ভাইজির জন্য ভোট চাইলেন নাসিরউদ্দীন শাহ, বালিগঞ্জের সিপিআইএম প্রার্থীর সমর্থনে ভিডিও বার্তা

বালিগঞ্জের সিপিআইএম প্রার্থীর হয়ে প্রচারে নামলেন বলিউডের লেজেন্ড নাসিউদ্দীন শাহ। ভাইজির জন্য ভোট চাইলেন নাসির উদ্দীন শাহ।  তবে তিনি জানিয়েছেন, কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচারে নয়, একেবারেই ব্যাক্তিগত সম্পর্কের জেরে তিনি সায়রাকে ভোটে জেতানোর আবেদন করেছেন।

Web Desk - ANB | Published : Apr 4, 2022 8:56 AM IST / Updated: Apr 04 2022, 02:30 PM IST

বালিগঞ্জের সিপিআইএম প্রার্থীর হয়ে প্রচারে নামলেন বলিউডের লেজেন্ড নাসিউদ্দীন শাহ। ভাইজির জন্য ভোট চাইলেন নাসির উদ্দীন শাহ। বালিগঞ্জের সিপিআইএম প্রার্থী সায়রা শাহ হালিম নিজে নিয়মিত রাস্তায় নেমে প্রচার করছেন। সকাল থেকে বিকেল অবধি চলছে গণ সংযোগ। আর এবার তার হয়ে ভিডিও বার্তা ভোট চাইলেন বলিউডের এই কিংবদন্তি শিল্পী। তবে তিনি জানিয়েছেন, কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচারে নয়, একেবারেই ব্যাক্তিগত সম্পর্কের জেরে তিনি সায়রাকে ভোটে জেতানোর আবেদন করেছেন।

 

 

একে তো নাসিউদ্দীন শাহ-র ভাইজি, তার উপর আবার বিলেত ফেরৎ সায়রা

আগামী ১২ তারিখ রাজ্যের দুই কেন্দ্রে উপনির্বাচন। আসানসোল লোকসভা কেন্দ্র এবং বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে এবার ভোট হবে। আর এবার বালিগঞ্জ  বিধানসভা কেন্দ্রে তৃণমূলের হয়ে প্রার্থী পদে দাঁড়িয়েছেন বাবুল সুপ্রিয়। মূলত ঠিক তার বিপরীতেই ভোট যুদ্ধে এবার নেমেছেন সিপিআইএম প্রার্থী সায়রা শাহ হালিম। একেতো বলিউডের লেজেন্ড নাসিউদ্দীন শাহ-র ভাইজি। তার উপরে বিলেত ফেরৎ ডিগ্রি। বহুজাতিক সংস্থার প্রাক্তন উচ্চ পদস্থ অফিসার। সব মিলিয়ে এই হেভিওয়েট প্রোফাইলেই বাজিমাতের অপেক্ষায় বামেরা।

আরও পড়ুন, কত সম্পত্তির মালিক তৃণমূল প্রার্থী বাবুল ও শত্রুঘ্ন, জানুন হলফনামায় কী জানালেন তাঁরা

ভাইজির জন্য ভোট চাইলেন নাসিরউদ্দীন শাহ

ইতিমধ্যেই ভাইজির জন্য ভোট চাইলেন নাসিরউদ্দীন শাহ।  ভিডিও বার্তা ভোট চাইলেন বলিউডের এই কিংবদন্তি শিল্পী। নাসির উদ্দীন শাহ বলেছেন, 'আমি কোনও রাজনৈতিক দলের সদস্য নই। সম্পূর্ণ ব্যক্তিগত তাগিদে ভোট চাইছি। আপনারা এমন কোনও মানুষ বেছে নেবেন, যিনি বারবার বদল করেন, নাকি এমন কোনও মানুষকে চাইবেন, যিনি সবসময় মানুষের পাশে থাকেন। সেটা আপনাদের পছন্দ।' এদিকে সায়রা শাহ হালিম-র বিপরীতে বাবুলের বিরুদ্ধে কোনও সরাসরি কথা বলেননি তিনি।

আরও পড়ুন, 'শত্রুঘ্ন-ঝড়ে উড়ে যাবে অগ্নিমিত্রা', 'বন্ধু'-কে খোঁচা দিয়ে শহরে ভোট প্রচারে বাবুল

'একটু ভাবুন সায়রা ও তার স্বামীর মানুষের জন্য দীর্ঘদিন হাসপাতাল চালাচ্ছে'-নাসিরউদ্দীন

নাসিরউদ্দীন আরও বলেন, 'আমি আপনাদের সামনে সম্পূর্ন ব্যাক্তিগত বোধের উপর নির্ভর করে বালিগঞ্জ উপনির্বাচনে সায়রা শাহ হালিমকে সমর্থন করার আবেদন জানাচ্ছি। আমার ভাইজি হওয়ার সূত্রে তাকে আমি জন্ম থেকেই চিনি।কিন্তু পারিবারিক সম্পর্ককে একপাশে সরিয়ে রেখে বলতে চাই, আমি তাঁকে সবসময় একজন সাহসী, দায়বদ্ধ, সৎ, সংবেদনশীল মানুষ হিসেবে দেখে এসেছি। একটু ভাবুন সায়রা ও তার স্বামীর মানুষের জন্য দীর্ঘদিন হাসপাতাল চালাচ্ছে। ওদের সহমর্মিতা বোধ আছে।'

আরও পড়ুন, 'ওড়িশায় শ্রীঘর সাফ হচ্ছে অনুব্রতর জন্য', বগটুইকাণ্ডে বিস্ফোরক অগ্নিমিত্রা

 সায়রার বিপরীতে বাইশের বিধানসভাই সবচেয়ে বড় পরীক্ষা বাবুলের

প্রসঙ্গত, বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের হয়ে ভোটে জিতেছিলেন এর আগে সুব্রত মুখোপাধ্যায়। তবে তিনি প্রয়াত হবার পর, তার আসনে সদ্য বিজেপি ছেড়ে আসা তৃণমূলের হয়ে বাবুলকে কতটা অগ্রাধিকার দেবে এনিয়ে প্রশ্ন উঠেছে রাজনৈতিক মহলে। তবে বলাইবাহুল্য, কেন্দ্রীয় মন্ত্রীত্ব যাবার পর সায়রার বিপরীতে বাইশের বিধানসভাই সবচেয়ে বড় পরীক্ষা বাবুলের।

Share this article
click me!