CCTV ফুটেজেই বাঙ্গুরে বৃদ্ধা খুনের কিনারা, উত্তরপ্রদেশ থেকে পুলিশের জালে অভিযুক্ত


১০ দিনের মধ্যে খুনের কিনারা করল বিধাননগর পুলিশ। বাঙ্গুরে বৃদ্ধা খুনের ঘটনায় গ্রেফতার ১। উত্তরপ্রদেশ থেকে অভিযুক্ত দীনেশ প্রসাদকে গ্রেফতার করল লেকটাউন থানার পুলিশ। 
 

Asianet News Bangla | Published : Jul 31, 2021 4:55 AM IST

১০ দিনের মধ্যে খুনের কিনারা করল বিধাননগর পুলিশ। বাঙ্গুরে বৃদ্ধা খুনের ঘটনায় গ্রেফতার ১। উত্তরপ্রদেশ থেকে অভিযুক্ত দীনেশ প্রসাদকে গ্রেফতার করল লেকটাউন থানার পুলিশ।  কী কারণে হত্যা তা তদন্ত করে দেখছে পুলিশ। শনিবারই অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে।

আরও পড়ুন, কোভিড আবহেই রমরমিয়ে মধুচক্রের ঠেক, পুলিশের জালে ২ মহিলা পান্ডা সহ ২১
গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয় বৃদ্ধাকে

উল্লেখ্য, ২১ তারিখ বাঙ্গুড় বি ব্লক থেকে এক মহিলার পচাগলা দেহ উদ্ধার করে লেক টাউন থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করে ফরেনসিকের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী জানা যায় প্রথমে বালিশ চাপা দিয়ে শ্বাস রোধ করা হয় তারপর মৃত্যু নিশ্চিত করতে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয় ৬২ বছরের মহিলাকে। পুলিশ সূত্রে খবর হত্যার পর লুঠপাট চালায় অভিযুক্ত। ঘর থেকে খোয়া যায় বেশকিছু সোনার গহনা ও মহিলার মোবাইল ফোন। এরপরই ঘটনার তদন্ত শুরু করে বিধাননগর গোয়েন্দা শাখা এবং লেক টাউন থানার পুলিশ। 

আরও পড়ুন, 'কলকাতা যখন লন্ডন', মমতাকে চরম কটাক্ষ দিলীপের

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে সনাক্ত করা হয় এক যুবককে

এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে সনাক্ত করা হয় এক যুবককে। পুলিশের প্রাথমিক তদন্তে উঠে আসে মৃত বৃদ্ধা ৪দিন আগে তার ফ্ল্যাটে কাজ করানোর জন্যে নিয়ে আসেন এক ভিন রাজ্যের যুবককে। ঘটনার পর থেকেই যুবকের ফোনটি বন্ধ ছিল এবং সে পলাতক ছিল বলে মৃত বৃদ্ধার ছেলে অভিযোগ জানায়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ এবং লেকটাউন থানার পুলিশ। অবশেষে ১০দিনের মাথায় সেই ঘটনার কিনারা করল বিধাননগর গোয়েন্দা শাখা  এবং লেক টাউন থানার পুলিশ।

আরও পড়ুন, টানা বৃষ্টিতে পারদ পতন, নামেনি শহরের জল, ফের প্রবল বর্ষণের পূর্বাভাস

উত্তরপ্রদেশের মির্জাপুর থেকে অভিযুক্তকে গ্রেফতার 

 সূত্র মারফত খবর পেয়ে বিধাননগর গোয়েন্দা শাখার সহযোগিতায় উত্তরপ্রদেশের মির্জাপুর এলাকায় হানা দেয় লেকটাউন থানার পুলিশ। উত্তরপ্রদেশের মির্জাপুর থেকে অভিযুক্ত দীনেশ প্রসাদকে গ্রেফতার করে লেকটাউন থানার পুলিশ। তার কাছ থেকে মহিলার মোবাইল ফোন এবং বেশ কিছু সোনা গয়না উদ্ধার করেছে পুলিশ। শনিবার অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। কী কারণে হত্যা তা তদন্ত করে দেখছে লেক টাউন থানার পুলিশ।

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

 

Share this article
click me!