প্রেমিকাকে নিয়ে চর্চা

PM Modi: মোদীর আবেদনেই ইউক্রেনের ওপর পরমাণু আক্রমণ থেকে পিছিয়ে গিয়েছিলেন পুতিনঃ রিপোর্ট

 

 

Share this article
click me!