'ভিন রাজ্যের নতুন লোককে সুযোগ দিতেই ইস্তফা অর্পিতার', বিস্ফোরক দিলীপ


তৃণমূল কংগ্রেস সাংসদ অর্পিতা ঘোষের আচমকা ইস্তফা দিতেই দিলীপের নিশানায় ঘাসফুল শিবির। এদিকে ' আমি কিছুই জানি না', বললেন বর্ষীয়ান তৃণমূল নেতা তথা সাংসদ সৌগত রায়।

Asianet News Bangla | Published : Sep 16, 2021 4:07 AM IST / Updated: Sep 16 2021, 11:00 AM IST


তৃণমূল কংগ্রেস সাংসদ অর্পিতা ঘোষের আচমকা ইস্তফা দিতেই  দিলীপের  নিশানায় ঘাসফুল শিবির। উল্লেখ্য,  সুম্মিতা দেবকে তৃণমূল কংগ্রেস রাজ্যসভার প্রার্থী করার এক দিনের মধ্যেই অর্পিতা ঘোষ  পদত্যাগ করছেন। আর এরপরেই বৃহস্পতিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে তোপ দাগলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন, By Election: নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ, কমিশনের চিঠির কী জবাব দিলেন প্রিয়াঙ্কা

এদিন দিলীপ ঘোষ বলেছেন, 'অর্পিতা ঘোষের জায়গায় নতুন লোককে পাঠানো হচ্ছে। অর্পিতা ঘোষকে তাঁর পার্টি তো সমস্ত কিছুই দিয়েছে। এমপি হয়েছে, জেলা প্রেসিডেন্ট হয়েছেন এবং পাশপাশি রাজ্যসভায় ছিলেন। এবার নতুন লোককে সুযোগ দেওয়া হচ্ছে। অন্য রাজ্য থেকে নতুন লোক সুযোগ পাচ্ছেন। তাই অর্পিতাকে ইস্তফা দিতে হল।' সূত্রের খবর তৃণমূল কংগ্রেসের তরফ থেকেই অর্পিতা ঘোষকে পদত্যাগ করতে বলা হয়েছিল। দলের নির্দেশেই পদত্যাগ করেছিলেন অর্পিতা। তাঁর জায়গায় অন্য প্রার্থীকে রাজ্যসভায় পাঠাতে চায় তৃণমূল। অন্যদিকে চলতি বছর বাদল অধিবেশনে তৃণমূল কংগ্রেসের যে ৬ সাংসদকে সাসপেন্ড করা হয়েছিল তার মধ্যে ছিলেন অর্পিতা। অর্পিতা ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘ দিনের সঙ্গী। সিঙ্গুর নন্দীগ্রাম আন্দোলনেও তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে ছিলেন। বালুরঘাটের সাংসদ ছিলেন অর্পিতা। কিন্তু ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থীর কাছে হেরে যান অর্পিতা। তারপর ২০২০ সালে মার্চ মাসে তাঁকে রাজ্যসভায় পাঠান মমতা বন্দ্যোপাধ্যায়। 

"

আরও পড়ুন, ' আমি যদি বাচ্চা মেয়ে হয়ে থাকি, তাহলে এত ভয় কেন', প্রিয়াঙ্কার যুক্তির ফাঁদে ফিরহাদ
যদিও এবিষয়ে দুঃখ প্রকাশ করেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেছেন,' আমি কিছুই জানি না। অর্পিতাকে ফোন করেছিলাম। কিন্তু ধরল না।  আমি খুবই দুঃখিত। অর্পিতা খুবই ভালো মেয়ে, লড়াকু মেয়ে। রাজ্যসভায় দলের হয়ে ভাল কাজ করছিল। ইস্তফার কারণ রাজনৈতিক হওয়া উচিত নয়',বলে বার্তা বর্ষীয়ান নেতার।

   আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!