আরসিবির কাছে হেরে রাহুলের উপর বেজায় চটলেন গম্ভীর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

আরসিবির কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে নতুন দল লখনউ সুপারজায়ান্টস। এরপর থেকেই কে এল রাহুলের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনদের একাংশ। অনেকেই মনে করেছেন এদিন কে এল রাহুলের কেচ মিস ম্যাচের মোড় অনেকটাই ঘুরিয়ে দিয়েছিল আরসিবির দিকে। তবে শুধু নেটিজেনরাই কেন রাহুলের উপর চটেছেন মেন্টর গৌতম গম্ভীর ও।

Riya Dey | Published : May 26, 2022 1:16 PM IST

বুধবার আরসিবির বিরুদ্ধে ডু ওর ডাই ম্যাচে নেমেছিল কে এল রাহুলরা। চলতি বছরে আইপিলের নতুন দল হিসাবে শুরু থেকেই তুলনামূলক  ভালো পারফরম্যান্স ছিল লখনউ সুপার জায়েন্টসের। তবে সিরিজ যখন শেষ হয়ে আসে তখন শুধু ভালো খেললেই হয় না শ্রেষ্ঠ খেলাটাই বেশি গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়ায়।  ছোট থেকে ছোট ভুল ও একটি ম্যাচকে ঘুরিয়ে দিতে পারে। এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন কে এল রাহুল। তবে প্রথমে ব্যাট করেও প্রথমে ব্যাট করে ২০৭ রান তুলে ফেলে আরসিবি।  

মাত্র ৫৪ বলে অপরাজিত ১১২ রানের ইনিংস খেলেন রজত পাতিদার। ম্যাচ চলাকালীন মোট ৩ বার রজত পাতিদারের ক্যাচ মিস করে লখনউ সুপার জায়েন্টস, যার মধ্যে কে এল রাহুল নিজেই একবার ক্যাচ মিস করেছেন। শুধু তাই নয় রজত পাতিদার এবং দীনেশ কার্তিকের জুটির দিকে যখন তাকিয়ে রয়েছে ব্যাঙ্গালোর ফ্যানরা সেই মুহূর্তে দীনেশ কার্তিকের ক্যাচ ও মিস করেন কে এল রাহুল। অবশেষে মাত্র ২ রানে আউট হওয়ার সম্ভাবনা মিস হওয়ায় সেই ম্যাচ অপরাজিত ৩৭ রানে গিয়ে শেষ করেন দীনেশ কার্তিক। রজত পাতিদার এবং দীনেশ কার্তিক জুটি মিলেই শেষে লখনউকে ২০৮ রানের টার্গেট দেয়। পরপর বিধ্বংসী মেজাজে থাকা দুই ব্যাটসম্যানের ক্যাচ মিস করায় নেটদুনিয়ার কটাক্ষের মুখে পড়েছেন লখনউ অধিনায়ক। 

আরও পড়ুন- 'চাপের মুখে এমন ইনিংস কাউকে খেলতে দেখিনি', রজত পাতিদারের প্রশংসায় পঞ্চমুখ বিরাট কোহলি, দেখুন ভিডিও

আরও পড়ুন- প্রলোভনে পা দিয়ে ১.৬৩ কোটি টাকার প্রতারণার শিকার ঋষভ পন্থ, ঘটনায় ধৃত অভিযুক্ত

আরও পড়ুন- বিরাটের চোখ ধাঁধানো শটে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রতিক্রিয়া, মহারাজ- কোহলি সম্পর্ক ঘিরে বাড়ছে জল্পনা

এদিকে কে এল রাহুলের ক্যাচ মিস হওয়ার মুহূর্তে গৌতম গম্ভীরের একটি প্রতিক্রিয়া সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে প্রথমে ক্যাচ ধরা হয়ে গিয়েছে ভেবে লাফিয়ে উঠে হাততালি দিচ্ছেন তিনি। কিন্তু পর মুহূর্তেই যখন দেখেন যে ক্যাচ পড়ে গিয়েছে তখনই হতাশ হয়ে বসে পড়েন ক্যাচ ধরা হয়ে গিয়েছে ভেবে লাফিয়ে উঠে হাততালি দিচ্ছেন তিনি। কিন্তু পরমুহূর্তেই যখন দেখেন যে ক্যাচ পড়ে গিয়েছে, হতাশ হয়ে বসে পড়েন প্রাক্তন কেকেআর অধিনায়ক ও লখনউ সুপার জায়েন্টসের মেন্টর গৌতম গম্ভীর। 

ব্যাট করতে নেমে ও ভালো ফল করতে পারে নি লখনউ। মাঠে নেমে শুরুতেই কুইন্টন ডিককের উইকেট হারিয়ে জোর ধাক্কা খায় কে এল রাহুলের দল। তবে এরপর দীপক হুডা ও কে এল রাহুলের ম্যাচ ধরার চেষ্টা করলেও শেষ রক্ষা হয় নি। অধিনায়ক হিসাবে ৭৯ রানের একটি ইনিংস খেললেও অবশেষে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৩ রানেই থেমে যায় লখনউয়ের যাত্রা। ম্যাচ শেষে রাহুল অবশ্য বলেছেন, আরসিবি বোলাররা খুবই ভাল বল করছিল তাই বড় শট খেলা সম্ভব হচ্ছিল না। কিন্তু তার দল যেভাবে চেষ্টা করেছে তাতে তিনি সন্তুষ্ট।

 

এদিন ম্যাচের পর একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে গৌতম গম্ভীরের সঙ্গে কথা বলছে কে এল রাহুল। নেটিজেনরা কটাক্ষ করে বলেছেন, 'গম্ভীর রাহুলকে জিজ্ঞাসা করছেন, ম্যাচটাকে আর কতো ডিপ করতে চেয়েছিলে?' কেউ আবার বলেছেন 'ভালো খেলেও কী অস্বাভাবিক অপমান হয়ে গেল।' 


 

Read more Articles on
Share this article
click me!