Asianet News BanglaAsianet News Bangla

Sabyasachi Dutta: 'একজায়গায় বসতে পারবো না', সব্যসাচী ফিরতেই ক্ষুব্ধ সুজিত, কী বার্তা ফিরহাদের

বিজেপি ছেড়ে ফের সব্যসাচীর তৃণমূলে ফেরা নিয়ে খুশি হননি সবাই।   সুজিত বসু স্পষ্ট বলেছেন, 'যার সঙ্গে রাজনীতি করা যায় না, তাঁর সঙ্গে একজায়গায় বসতে পারবো না।'  

Sujit Bose  Tapas Roy and Firhad Hakim reaction on  Sabyasachi Duttas joining in TMC RTB
Author
Kolkata, First Published Oct 7, 2021, 5:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 বিজেপি (BJP) ছেড়ে সব্যসাচীর (Sabyasachi Dutta) ফের তৃণমূলে (TMC) ফেরা নিয়ে খুশি হননি দলের সবাই। সব্যসাচী দত্তের হাতে তৃণমূলের পতাকা তুলে দিয়ে (Firhad Hakim) ফিরহাদ স্নেহের বকাঝাকা করলেও, এ নিয়ে রীতিমত বিরক্ত সুজিত বসু, তাপস রায়ও (Sujit Bose and Tapas Roy)। 

আরও পড়ুন, Mamata Banerjee: আজ বিধায়ক পদে শপথ নিলেন মমতা, প্রচলিত রীতি ভেঙে পাঠ করালেন রাজ্যপাল

সব্যসাচী দত্তের হাতে তৃণমূলের পতাকা তুলে দিয়ে ফিরহাদ বলেছেন, 'বারবার করে বলেছিলাম দল ছাড়িস না তুই।' কারণ যেই সময় সব্যসাচী দল ছেড়ে বিজেপি যাবেন বলে আভাষ পেয়েছিল তৃণমূল, তখন তাঁর সঙ্গে একাধিকবার বৈঠক করেছিলেন ফিরহাদ হাকিম। যদিও এদিন পুরোনো ঘরে ফিরে সব্যসাচী বলেছেন, 'দলের সঙ্গে মাঝে কিছু ভূল বোঝাবুঝি হয়েছিল। তাই আবেগতাড়িত হয়ে অন্য দলে গিয়েছিলাম। এদিন ফের মমতা বন্দ্য়োপাধ্যায় আমাকে দলে গ্রহন করলেন। বাকিরাও স্বাগত জানিয়েছেন। দল যেভাবে বলবে, সেভাবেই আমি ভবিষ্যতে কাজ করব।' তবে সব্যসাচী বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফেরা নিয়ে সবাই খুশি হননি। তবে এ নিয়ে রীতিমত বিরক্ত সুজিত বসু, তাপস রায়ও। 

আরও পড়ুন, Durga Puja 2021: সর্বমঙ্গলা মায়ের ঘট আনার মাধ্যমেই শারদ উৎসবের সূচনা বর্ধমানে

 সূত্র মারফত খবর জানা গিয়েছে, সুজিত বসু স্পষ্ট বলেচেন, 'যার সঙ্গে রাজনীতি করা যায় না, তাঁর সঙ্গে একজায়গায় বসতে পারবো না।' এখানেই শেষ নয়, এচা নাকি দলের তৃণমূল সুপ্রিমো মমতাকে বন্দ্য়োপাধ্য়ায়কে জানিয়ে দিয়েছেন তিনি। তাপস রায় বলেছেন, 'যাকে নিয়ে এত সমস্যা, তাঁকে যদি বসে যোগদান করাতে হয়, পারব না। দিদিকে জানিয়ে দিয়েছি।  নোংরা কোনও কিছুতে নেই।' প্রসঙ্গত,  ২০১৯ সালের দেবীপক্ষে  ঘাসফুল শিবিরের সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছিলেন মুকুল রায়  ঘনিষ্ঠ সব্যসাচী। এরপর তৃণমূলের বিরুদ্ধে একের পর এক আক্রমণ করেছেন তিনি। কিন্তু, একুশের বিধানসভা নির্বাচনের পর থেকেই পরিস্থিতি বদলাতে শুরু করে। বিজেপি-তে থাকলেও সব্যসাচীর বিরুদ্ধে নানা ইস্যুতে দলবিরোধী মন্তব্যের অভিযোগ উঠছিল। দুর্গাপুজো  নিয়েও প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) সঙ্গে বিতর্কে জড়ান তিনি। ২০২১-এ পুরোনো দলে ফিরলেন তিনি। আজ বিধানসভায় গিয়ে তৃণমূলের মহাসচিব ও রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে ফের তৃণমূলের পতাকা হাতে তুলে নেন তিনি। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

Follow Us:
Download App:
  • android
  • ios