Bhabanipur By Election: 'ভিড় বাড়াচ্ছে পুলিশ', কমিশনের ইস্যু তুলে বিস্ফোরক প্রিয়াঙ্কা

ভবানীপুরে ভোট প্রচারে নেমে কলকাতা পুলিশকে সিভিল ড্রেসে দেখে নির্বাচন কমিশনের ইস্যু তুলে ক্ষোভ উগরে দিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। বৃহস্পতিবার ঢাক বাজাতে বাজাতে চন্ডী মন্ত্র পাঠ করে তাক লাগালেন তিনি। 
 

Ritam Talukder | Published : Sep 16, 2021 8:32 AM IST / Updated: Sep 16 2021, 02:05 PM IST

ভবানীপুরে ভোট প্রচারে নেমে কলকাতা পুলিশকে সিভিল ড্রেসে দেখে নির্বাচন কমিশনের ইস্যু তুলে ক্ষোভ উগরে দিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। বৃহস্পতিবার ঢাক বাজাতে বাজাতে চন্ডী মন্ত্র পাঠ করে তাক লাগালেন তিনি। 

আরও পড়ুন, By Election: নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ, কমিশনের চিঠির কী জবাব দিলেন প্রিয়াঙ্কা

 প্রসঙ্গত, বুধবার বিধিভঙ্গের অভিযোগ তুলে ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে চিঠি পাঠিয়েছেন ভবানীপুর কেন্দ্রের রির্টানিং অফিসার। সেখানে উল্লেখ করা হয়েছিল, মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন কোভিড বিধি ভঙ্গ করে জমায়েত করা হয়েছিল। সেই কারণেই তাঁর জবাব তলব করে কমিশন। বৃহস্পতিবার সেই প্রসঙ্গেই সরাসরি সিভিল ড্রেসের পুলিশকে প্রশ্ন করেন, কেন সে পুলিশ ইউনিফর্ম পরে আসেননি। তাঁকে তো পুলিশ বলে চেনা যাচ্ছে না। এরপর তো তাহলে ফের কমিশনে গিয়ে তাঁরাই রিপোর্ট পাঠাবে যে, কোভিড পরিস্থিতিতে অতিরিক্ত লোক নিয়ে প্রচারে বেরিয়েছেন বলে ক্ষোভ উগরে দেন প্রিয়াঙ্কা।প্রিয়াঙ্কা বলেন,'নিরাপত্তা দিতে হলে ইউনিফর্ম পরে আসুন।কলকাতা পুলিশ ইউনিফর্ম না পরে সিভিক ড্রেসে  আমার প্রচারে ভিড় করছে।  আর নির্বাচণ কমিশন বলছে কোভিড বিধি মানা হচ্ছে না। নির্বাচণ কমিশন চিঠি পাঠাচ্ছে। আর নির্বাচণ কমিশন বলছে কোভিড বিধি মানছে না। ২০ জন পুলিশ এসে ভিড় করছে। এই ছবি টিভিতে দেখানো হচ্ছে। কোনও নিরাপত্তা দেওয়ার জন্য নেই'  ওই পুলিশ অফিসারের মুখের উপর বলে দেন প্রিয়ঙ্কা। 

আরও পড়ুন, ' আমি যদি বাচ্চা মেয়ে হয়ে থাকি, তাহলে এত ভয় কেন', প্রিয়াঙ্কার যুক্তির ফাঁদে ফিরহাদ

বুধবার খোল-কত্তাল বাদকের সঙ্গে প্রচারের মাঝে মেতে উঠতে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। এদিন অন্য রূপে আবার তাঁকে দেখা গেল। ঢাক বাজাতে বাজাতে চন্ডী মন্ত্র পাঠ করে তাক লাগালেন ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। চন্ডীপাঠ করে এদিন ফিরহাদ হাকিমকে কড়া হুশিয়ারি দেন তিনি। প্রিয়াঙ্কা বলেন, 'দুর্গা ও কালীর অপমান আমরা কোনও ভাবেই বরদাস্ত করব না। যে হাকিম বলেছেন কালী কী শক্তি আছে। দুর্গার কী শক্তি আছে, সেটা তোমাকে বুঝিয়ে দেবে ইঞ্চি ইঞ্চিতে।'

 

 আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!