'বড়ো বড়ো কথা, রেজাল্ট বের হলেই বোঝা যাবে কে কোথায় দাঁড়িয়ে', 'পুলিশ' ইস্যু নিয়েও বিস্ফোরক দিলীপ

 

রবিবার হেভিওয়েট ভবানীপুর উপনির্বাচনে ঝুলে রয়েছে প্রিয়াঙ্কা-মমতার ভবিষ্যত।  'বড়ো বড়ো  কথা আগে বলে নিক ওনারা। রেজাল্ট যখন ঘোষণা হবে। বোঝা যাবে কে কোথায় দাঁড়িয়ে আছে', ইকোপার্কে প্রাতঃভ্রমণে বেরিয়েই মমতার সরকারকে তোপ দিলীপের। 

Asianet News Bangla | Published : Oct 3, 2021 4:18 AM IST / Updated: Oct 03 2021, 11:10 AM IST

ইকোপার্কে প্রাতঃভ্রমণে বেরিয়েই (Bhabanipur By Election) ভোট-আর ভোট পরবর্তী হিংসার (Post Poll Vilolence) ইস্যুতে মমতার সরকারকে তোপ দিলীপের (Dilip Ghosh)। রবিবার হেভিওয়েট ভবানীপুর উপনির্বাচনে ঝুলে রয়েছে প্রিয়াঙ্কা-মমতার ভবিষ্যত (TMC Candidate Mamata Banerjee and BJP Candidate Priyanka Tibrewal)। তৃণমূলের মাধ্যমে ইতিমধ্যেই আকাশে বাতাসে ছড়িয়েছে যে ঘাসফুল শিবির ৫০/৭০ এ জিতবে। আর একথা শুনতেই দিলীপ তোপ দেগে বলেন 'বড়ো বড়ো  কথা আগে বলে নিক ওনারা। (Bhabanipur By Election Result) রেজাল্ট যখন ঘোষণা হবে। বোঝা যাবে কে কোথায় দাঁড়িয়ে আছে।'

আরও পড়ুন, Bhabanipur By Election: আজই মমতার ভাগ্য নির্ধারণের দিন, ধরে রাখতে পারবেন কি মুখ্যমন্ত্রীর আসন

ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল শনিবার হাইকোর্টের বিচারপতির কাছে আবেদন জানিয়েছেন,' ভোট পরবর্তী যে হিংসা হয়েছিল সেরকম যাতে না হয়, সেই জন্য পুলিশকে কঠোর নির্দেশ দিন।' এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, স্বাভাবিক বিষয় চিন্তা তো আছে নির্বাচনের পরে যেরকম হিংসা কত করে দেখেছি আমরা সারা বছর কমবেশি চলতেই থাকে। আর যে উত্তেজনায় এখানকার নির্বাচন হয়েছে ভবানীপুরে স্বাভাবিকভাবে মনে হচ্ছে তার প্রতিক্রিয়া কোথাও-না-কোথাও হতেই পারে। সেই চিন্তা থেকে উনি বলেছেন কোর্ট যেন প্রথম থেকেই নজর রাখে ব্যাপারটার উপরে। পাশাপাশি প্রিয়াঙ্কার রাজ্যপালকে চিঠি প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, 'গতবারের অভিজ্ঞতা থেকে এটা মনে হচ্ছে যে তৃণমূল যেভাবে হিংসার রাজনীতি করছে এখানে, সেই জন্য আবার হতে পারে । পুলিশ প্রশাসন নির্বাচন কমিশনের কাজ শেষ হয়ে যাওয়ার পরে পুলিশ প্রশাসন আবার একটা পার্টির হয়ে যায়, তারা দাঁড়িয়ে থেকে এ ধরনের হিংসা দেখেছে। মদত দিয়েছে । এমনকি কমপ্লেন নেয়নি। সেই অভিজ্ঞতা থেকেই উনি বলেছেন'।

আরও পড়ুন, Live Bhabanipur By-Election Result Update- পোস্টাল ব্যালটের গণনা শেষ ভবানীপুরে, এগিয়ে মমতা  

রবিবার সকাল ৮ টা থেকে ভবানীপুরে ভোট গণনা শুরু হয়েছে। ভবানীপুরে বুথের সংখ্যা ২৫৭ টি। মোট ২১ রাউন্ড ভোট গণনা হবে। অপরদিকে এদিন মুর্শিদাবাদের দুই কেন্দ্র জঙ্গিপুর এবং সামশেরগঞ্জেও নির্বাচনের ফলাফল ঘোষণা হবে। জঙ্গিপুরে মোট ২৬ রাউন্ড এবং সামশেরগঞ্জে মোট ২৪ রাউন্ড গণনা হবে। সব কটি গণনাকেন্দ্র মুড়ে ফেলা হয়েছে কড়া নিরাপত্তায়। 

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!