লঙ্কার গুড়ো উড়িয়ে লোহার রড দিয়ে বেধড়ক মার, ৮০ হাজার টাকা হাপিস করে হজম হল না ৪ দুষ্কৃতির

 পুলিশের জালে হাওড়া ডোমজুড় থানা অন্তর্গত বাঁকড়ার কুখ্যাত ৪ দুষ্কৃতি। বাইক এবং নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগে  বাঁকড়ার কুখ্যাত ৪ দুষ্কৃতিকে  গ্রেফতার করল ডোমজুড় থানার পুলিশ।

Asianet News Bangla | Published : Aug 28, 2021 12:22 PM IST

 পুলিশের জালে হাওড়া ডোমজুড় থানা অন্তর্গত বাঁকড়ার কুখ্যাত ৪ দুষ্কৃতি। বাইক এবং নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগে  বাঁকড়ার কুখ্যাত ৪ দুষ্কৃতি সেখ সারফারাজ, সেখ লালবাবু, সেখ আসগার এবং এমডি সারফারাজকে  গ্রেফতার করল ডোমজুড় থানার পুলিশ।

আরও পড়ুন, 'BJP-র বন্ডে কত টাকা পড়ে, সেসবের তদন্ত করুক ED', কয়লাকাণ্ডে অভিষেকের ডাক পড়তেই চটলেন মমতা

  ২৪ আগস্ট সন্ধা ৬টা নাগাদ ডোমজুড়ের পাকুরিয়ার এক পশুখাদ্য বিক্রেতাকে চোখে লঙ্কা গুড়ো ছিটিয়ে মাথায় লোহার রড দিয়ে বেধড়ক মারধর করে নগদ ৮০ হাজার টাকা এবং একটি স্কুটি বাইক ছিনিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা। জখম ওই ব্যবসায়ীকে তৎক্ষনাৎ উদ্ধারকোরে হাসপাতালে পাঠায় স্থানীয়রা। পরে ডোমজুড় থানায় লিখিত অভিযোগ দায়ের করে ওই ব্যবসায়ী, সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ।  স্কুটি বাইকটি  ডোমজুড়ের ডাঁশি ডাঁশপাড়া থেকে উদ্ধার করে পুলিশ, তবে নগদ টাকাটি এখনও উদ্ধার হয়নি। শুক্রবার সারারাত ডোমজুড় থানার অফিসার ইনচার্জ শুভ্রজিত মজুমদার, ও সাব ইন্সপেক্টর পাপ্পু যাদব, অরুপ বিশ্বাস, আলতাব হোসেন, এবং বাঁকড়া ফাঁড়ির অফিসার ইন চার্জ অংশুমান চক্রবর্তীর  যৌথ উদ্যোগে অভিযান চালিয়ে শনিবার ভোরে ওই দুষ্কৃতিদের গ্রেফতার করে পুলিশ। 

আরও পড়ুন, Vaccine: 'আপনার দাবি সত্য হলে রাজনীতি ছেড়ে দেব-নইলে আপনি ছাড়বেন', দিলীপকে 'চ্যালেঞ্জ' ফিরহাদের

ধৃতদের শনিবার আদালতে পেশ করে ৭দিনের পুলিশি হেফাজতের আবেদন জানাবে ডোমজুড় থানার পুলিশ। এর আগেও বহু অসামাজিক কাজকর্মের সাথে জড়িত ওই দুষ্কৃতিরা বলে দাবী পুলিশের, এলাকায় কুখ্যাত দুষ্কৃতি নামে পরিচিত ওই অভিযুক্তরা। ধৃতদের হেফাজতে নিয়ে নগদ টাকাটি উদ্ধার করা যাবে বলে দাবী পুলিশের।
 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!