By Election: উপনির্বাচনে প্রচারকদের তালিকায় নাম না থাকা না নিয়ে মুখ খুললেন বাবুল, নীরব নুসরত

 পুজো পেরোলেই ৩০ অক্টোবর চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তৃণমূলের প্রচারকদের তালিকায় নিজের নাম না থাকার কারণ বললেন বাবুল, যদিও এখনও কোনও প্রতিক্রিয়া দেননি নুসরত।

 

 

Asianet News Bangla | Published : Oct 10, 2021 8:47 AM IST / Updated: Oct 10 2021, 02:28 PM IST

তৃণমূলের ( TMC campaigners) প্রচারকদের তালিকায় নিজের নাম না থাকার কারণ বললেন বাবুল ( Babul Supriyo)। উল্লেখ্য পুজো পেরোলেই ৩০ অক্টোবর চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন ( By Election)। এদিকে উপনির্বাচনকে ঘিরে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করেছে তৃণমূল । আর সেই তালিকায় নাম নেই বাবুল সুপ্রিয়োর এবং নুসরত জাহানের। এরপরেই শুরু হয়ে যায় জল ঘোলা। প্রশ্ন ওঠেন কেন নাম নেই বাবুলের ( Babul Supriyo)।

আরও পড়ুন, পুজোয় গভীর রাত অবধি খোলা থাকবে পানশালা-দোকান-রেস্তরাঁ, ঘোষণা নবান্নের

প্রসঙ্গত, ভবানীপুর উপনির্বাচনে প্রচারকদের মধ্যে আগে থেকেই নাম ছিল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়োর। এদিকে প্রচারে-মিছিলে থাকবেন না বলে আগেই তিনি জানিয়েছিলেন। এদিকে ভবানীপুরে মমতার বিপরীতে উপনির্বাচনের বিজেপি প্রার্থী হয়ে নামেন বাবুলের আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। শুভেচ্ছা জানালেও নিজের কথায় অনঢ় থেকে প্রিয়াঙ্কার হয়ে প্রচারে নামতে দেখা যায়নি বাবুলকে। এদিকে ভবানীপুর উপনির্বাচনের দোরগড়ায় যখন বাবুল দল ছাড়লেন, তখনও মমতার হয়ে তাঁকে প্রচারে নামতে দেখা যায়নি। তখন তিনি বলেছিলেন, আমার মনে হয় না ভবানীপুরে মমতা বন্দ্য়োপাধ্যায়ের হয়ে বাবুল সুপ্রিয়োগ কোনও আলাদা কোনও প্রয়োজন আছে। কিন্তু দল বদলের সেতো ছিল সন্ধিক্ষণ। তবে ৩০ অক্টোবারের তৃণমূলের চার প্রার্থীর প্রচারের লিস্ট থেকে বাবুলের নাম বাদ যেতেই চাপান উতোর রাজনৈতিক মহলে। 

 আরও পড়ুন, Sabyasachi Dutta: 'একজায়গায় বসতে পারবো না', সব্যসাচী ফিরতেই ক্ষুব্ধ সুজিত, কী বার্তা ফিরহাদের

এবার তৃণমূলের প্রচারকদের তালিকায় নিজের নাম না থাকার কারণ টুইটে বললেন বাবুল সুপ্রিয়ো। তিনি বলেছেন, ' এখানে কোনও রকেট সায়েন্স নেই। আমি এখনও একজন বিজেপি সংসদ। এমনকি গতকালই সম্মানীয়া স্পিকার মহাশয়কে একটি চিঠি দিয়ে কিছু সময় চেয়েছিলাম। যাতে আমি পদত্য়াগপত্র জমা দিতে পারি । কলকাতাতে গুছিয়ে নিতে আমাকে কিছুটা সময় দেওয়ার জন্য তৃণমূলকে ধন্য়বাদ।'অপরদিকে, মাসের পর মাস ব্যাক্তিগত কারণে সংবাদমাধ্যমের শিরোণামে ছিলেন তৃণমূল সাংসদ-অভিনেত্রী নুসরত। মা হবার কিছুদিনের মধ্য়েই তিনি বসিরহাট গিয়েছেন। দ্রুতই রাজনীতি ফিরবেন বলে জানিয়েছেন।এদিকে তার মাঝেই ছন্দ কাটল, তৃণমূলের প্রচারকদের লিস্টি থেকে বাদ পড়েছেন নুসরত।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

Read more Articles on
Share this article
click me!