'করোনার নামে তাঁদের কোনও কর্মসূচিই করতে দেওয়া হয় না', 'ম্যারাথন হচ্ছেই', চ্যালেঞ্জ দিলীপের


'করোনার নাম করে পশ্চিমবঙ্গে তাঁদের কোনও কর্মসূচিই পালন করতে দেওয়া হয় না',  যুব মোর্চা ম্যারাথনের ইস্যুতে অভিযোগ দিলীপ ঘোষের। তাই 'রবিবার শহরের রাজপথে ম্যারাথন হচ্ছেই', সাফ জানালেন বিজেপির রাজ্যসভাপতি।

Asianet News Bangla | Published : Jul 31, 2021 12:21 PM IST / Updated: Jul 31 2021, 06:28 PM IST

'করোনার নাম করে পশ্চিমবঙ্গে তাঁদের কোনও কর্মসূচিই পালন করতে দেওয়া হয় না',  যুব মোর্চা ম্যারাথনের ইস্যুতে অভিযোগ দিলীপ ঘোষের। তাই ' শহরের রাজপথে ম্যারাথন হচ্ছেই', সাফ জানালেন বিজেপির রাজ্যসভাপতি।

আরও পড়ুন, 'কলকাতা যখন লন্ডন', মমতাকে চরম কটাক্ষ দিলীপের

মূলত বিজেপির তরফে সর্বভারতীয় স্তরে এই কর্মসূচির আয়োজন করা হয়েছে। তাই পশ্চিমবঙ্গেও তা পালন করবেই রাজ্য বিজেপি। বিজেপির তরফে জানা হয়েছে যে, করোনার নাম করে পশ্চিমবঙ্গে তাঁদের কোনও কর্মসূচিই পালন করতে দেওয়া হয় না। অপরদিকে শাসকদলের পক্ষ থেকে কোনও কর্মসূচি নেওয়া হলে তখন উল্টো দৃশ্য ফিরে আসে। তাই এই অভিযোগকেই ঢাল বানিয়ে রবিবার ম্যারাথন কর্মসূচি যুব মোর্চা পালন করা হবে বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কলকাতা পুলিশের বক্তব্য, যেহেতু এখনও কোভিড বিধির কারণে জমায়েতে আংশিক নিষেধাজ্ঞা রয়েছে। জমায়েত হবে,এমন কোনও অনুষ্ঠান করা যাবে না। কিন্তু দিলীপ ঘোষ এদিন স্পষ্ট জানিয়ে দিয়েছেন, পুলিশ অনুমতি না দিলেও রবিবার শহরের রাজপথে ম্যারাথন হচ্ছেই। তাই রবিবার নতুন করে প্রশাসনের সঙ্গে বিরোধীদের সংঘর্ষের সম্ভাবনা তৈরি হয়েছে।

আরও পড়ুন, এশিয়া সুন্দরীদের দৌড়ে মলদহের মেয়ে, থাইল্য়ান্ডের বিউটি কনটেস্টে অংশ নেবেন মধুপর্ণা

প্রসঙ্গত, রবিবার বিজেপির যুব মোর্চা ম্যারাথনের আয়োজন করেছে যদিও প্রশাসনের তরফে কোন অনুমতি পাওয়া যায়নি তারপরেও যুব মোর্চা অনড় এই ম্যারাথন দৌড় অনুষ্ঠান করা উক্ত ম্যারাথন শুরু হবে রেড রোডের নেতাজি মূর্তি পাদদেশ থেকে শেষ হবে রেডি অপর প্রান্তে অবস্থিত শ্যামাপ্রসাদ মূর্তি অবধি। এই ম্যারাথন যুব মোর্চার তরফ থেকে আয়োজন করা হয়েছে সেই ওই ম্যারাথনে হাজির থাকবেন যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ , সাধারণ সম্পাদক প্রকাশ দাস সহ কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং  শেখাওয়াট, ও রাজু ভিস্তা এমপি দিলীপ ঘোষ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

"

Share this article
click me!