'BJP বাচ্চা মেয়েকে সিংহের মুখে ফেলে দিয়েছে', মমতার প্রচারে নেমে প্রিয়াঙ্কাকে তোপ ফিরহাদের

শনিবার ভবানীপুরের উপনির্বাচনের মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নামেন ফিরহাদ হাকিম। 'বিজেপি বাচ্চা মেয়েকে সিংহের  মুখে ফেলে দিয়েছে',  প্রচারে নেমেই প্রিয়াঙ্কাকে তোপ দাগলেন কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক।

Asianet News Bangla | Published : Sep 11, 2021 9:18 AM IST / Updated: Sep 11 2021, 02:52 PM IST


শনিবার ভবানীপুরের উপনির্বাচনের মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নামেন কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক ও পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। প্রথমে তিনি প্রচারে নেমে এলাকার সমস্ত মানুষের সঙ্গে জনসংযোগ করেন। সবার সঙ্গে কথাবার্তা বলেন। তাদের সুবিধা অসুবিধা সম্পর্কে জানতে চান এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন। 

আরও পড়ুন, শুধু ভবানীপুরেই নয়, ভোট পরবর্তী হিংসার মামলায় লড়াইটা শুরু BJP প্রার্থী প্রিয়াঙ্কার

সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফিরহাদ হাকিম জানিয়েছেন, '৩০ সেপ্টেম্বর ভবানীপুরে যে উপনির্বাচন হবে, এক কথায় সেখানে জয়ী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আশেপাশে কেউ নেই বলে তিনি জানিয়েছেন। তবে শুক্রবার বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় বিপক্ষে দাঁড়িয়েছেন বিজেপির পক্ষ থেকে প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তাঁকে তিনি 'বাচ্চা মেয়ে' বলে সম্বোধন করেছেন এবং বিজেপি তাঁকে সিংহের মুখে ফেলে দিয়েছে বলে তাও তিনি জানিয়েছেন। তবে তাঁর প্রতিও শুভকামনা জানিয়েছেন। তবে প্রিয়াঙ্কা যে কোন মতেই জিততে পারবেন না', তা তিনি জানিয়ে দিয়েছেন। এর আগে প্রিয়াঙ্কা এন্টালিতেও দাঁড়িয়ে ছিলেন ।সেখানেও বিপুল ভোটে তিনি হেরেছিলেন। 'ভবানীপুর থেকে জিততে হলে সেখানকার মানুষের জন্য কাজ করতে হয়। প্রিয়াঙ্কা কখনোই তা করেননি', বলেও দাবি করেছেন ফিরহাদ হাকিম।

আরও পড়ুন, Bhabanipur By Poll: নন্দীগ্রামের হার থেকে শিক্ষা, 'ষড়যন্ত্র' থেকে খুব সতর্ক মমতা

 ফিরহাদ আরও বলেছেন, 'ভবানীপুর মানুষের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল কর্মী সর্মথকরা যেভাবে কাজ করেছে বিজেপির পক্ষ থেকে বা প্রিয়াঙ্কা কোনও কাজ করেনি বলে জানিয়েছেন। এই প্রসঙ্গে ফিরহাদ হাকিম জানিয়েছেন ক ফোটা চোখের জল ফেলেছ তুমি যে ভালবাসবে। মানুষের জন্য কাজ করতে হয়। মানুষের জন্য হাসপাতালে দৌড়াতে হয়। মানুষের জন্য শ্মশান যাত্রী হতে হয়। তবেই মানুষের পাশে দাঁড়ানো যায় বলে তিনি জানিয়েছেন। তাছাড়া গতকাল প্রিয়াঙ্কা টিব্রেওয়াল প্রথম সাংবাদিক সম্মেলন করেছে তার বেশিরভাগই ছিল হিন্দি ভাষাতে। সে প্রসঙ্গে ফিরহাদ হাকিম কে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছেন এখানে বাংলা ভাষাভাষী বা হিন্দি ভাষাভাষী নিয়ে কোনও বিভেদ নেই। তৃণমূল কখনো বিভেদ সৃষ্টি করে না। জাতপাত এবং বর্ণ নিয়ে বিভেদ সৃষ্টি করে বিজেপি। তাই তারা এসব জিনিস করবে', বলেই তিনি জানিয়েছেন।

  আরও পড়ুন, Madan Mitra: 'ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া', মমতার জন্য এবার ব়্যাপ গান গাইলেন মদন মিত্র
অপরদিকে প্রিয়াঙ্কা টিব্রেওয়াল দাবি করেছেন, 'তিনিও ভবানীপুরের ঘরের মেয়ে ।' যদিও সেই প্রসঙ্গে খানিকটা বিদ্রূপের সুরে ফিরহাদ হাকিম জানিয়েছেন,' কে ঘরে আর কে বাইরের এবং কে কার জন্য কি করেছে তা সবাই জানে। ভবানীপুরের মা বোনেরা সবাই অপেক্ষা করছে কবে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবে। তাছাড়া নন্দীগ্রামের যে ঘটনা ঘটেছে তা অতি নিন্দনীয়', বলেও আখ্যা দিয়েছেন ফিরহাদ হাকিম। 'পলাশীর যুদ্ধে যেভাবে মীরজাফর সিরাজদৌলার হারিয়েছিলেন ঠিক সেইভাবে নন্দীগ্রামে পেছন থেকে ছুরি মেরে আরেক মীরজাফর মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়েছে' বলে তিনি জানিয়েছেন।'কিন্তু ভবানীপুরের মাটি শক্ত ভবানীপুরে ঘরের মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে কিছুই হবে না' বলে তিনি জানিয়েছেন।

 আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!