ত্রিপল চুরি কাণ্ডে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু, FIR খারিজের আবেদন নাকচে বাড়ল অস্বস্তি

  • ত্রিপল চুরি কাণ্ডে  হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু 
  •  শুভেন্দু অধিকারীর আবেদন খারিজ করে দিয়েছে 
  • আগামী ২২ জুন হাইকোর্টে শুভেন্দুর শুনানি হবে 
  •  এই ঘটনায় এফআইআর দায়ের করে রাজ্য পুলিশ 

Ritam Talukder | Published : Jun 14, 2021 11:15 AM IST / Updated: Jun 18 2021, 07:38 PM IST


ত্রিপল চুরি কাণ্ডে  জামিনের আবেদন হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু।উল্লেখ্য, কাঁথি পুরসভা থেকে ত্রিপল চুরির ঘটনায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর নামে এফআইআর দায়ের করা হয়েছে। আগামী ২২ জুন হাইকোর্টে শুভেন্দু অধিকারীর শুনানি হবে।

 

 

আরও পড়ুন, জয়পালদের সঙ্গে ছিল কি যোগাযোগ, নিউটাউন শুটআউট কাণ্ডে আটক ৪ 


উল্লেখ্য, কাঁথি পুরসভা থেকে ত্রিপল চুরির ঘটনায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর নামে এফআইআর দায়ের করা হয়েছে। ওই মামলায় ইতিমধ্যেই নিরাপত্তারক্ষীদের জেরা করতে চেয়ে নোটিশ দিয়ে গিয়েছিলেন তদন্তকারীরা। যদিও সেই নোটিশ গ্রহণ করেননি শুভেন্দুর নিরাপত্তায় থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা। শুভেন্দুর দাবি, তৃণমূলের বিরোধিতা করার জেরেই তাঁকে ভুয়ো মামলায় ফাঁসানো  হয়েছে। তাই ত্রিপল চুরি কাণ্ডে আগাম জামিনের আবেদন নিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন  বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আগামী ২২ জুন হাইকোর্টে শুভেন্দু অধিকারীর শুনানি হবে। প্রসঙ্গত, ১ জুন শুভেন্দু এবং তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে কাঁথি পুরসভার গুদাম থেকে ত্রিপল সরানোর অভিযোগ করেন পুর প্রশাসকমন্ডলীর সদস্য রত্নদীপ মান্না। তাঁর অভিযোগ ১৯ মে কাঁথি পুরসভার গুদাম থেকে শুভেন্দু এবং সৌমেন্দুর নির্দেশে জোর করে ত্রিপল বার করে নিয়ে যান দুজন ব্যাক্তি। এই ঘটনায় এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে রাজ্য পুলিশ।

 

আরও পড়ুন, অবৈধ অনুপ্রবেশে মালদহে ধৃত চীনা নাগরিক, খবর পেয়ে উত্তরপ্রদেশ থেকে এল তদন্তকারীর দল 

 

 

সোমবার তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআর খারিজের আবেদন করলেন শুভেন্দু। ত্রিপল চুরি নিয়ে যে তদন্ত শুরু হয়েছে, তার উপরেও অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশ দিক কলকাতা হাইকোর্ট-এমনই আবেদন করেছিলেন শুভেন্দু। যদিও এদিন কলকাতা হাইকোর্ট রাজ্যে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর আবেদন খারিজ করে দিয়েছে। আগামী ২২ জুন হাইকোর্টে শুভেন্দু অধিকারীর শুনানি হবে।

 
 

Share this article
click me!